প্রেমিকার জন্মদিনে ঘনিষ্ঠ মুহূর্তে রোনাল্ডো, তবে পিছু ছাড়ল না বিতর্ক, দেখুন ভাইরাল ছবি

বান্ধবী জর্জিনা রড্রিগেজের জন্মদিন পালন করতে ইতালির পাহাড়ি এলাকা আওস্তাতে গিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সঙ্গে নিয়ে গিয়েছেন সন্তানদেরও। জর্জিনা জন্মদিনে সপিরাবের কেক কাটা থেকে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিয়েছেন সিআরসেভেন। তবে বরাবরের মত বিতর্ক তার পিছু ছাড়েনি।
 

Sudip Paul | Published : Jan 29, 2021 7:31 AM IST

18
প্রেমিকার জন্মদিনে ঘনিষ্ঠ মুহূর্তে রোনাল্ডো, তবে পিছু ছাড়ল না বিতর্ক, দেখুন ভাইরাল ছবি
প্রেমিকার ২৭ তম জন্মদিন বলে কথা। তা একটু স্পেশালবাবে সেলিব্রেট না করলে হয়। তাই জর্জিনা ও সন্তানদের নিয়ে ইতালির পাহাড়ি শহর আওস্তাতে পাড়ি জমিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।
28
আওস্তার একটি স্কি রিসর্টে জন্মদিন সেলিব্রেট করেছেন রোনাল্ডো ও জর্জিনা। ট্যুইটার ও ইন্সটাতে সেইসব মুহূর্তের ছবি পোস্ট করেছেন দুজনেই। স্বাভাবিকভাবে যা ভাইরালও।
38
সন্তানদের সঙ্গে নিয়ে বার্থ ডে পার্টি জমিয়ে উপভোগ করেছেন রোনাল্ডো। তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি থেকেই প্রমাণিত।
48
পার্টির সময় সন্তানদের সঙ্গে খোশ মজাজে কাটানো মুহূর্তও শেয়ার করেছেন সিআরসেভেন। যেখানে বেশ আনন্দ করছেন রোনাল্ডোর সন্তানরা।
58
জন্মদিন পালন করতে গিয়ে সন্তানদের থেকে আলাদা ঘনিষ্ঠ মুহূর্তেও ধরা দিয়েছেন রোনাল্ডো ও জর্জিনা। যেই ছবি খুবই পছন্দ করেছে নেটিজেনরা।
68
এর আগে নিউ ইয়ার পার্টিতেও ঘনিষ্ঠ অবস্থায় ছবি শেয়ার করেছিলেন রোনাল্ডো ও জর্জিনা। যা নেট দুনিয়ায় ঝড় তুলেছিল।
78
কিন্তু বান্ধবীর জন্মদিন পালন করতে গিয়ে রোনাল্ডো করোনা বিধি ভঙ্গ করেছেন বলে অভিযোগ। কারণ ইতালির পাহাড়ি শহর আওস্তা করোনার অরেঞ্জ জোন। স্থানীয় বাসিন্দা ছাড়া সেখানে প্রবেশ নিষেধ। সেখানে কি করে রিসর্ট ভাড়া করলেন রোনাল্ডো তা নিয়ে উঠছে প্রশ্ন।
88

বিষয়টি মোটেই হালকাভাবে নিচ্ছে না ইতালির পুলিস। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। এবার দেখার বিষয় বান্ধবীর জন্মদিন পালন করতে গিয়ে কোনও সমস্যায় পড়েন কিনা সিআরসেভেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos