প্য়ারিসে এই বিলাসবহুল হোটেলে থাকছেন মেসি, প্রতিদিনের ভাড়া ও অন্দরমহল অবাক করবে আপনাকেও

আইনি জটিলতায় বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন হয়েছে লিওনেল মেসির। নতুন ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন ফুটবল মহাতারকা। স্পেন এতদিন মেসির বাড়ি হয়ে উঠেছিল। কিন্তু এখন মেসির নতুন ঠিকানা ঠিক না হলেও, প্যারিসে থাকতে চলেছেন মেসি। বাড়ি না পাওয়ায় এখন একটি পাঁচতারা বিলাস বহুল হোটেলে থাকছেন। যার প্রতিদিনের ভাড়া ও অন্দরমহব দেখলে চোখ কপালে উঠবে।
 

Sudip Paul | Published : Aug 12, 2021 3:01 PM IST / Updated: Aug 12 2021, 08:34 PM IST

110
প্য়ারিসে এই বিলাসবহুল হোটেলে থাকছেন মেসি, প্রতিদিনের ভাড়া ও অন্দরমহল অবাক করবে আপনাকেও
প্রায় ৬৫০ কোটি টাকার বিনিময়ে বার্সেলোনা ছেড়ে ফরাসী ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। মহা ধূমধামের সঙ্গে ফুটবল মহাতারকাকে স্বাগত জানিয়েছে নেইমার-এমব্যাপে-দি মারিয়াদের ক্লাব। সমর্থকরাও মেসিকে তাদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।
210
পিএসজিতে যোগ দিয়েই নিজের লক্ষ্যের কথা পরিষ্কার করে দিয়েছেন আর্জেন্টাইন তারকা। পিএসজি জিততে পছন্দ করে তারও ভালো লাগে জিততে। তাই পিএসজিকে প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফি চ্যাম্পিয়ন করাই লক্ষ্য লিওনেল মেসির।
310
দীর্ঘ ২১ বছর স্পেনে কাটানোর পর মেসির বর্তমান ঠিকানা প্রেমের শহর প্যারিস। যদিও পাকাপাকিভাবে এখনও কোনও ঠিকানা প্যারিসে হয়নি মেসির। বাড়ি খুঁজছেন তিনি। আপাতত একটি বিলাসবহুল পাঁচতারা হোটেলে পরিবারকে নিয়ে রয়েছেন প্রাক্তন বার্সা তারকা।
410
সপরিবারে মেসি বর্তমানে প্যারিসের বিখ্যাত লে রয়্যাল মনসো হোটেলে রয়েছেন। প্যারিসের অভিজাত এলাকায় এই হোটেল অবস্থিত। প্যারিসের ঐতিহ্যশালী আর্ক ডি ট্রিয়োম্ফের কিছুটা দূরে রয়েছে এটি। এই হোটেলে থেকে গোটা প্যারিস শহরকে ছবির মতো দেখা যায়।.
510


 

610
প্যারিসের এই হোটেলে অত্যাধুনিক সব ব্যবস্থা সত্যিই নজরকাড়া। হোটেলের রুম, সুইমিং পুল থেকে শুরু করে খাওয়ার জায়গা পুরো বিশ্বমানের। যা একঝলক দেখলেই মোহিত হয়ে যাওয়ার মত।
710
এই হোটেলের সব থেকে বিখ্যাত জায়গা হল মাৎসুহিসা রেস্তোরাঁ। এখানে জাপান এবং পেরু সহ বিশ্বের বিভিন্ন দেশের খাবার পাওয়া যায়। ফলে প্যারিসে এসে এখনও বাড়ি না পেলেও বিলাস বহুল হোটেলে রাজার হালে রয়েছেন মেসি।
810


 

910


 

1010
২০১৭ সালে পিএসজিতে যোগ দেওয়ার সময় নেইমারও এই হোটেলেই ছিলেন বাড়ি না পাওয়া পর্যন্ত। হোটেলে থাকার পাশাপাশি প্যারিসে নতুন বাড়ি কেনার জন্য খোঁজ শুরু করেছেন মেসি। ফলে যতদিন বাড়ি না পাওয়া যায় ততদিন এই বিলাসবহুল হোটেলই মেসির ঠিকানা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos