শেষ ম্যাচে চেলসিকে হারিয়ে ট্রফি পেল লিভারপুল, দেখুন ইপিএল চ্যাম্পিয়নদে সেলিব্রেশনের সব মুহূর্ত

খেতাব নিশ্চিত হয়ে গিয়েছিল আগেই। চেলসির বিরুদ্ধে দুর্দান্ত জয়ের পর ট্রফি হাতে পেল লিভারপুল। ট্রফি নিয়ে সেলিব্রেশনে মাতলেন খেলোয়াড়রা। পরিস্থিতি স্বাভাবিক হলে ভক্তদের সঙ্গে উদযাপন করা হবে জানালেন ক্লপ। 
 

Sudip Paul | Published : Jul 23, 2020 7:06 AM IST / Updated: Jul 23 2020, 12:39 PM IST

111
শেষ ম্যাচে চেলসিকে হারিয়ে ট্রফি পেল লিভারপুল, দেখুন ইপিএল চ্যাম্পিয়নদে সেলিব্রেশনের সব মুহূর্ত

জুন মাসেই নিশ্চিত হয়ে গিয়েছিল খেতাব। ছয় ম্যাচ বাকি থাকতেই লিগ জিতে গিয়েছিল রেডস-রা। কাল আনুষ্ঠানিক ভাবে ট্রফি হাতে পায় লিভারপুল।

211

বুধবার ভক্তদের তৈরি থাকতে বললেন লিভারপুল ম্যানেজার যুর্গেন ক্লপ। করোনাভাইরাসের সংক্রমণের আতংক কেটে গেলে ভক্তদের সাথে ট্রফিজয় উদযাপন করা হবে বলে জানান তিনি।

311

 এই মরশুমে নিজেদের শেষ হোম ম্যাচে ট্রফি হাতে পেয়ে গেলেন জর্ডান হেন্ডারসনরা। ম্যাচে চেলসি হারলো ৫-৩ গোলে। ঘরের মাঠে শেষ ম্যাচে জয় পেয়ে আনন্দিত ফুটবলাররা।

411

একটি সাক্ষাৎকারে সংবাদমাধ্যমের উদ্দেশ্যে ক্লপ বলেন যে তারা যা করার মাঠেই করে দেখিয়েছেন। নতুন করে আর বলার মত কিছুই নেই। মাঠের পারফরম্যান্স দেখেই যা বোঝার বুঝে নিতে। 
 

511

ক্লপ জানিয়েছেন ২০১৫ সালে পাঁচ বছর আগে তিনি সন্দেহ কাটিয়ে সবাইকে বিশ্বাস করতে বলেছিলেন। সেই বিশ্বাসের ফল আজ লিভারপুল পাচ্ছে। 
 

611

মরশুমের শেষ হোম ম্যাচ এভাবে জেতা যাবে তা ভাবেননি ক্লপ। চেলসি-কে অত্যন্ত ভালো দল বলে উল্লেখ করেছেন তিনি। তাদের বিরুদ্ধে পাঁচ গোল একটি বড় ব্যাপার বলে জানিয়েছেন তিনি।

711

ম্যাচ চলাকালীন মাথা গরম করে ফেলেছিলেন বেশ কয়েকবার, যা কখনোই কাম্য ছিল না বলে জানিয়েছেন ক্লপ। কিন্তু মরশুমের শেষ হোম ম্যাচ জিততে এতটাই মরিয়া ছিলেন যে সবসময় আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি।

811

পর পর দুই মরশুমে এসেছে দুটি বড় ট্রফি। এই সাফল্য ধরে রেখে পরের মরশুমে ভক্তদের আরও ভালো কিছু উপহার দিতে মরিয়া লিভারপুল খেলোয়াড়রা। 

911

ভক্তদের উপস্থিত হওয়ার অনুমতি না থাকলেও লিভারপুল খেলোয়াড় এবং কোচিং স্টাফদের পরিবার বর্গকে উপস্থিত থাকতে দেওয়া হয়েছিল। পরে তাদের সাথেই ট্রফি জয়ের উচ্ছাসে মাতেন দলের সকলে।

1011

ট্রফি হাতে পেয়ে লিভারপুল প্লেয়ারদের উল্লাস ছিল চোখে পড়ার মতে। সালহা, ফির্মিনো থেকে হেন্ডারসন আনন্দে আত্মহারা হয়ে যান সকলেই। চলে লিগ জয়ের ফটো শুটও।

1111

প্রিয় দল ট্রফি তুললেও, করোনা ভাইরাসের কারণে মাঠে ঢোকার অনুমতি নেই সমর্থকদের। মাঠের বাইরে থেকে আতসবাজির রোশনাই উপভোগ করেন সমর্থকরা। মাঠের বাইরেই উৎসবে মাতেন সকলে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos