দূরদর্শন নাকি একবার বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিতকে প্রত্যাখ্যান করেছিল জেনে নিন সেই ঘটনা

বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিতকে , একবার প্রত্যাখ্যান করেছিল দূরদর্শন। সেই ঘটনায় ভেঙে পড়েছিল মাধুরী।

Senjuti Dey | Published : Jun 12, 2022 1:58 PM IST

17
 দূরদর্শন নাকি একবার বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিতকে প্রত্যাখ্যান করেছিল জেনে নিন সেই ঘটনা

১৯৯০-এর দশকে মাধুরী দীক্ষিত আমাদের হৃদয় জয় করেছিলেন এবং তখন থেকেই আমাদের হৃদয়ে শাসন করে চলেছেন তিনি । তার আকর্ষণীয় ফ্যাশন সেন্স ,সুন্দর নাচ এবং শ্বাসরুদ্ধকর আবেগ তৈরির ক্ষমতা তাকে অন্যদের থেকে আলাদা করে। 

 

 

27

তিনি বছরের পর বছর ধরে তার নিরন্তর সৌন্দর্য দিয়ে আমাদের মুগ্ধ করে চলেছেন। তার মধ্যে এমন কিছু আছে যা আমরা যখনই তাকে দেখি তখনই আমাদের বাকরুদ্ধ করে দেয়। এ বছরের ১৫ মে অভিনেত্রী ৫৫ বছরে পা দিয়েছেন।

আরও পড়ুনঃ 

অনুষ্কার ছবিতে বিরাটের মন্তব্য দেখে হতভম্ব সকলে, দেখে নিন সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন

37

যখন মাধুরী আজকের মতন এতটা জনপ্রিয়তা লাভ করেননি, সেই সময়  দূরদর্শন তার এবং বেঞ্জামিন গিলানির একটি টিভি অনুষ্ঠান বাতিল করে দিয়েছিল।

 

আরও পড়ুনঃ 

বক্স অফিসে হোঁচট খেল রণবীর অভিনীত জায়েশ ভাই জোরদার, দুদিনে আয় ৭ কোটি

47

SpotboyE-এর মতে, ১৯৮০-এর দশকের মাঝামাঝি সময়ে, নতুন দিল্লির মান্ডি হাউসের প্রশাসকরা, যেখানে দূরদর্শনের সদর দফতর অবস্থিত, মাধুরী দীক্ষিতের বম্বে মেরি হ্যায় টিভি সিরিজটি প্রত্যাখ্যান করেছিল। অনিল তেজানির টিভি অনুষ্ঠানটি পরিচালনা করবার কথা ছিল।

আরও পড়ুনঃ 

এক ফ্রেমে সল্লু-শাহরুখ-এর সঙ্গে মাধুরী, যেন হাম আপকে হ্যায় কউন আর দিল তো পাগল হ্যায়-এর মিলন উৎসব

57


মাধুরী খুব হতাশ হয়েছিল সেই ঘটনায়। গোবিন্দ নিহালানির অফবিট ফিল্মের সাথেও পুনরায় একই জিনিসের মুখোমুখি হন অভিনেত্রী। কারণ সিনেমাটি তৈরিই হয়নি।
 

67

অবশেষে, তিনি রাজশ্রী প্রোডাকশন থেকে অবোধ (১৯৮৪) ফিল্মটির জন্য অফার পেয়েছিলেন , কিন্তু শেষ অবধি সেটাও হয়নি। সুভাষ ঘাই পরবর্তীতে সিনেমাটিক পাবলিকেশন  স্ক্রীনে একটি বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে তার কেরিয়ারকে পুনরুজ্জীবিত করেন।

77

মাধুরী দীক্ষিত আমাদের লক্ষ লক্ষ ভারতীয়দের কাছে তিনি ছিলেন, আছেন এবং সর্বদাই একজন প্রিয় হয়ে থাকবেন। তার পারফরম্যান্স, নাচের দক্ষতা, প্রফুল্ল মনোভাব, এবং নিরবধি ক্যারিশমা দর্শকদের মুগ্ধ করবে, মাধুরীর জাদু থেকে যাবে আজীবন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos