সাউদাম্পটনকে গোলের মালা ম্যান ইউয়ের, ইপিএলের ইতিহাসে নজির গড়ল রেড ডেভিলসরা

প্রিমিয়ার লিগে ফের ইতিহাস সৃষ্টি করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সাউদ্যাম্পটনকে ৯ গোলের মালা পড়াল ওলে গানার সোল্কস জায়েরের দল। এই জয়ের ফলে প্রিমিয়ার লিগের সব থেকে বড় ব্যবদানে জয়ের নিজেদেরই রেকর্ড স্পর্শ করল রেড ডেভিলসরা।
 

Sudip Paul | Published : Feb 3, 2021 7:36 AM IST / Updated: Feb 03 2021, 01:09 PM IST

19
সাউদাম্পটনকে গোলের মালা ম্যান ইউয়ের, ইপিএলের ইতিহাসে নজির গড়ল রেড ডেভিলসরা
শেষবার ১৯৯৫ সালে ইপসউইচ টাউনের বিরুদ্ধে ৯ গোলে জিতেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। মঙ্গলবার সেই স্মৃতি ফেরাল রেড ডেভিলসরা।
29
সাউদাম্পটনকে নিয়ে রীতিমত ছেলে খেলা করল সোলক্সজায়েরের দল। লিগ টেবিলের ১২ নম্ব স্থানে থাকা দলকে ৯-০ গোলে উড়িয়ে দিল ম্যাঞ্চেস্চার উইনাইটেড।
39
ম্য়াচের ১৮ মিনিটে প্রথম গোল করে ম্য়াঞ্চেস্টার উইনাইটেড। রেড ডেভিলসেদর গোলের বন্যা চলে দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইম পর্যন্ত।
49
ম্যাচে একমাত্র জোড়া গোল করেছেন অ্যান্টনি মার্শিয়াল। এছাড়া একটি আত্মঘাতি গোল করেছেন সাউদাম্পটনের জান বেদনারেক।
59
এছাড়াও একটি করে গোল করেছেন অ্যারন ওয়ান-বিসাকা, মার্কাস র‍্যাশফোর্ড, ব্রুনো ফার্নান্ডেজ, এডিনসন কাভানি, স্কট ম্যাকটমিনে ও ড্যানিয়েল জেমস।
69
ম্যাচের প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় ম্য়ান ইউ। দ্বিতীয়ার্ধে আরও ৫টি গোল করে ওলে গানার সোল্কস জায়েরের দল।
79
এই ম্যাচ জয়ের ফলে লিগ তালিকার দ্বিতীয় স্থানে উঠে এল ম্যান ইউ। শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটির ও গানারের দলের পয়েন্ট ৪৪। তবে সিটি তাঁদের থেকে দুটি ম্যাচ কম খেলেছে। ২১ ম্য়াচে ৪০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে গতবারের চ্যাম্পিয়ন লিভাপুল।
89
দলের জয়ে উচ্ছ্বসিত ম্যান ইউ কোচ বলেন, একেবারে নিষ্ঠুর হয়ে উঠেছিল ওরা। হ্যারি, ভিক্টর, ডেভিড, স্কট প্রধমার্ধেই তেড়েফুঁড়ে উঠেছিল। দ্বিতীয়ার্ধে একই মনোভাব লক্ষ্য করলাম। ওরা আরও গোল দিতে চাইছিল। আমার সবচেয়ে ভাল লেগেছে যে ব্যবধানে অনেকটা এগিয়ে থেকেও গোলের খিদেটা হারিয়ে যায়নি। আর সেটাই ফুটবলারদের সবচেয়ে ভাল অভ্যেস।
99
এত গোলে জয় ভবিষ্যতে লিগের লড়াইতে কাজে দেবে বলেওএ জানিয়েছেন রেড ডেভিলসদের কোচ। এবার পরের ম্যাচে এভারটনের বিরুদ্ধেও এই ধারা বজায় রাখতে চায় ম্য়ান ইউ প্লেয়াররা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos