করোনার কড়া ট্যাকল, আক্রান্ত রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান

করোনা আবহে ফুটবল ফিরলেও মারণ ভাইরাসের প্রকোপ এখনও কমেনি। এবার ফের রিয়াল মাদ্রিদ শিবিরে করোনা ভাইরাসের থাবা। আক্রান্ত খোদ রিয়াল কোচ জিনেদিন জিদান। দলের কোচের করোনা আক্রান্ত হওয়ার খবের উদ্বেগে গোটা ক্লাব।
 

Sudip Paul | Published : Jan 22, 2021 3:19 PM IST / Updated: Jan 22 2021, 09:05 PM IST

18
করোনার কড়া ট্যাকল, আক্রান্ত রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান

ইউরোপের বেশ কিছু দেশে ফের নিজের প্রকোপ বিস্তার করেছে করোনা ভাইরাস। বিশেষ করে ইংল্যান্ড ও স্পেনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। 
.

28

যার প্রভাব পড়েছে ক্রীড়া ক্ষেত্রেও। ইংলিশ প্রিমিয়ার লিগে করোনা আক্রান্তের সংখ্যা ১৫০০ ছাড়িয়ে গিয়েছে। লা লিগাতে বাড়ছে প্রকোপ।
 

38
এবার করোনা আক্রান্ত হলেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। শুক্রবার ক্লাবের থেকে সরকারি বিবৃতিতে এই খবরের সত্যতা প্রকাশ করা হয়েছে।
48
তবে বর্তমানে জিদানের শারীরিক পরিস্থিতি কেমন রয়েছে সে বিষয়ে ক্লাবের তরফে কিছু জানানো হয়নি। কোনও উপসর্গ দেখা গিয়েছিল কিনা তাও জানা যায়নি।
58
তবে সূত্র মারফত জানা গিয়েছে আপাত আইসোলেশনে রয়েছে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের সদস্য। শারীরিক অবস্থাও স্থিতিশীল রয়েছে।
68

শারীরিক অসুস্থতার কারণে বগত কয়েক দিন ধরে ট্রেনিংয়ে আসেননি জিদান। আপাতত চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছে।
 

78

শনিবার আলাভেসের বিরুদ্ধে ম্যাচে দলের সঙ্গে থাকতে পারবেন না জিদান। আপাতত জিদানে বদলে তাঁর সহকারী ডেভিড বেটনি দায়িত্ব সামলাবেন। 

88


তবে জিদানের খুব দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে ক্লাবের তরফে। জিদানের সুস্থতা কামনা করেছে বিশ্ব জুড়ে তার কোটি কোটি ভক্তরাও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos