কার জন্য হস্তমৈথুনের ভিডিও শেয়ার করেছিলেন রাশিয়ান ফুটবলার, তারপর কী হয়েছিল

মাঠ ও মাঠের বাইরে ফুটবলাররা প্রয়াশই নানা বিতর্কে জড়িয়ে থাকেন। কিন্তু রাশিয়ার জাতীয় দলের ফুটবলার তথা প্রাক্তন অধিনায়ক যে কাণ্ড ঘটিয়েছিলেন তার উদাহরণ হয় তো নেই বলা চলে। নিজের হস্তমৈথুনের (Masturbation) ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চরম বিতর্কে জড়িয়েছিলেনন ফুটবলার আর্টেম ডিজুবা ( Artem Dzyuba)।  সেই ছবিগুলি আজ ভাইরাল (Viral)। ফুটবলারদের কলঙ্কিত দিকগুলি নিয়ে আলোচনা করলে আজও উঠে আসে আর্টেম ডিজুবার কীর্তি। নিজের হস্তমৈথুনের ভিডিও শেয়ার করার পর কী হয়েছিল রাশিয়ান ফুটবলারের চলুন জানা যাক।

Sudip Paul | Published : Sep 4, 2022 1:03 PM IST

18
কার জন্য হস্তমৈথুনের ভিডিও শেয়ার করেছিলেন রাশিয়ান ফুটবলার, তারপর কী হয়েছিল

রাশিয়ার জাতীয় ফুটবল দলের নির্ভরযোগ্য প্লেয়ার আর্টেম ডিজুবা। যিনি রাশিয়ার জাতীয় ফুটবল দলের অধিনায়কও ছিলেন। এখনও তিনি জাতীয় দলের হয়ে ফুটবল খেলেন। দেশের তারকা ফুটবলারদের মধ্যে অন্যতম তিনি। তার কেরিয়ারে রয়েছে একাধিক সাফল্য। ক্লাব ফুটবলেও যথেষ্ট নামী ফুটবলার আর্টেম ডিজুবা।

28

তার কেরিয়ারে একাধিক সাফল্য ও খ্যাতি থাকলেও, নিজের ফুটবল জীবনে এমন একটি কাণ্ড ঘটিয়েছিলেন আর্টেম ডিজুবা যা তার কেরিয়ারকে কালিমালিপ্ত করেছিল। । নিজের হস্তমৈথুনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এমন কাণ্ড ঘটাবেন রাশিয়ার তারকা ফুটবলার তা কেউ ভাবতেও পারেননি। 
 

38

২০২০ সালের নভেম্বর মাসে এমন কাণ্ড ঘটিয়েছিলেন আর্টেম ডিজুবা। যেখানে তাকে দেখা গিয়েছিল হৈস্তমৈথুনের চরম মুহূর্তে ও মুখের অঙ্গভঙ্গি ও অনুভূতি প্রকাশেও ছিল চূড়ান্ত অশ্লীলতা।  এমন ভিডিও শেয়ার করার পর নেট দুনিয়ায় তা ছড়িয়ে পড়কে বেশি সময় লাগেনি।  মুহূর্তের মধ্যে ওই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল।
 

48

সেই ভিডিও ছড়িয়ে পড়ার পর সর্বত্র তার সমালোচনা হয়েছিল। পরে তিনি বুঝতে পরেছিলেন কী জঘন্য কাজ করেছেন তিনি। দেশের হয়ে ফুটবল খেলে যতটা খ্যাতি অর্জন করেছিলেন তার থেকে অনেক বেশি কটু কথা শুনতে হয়েছিল তাকে। যা তার ফুটবল কেরিয়ারের এক কালো দিক হয়ে চিরকাল থেকে যাবে।
 

58

সোশ্যাল মিডিয়ায় হস্তমৈথুন ভিডিও শেয়ার করার পর শাস্তির মুখে পর্যন্ত পড়তে হয়েছিল আর্টেম ডিজুবাকে। রাশিয়ার জাতীয় ফুটবল দল তাকে  সাময়িকভাবে সাসপেন্ড করেছিল। দলের অন্দরেও চূড়ান্ত সমালোচনার মুখে পড়তে হয়েছিল আর্টেম ডিজুবাকে। সেই সময় নিজের ফুটবল কেরিয়ার নিয়েও সন্দিহান হয়ে পড়েছিলেন তিনি।
 

68

ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে সেই সময় রাশিয়া দলের কোচ স্তানিশলাভ চেরোশেভ জানান, আমরা ফুটবলারদের মাঠ ও মাঠের বাইরে সব জায়গাতেই শৃঙ্খলাবদ্ধভাবে থাকতে শেখাই এই ঘটনা কখনই কাম্য নয়।  সেই কারণেই শাস্তি স্বরূপ দলের অধিনায়ক হওয়া সত্ত্বেও দল থেকে তাকেত সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়। 
 

78

জাতীয় দল থেকে বাদ পড়লেও সেই সময় নিজের ক্লাব জেনিট সেন্ট পিটার্সবার্গের হয়ে খেলতে নেমেছিলেন আর্টেম ডিজুবা। তার ক্লাব তখনও তার বিরুদ্ধে কোনও শাস্তি মূলক ব্যবস্থা নেয়নি।  কিন্তু ক্লা ফুটবলে খেলতে নেমেও সেখানেও সমর্থকরা তাকে বিদ্রুপ করেছিলেনন তার কীর্তির জন্য। যা তাকে লজ্জিত করেছিল।
 

88

যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে সোশ্যাল  মিডিয়ায় ক্ষমা চেয়ে নিয়েছিলেন আর্টেম ডিজুবা। তিনি লিখেছিলেন, সবাই একটা ভুল করে, আমিও করে ফেলছি। কিন্তু আমি অনুতপ্ত। আর ভালো মানুষ হয়ে উঠতে চাই। ক্ষমা চাওয়ার পর কিছুটা নমনীয় হয় তার জাতীয় দল। তারপর তাকে দলে ডাকা হয়েছিল ও আর্থিক জরিমানা করা হয়েছিল। তারপর থেকে আর কোনও ভুল করেননি আর্টেম ডিজুবা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos