জন্মদিনে বউয়ের সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তে মেসি, নেট দুনিয়ায় ঝড় তুলল সেই ছবি

২৪ জুন নিজের জন্মদিন (Birthday)পালন করেছেন ফুটবলের রাজপুত্র লিওনেল মেসি (Lionel Messi)। সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন ফুটবল তারকা। তারপর স্ত্রী ও পরিবারের সঙ্গে কীভাবে জন্মদিন সেলিব্রেট করেছিলেন মেসি, সামনে এল সেই ছবি। যেখানে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর (Antonella Roccuzzo)সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন আর্জেন্টাইন তারকা। দেখুন সেই ভাইরাল ছবি। 

Sudip Paul | Published : Jun 28, 2022 8:56 AM IST

18
জন্মদিনে বউয়ের সঙ্গে চরম ঘনিষ্ঠ মুহূর্তে মেসি, নেট দুনিয়ায় ঝড় তুলল সেই ছবি

গত ২৪ জুন ৩৫-এ পা দিয়েছেন বিশ্ব ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। জন্মদিনে স্ত্রী  আন্তোনেলা রোকুজ্জোও সন্তানদের সঙ্গে ধুমধামের সঙ্গে পালন করেছেন ফুটবলের রাজপুত্র। সেই ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছে। 

28

জন্মদিন পালনের অনুষ্ঠানে দেখা গিয়েছে বেলুন দিয়ে সাজানো ঘরে বিশাল বড় কেক কাটছেন আর্জেন্টান ফুটবল তারকা। কেকটি ছিল চোখ ধাঁধানো। জন্মদিনের  অনুষ্ঠানে  স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে রোমান্টিক মুডেও ধরা দেন লিওনেল মেসি।

38

এছাড়া সেই জন্মদিনের অনুষ্ঠানে ঘনিষ্ঠ মুহূর্তেও ধরা দিয়েছেন লিওনেল মেসি ও তার স্ত্রী। দুজনকে একে অপরকে কিস করতেও দেখা গিয়েছে। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মেসি। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।
 

48

জন্মদিনের আগেও ঘনিষ্ঠ মুহুর্তে ধরা দিয়েছিলেন ৭টি ব্যালন ডিঅর -এ র মালিক। সেখানেও স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোকে কিস করতে দেখা যায় মেসিকে। একটি ফুটবল মাঠের সামনে সূর্যাস্তের সময় রোমান্টিক মুডে ধরা দেন লিও।

58

কয়েক দিন আগে ছুটি কাটাতে গিয়েছিলেন লিওনেল মেসি। সেখানেও স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গিয়েছিল। স্ত্রী ও পরিবারের সঙ্গে সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছিলেন ফুটবল মহাতারকা। 

68

যেখানে মেসিকে রঙিন শর্টস পড়ে ও আন্তোনেলা রোকুজ্জোকে বিকিনি পরিহিত অবস্থায় দেখা গিয়েছিল। এই ছবিতে মেসি এবং আন্তোনেল্লাকে সৈকতে রোমান্টিক পোজ দিতে দেখা যাচ্ছে। যেই ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

78

এই ছবিতে বিকিনি পড়ে পোজ দিতে দেখা গিয়েছে মেসির স্ত্রী  আন্তোনেলা রোকুজ্জোকে। যেই ছবিতে খুবই হট অ্যান্ড সেক্সি দেখিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় এই ছবিতে লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছেন মেসি ও তার স্ত্রাী।

88

প্রসঙ্গত, ফুটবল মাঠে দেশের জার্সি গায়ে সময়টা ভালোই যাচ্ছে লিওনেল মেসির। গত বছর কোপা আমেরিকা জয়ের পর এই বছর ফিনালিসিমা জিতেছে আর্জেন্টিনা। এবার চলতি বছরে কাতারে ফুটবল বিশ্বকাপ জেতাই লক্ষ্য মেসি ও  আর্জেন্টিনার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos