মেসির চোখের জল মোছা টিস্যু কিনতে চান, জেনে নিন পকেটে রাখতে হবে কত টাকা

লিওনেল মেসি বা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, এই নাম টুকুই যথেষ্ট কোনও কিছু ব্র্যান্ডিংয়ের জন্য। তা সে যে কোনও কিছুরই হোক না কেন। তাদের ব্যবহার করা জিনিস নিলামে উঠলে তো তার আকাশ ছোঁয়া দাম হবেই। তা বলে মেসির চোখের জল মোছা টিসুর বাজারে কত দাম উঠল, তা জানলে মাথায় হাত পড়বে আপনারও।

Sudip Paul | Published : Aug 16, 2021 8:14 AM IST

110
মেসির চোখের জল মোছা টিস্যু কিনতে চান, জেনে নিন পকেটে রাখতে হবে কত টাকা
বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করেছেন মেসি। ইচ্ছা না থাকলেও, লা লিগার নিয়মের জাঁতাকলে পড়ে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন আধুনিক ফুটবলের জাদুকর।
210
বার্সেলোনা ছেড়ে ফরাসী ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। শুরু করেছেন নিজের ফুটবল কেরিয়ারের দ্বিতীয় অধ্যায়। মেসিকে রাজকীয় অভ্যর্থনা জানানো হয়েছে পিএসজির পক্ষ থেকে।
310
কিন্তু বার্সেলোনার হয়ে শেষ সাংবাদিক বৈঠক করতে গিয়ে মেসির কান্নার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছিল। মেসির আবেগে চোখের কোণ ভিজেছিল বিশ্ব জুড়ে কোটি কোটি ভক্তদের।
410
চোখের মেসি বলেছিলেন'খুব কঠিন লাগছে ব্যাপারটা মেনে নিতে। এরকম হবে কোনও দিন ভাবিনি। ঠিকঠাক ভাবে ক্লাবকে বিদায় জানাতে চেয়েছিলাম। প্রথম দিন থেকে নিজের সেরাটা দিয়েছি। আশা করি এক দিন ঠিক ফিরে আসতে পারব।'
510
বার্সেলোনার হয়ে তাঁর শেষ প্রেস কনফারেন্সে বিদায়ী ভাষণ দেওয়ার সময় মেসির চোখের জল মোছার জন্য তাঁর স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো যে টিস্যুটি দিয়েছিলেন সেটি পরে কুড়িয়ে নেন এক ব্যক্তি।
610
মেসির কান্না মোছার সেই দিনের টিস্যুটি বিক্রির জন্য নিলামে তোলেন ওই ব্যক্তি। আর ওই টিস্যুর নিলামে দর জানলে চমকে যাবেন আপনিও। সামান্য একটি টিস্যুর এত দাম হতে পারে তা মেসির টিস্যু নিলামে না উঠলে জানা যেত না।
710
লিওনেল মেসির কান্না মোছা টিস্যুর দাম ধার্য করা হয়েছে ১ মিলিয়ন ডলার, যা ভারতীয় টাকায় প্রায় ৮ কোটি টাকার কাছাকাছি। এই দাম সকলকেই অবাক করেছে।
810
ইতিমধ্যেই নিলামে মেসির চোখের জল মোছা টিস্যুটি কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। শেষ পর্যন্ত মেসির ব্যবহার করা টিস্যু কত টাকায় বিক্রি হয় সেটাই দেখার।
910
সোশ্যাল মিডিয়ায় মেসির চোখের জল মোছা টিস্যু বিক্রির খবর চাউর হতেই হইচই পড়ে গিয়েছে। মেসি নামের মাহাত্ম্য কতটা এই টিস্যু বিক্রির বিষয়টি আরও একবার প্রমাণ করে দিল মত লিও ভক্তদের।
1010
তবে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি লিওনেল মেসি। তিনি ব্যস্ত রয়েছেন তার নতুন ক্লাব পিএসজির হয়ে অনুশীলনে। দ্রুত ম্যাচ ফিট হয়ে মাঠে ফেরাই লক্ষ্য আর্জেন্টাইন তারকার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos