২০২২ কাতার ফুটবল বিশ্বকাপে কী খেলবেন মেসি, পর্দা ফাঁস করলেন এই আর্জেন্টাইন তারকা

দীর্ঘ ২৮ বছর পর কেটেছে ট্রফির খরা। কোপা আমেরিকা ফাইনা চিরপ্রতীদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ছে আর্জেন্টিনা। দেশের জার্সি গায়ে ট্রফি জয়ের স্বপ্ন পূরণ হয়েছে মেসি-দি মারিয়াদের। তবে এই জয়ের পর প্রশ্ন উঠতে শুরু করেছে আগামি বছর কাতার বিশ্বকাপে কি খেলবেন মেসি-দিমারিয়ারা।

Sudip Paul | Published : Jul 12, 2021 7:27 AM IST / Updated: Jul 12 2021, 01:05 PM IST

18
২০২২ কাতার ফুটবল বিশ্বকাপে কী খেলবেন মেসি, পর্দা ফাঁস করলেন এই আর্জেন্টাইন তারকা

দেশের জার্সিতে একের পর এক ফাইনালে হার। অবশেষে ২০২১ কোপা আমেরিকা ফাইনালে স্বপ্ন পূরণ হয়েছে মেসি, দি মারিয়া, আগুয়ারোদের। দি মারিয়ার করা একমাত্র গোলে চ্য়াম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা।
 

28

ট্রফি জিতে দেশে ফেরার পর আর্জেন্টিনাবাসীর বাঁধ ভাঙা উচ্ছ্বাস মন ছুঁয়ে গিয়েছে মেসির দলের। এই দিনটার দেখার অপেক্ষাতেই তো ছিল এত বছরের লড়াই।

38

কিন্তু এই সাফল্যের পরই একটা জল্পনা উঠছে ফুটবল বিশ্বে। আগামি বছর কাতার বিশ্বকাপে  কী খেলবেন মেসি। না এই সাফল্যের স্বাদ নিয়েই বিদায় জানাবেন আন্তর্জাতিক ফুটবলকে।

48

এক সাংবাদিক সম্মেলনে এই প্রশ্নই রাখা হয়েছিল দি মারিয়াকে যে, আগামি বিশ্বকাপে তিনি ও মেসি খেলবেন কিনা। প্রশ্নের উত্তর সরাসরি না দিলেও, দি মারিয়া বুঝিয়ে দিয়েছেন, এবার তাদের পাখির চোখ বিশ্বকাপ।

58

দি মারিয়া বলেছেন, ‘আমি আমার বাচ্চা, স্ত্রী, বাবা-মা এবং যারা আমাদের অকুণ্ঠ সমর্থন দিয়েছে তাদেরকে এই শিরোপা উৎসর্গ করছি। তারতারি একটি বিশ্বকাপ আসবে। এটা দিনের আলোর মতোই পরিষ্কার।’
 

68

মেসিকে ধন্যবাদ জানিয়ে দি মারিয়া বলেছেন,'মেসি আমাকে ধন্যবাদ জানিয়েছে। আমিও মেসিকে ধন্যবাদ জানিয়েছি। সে আমাকে বলেছিল, এটা আমার ফাইনাল। যেসব ফাইনাল আমি চোটের কারণে খেলতে পারিনি, সেসবের প্রতিশোধ।'
 

78

ফলে দি মারিয়া ও মেসিদের পরের টার্গেট যে বিশ্বকাপ তা স্পষ্ট।  বিশ্বকাপ জয় যে বারবার স্বপ্ন দেখেন মেসি, সেই কথা আগে অনেকবার জানিয়েছেন লিও। ফলে সেই স্বপ্নপূরণের লক্ষ্যে কাতার পারি দেবেন এলএমটেন।
 

88

দি মারিয়ার এই মন্তব্য শুনে খুশি বিশ্ব জুড়ে আর্জেন্টিনা ও মেসি সমর্থকরা। ফলে খুব অঘটন না ঘটলে ইতিহাসে প্রথমবার শীতকালীন বিশ্বকাপে কাতারেও মেসি ম্যাজিক দেখা নিশ্চিৎ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos