বিজেপি নবান্ন অভিযানে রণক্ষেত্র হাওড়া, কাঁদানে গ্যাস-জলকামানে উত্তপ্ত পরিস্থিতি

বিজেপির নবান্ন অভিযান ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল হাওড়া। সাঁতরাগাছি, হাওড়া ময়দান থেকে শুরু করে প্রধান রাস্তার প্রত্যেকটি মোড়ে ব্যারেকিড তৈরি করে পুলিশ। চলল ধরপাকড়। আগ্নেয়াস্ত্র এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। বিজেপির মিছিল প্রতিরোধ করতে সকাল থেকেই প্রস্তুত ছিল হাওড়া সিটি পুলিশ। বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ বাঁধে। পুলিশকে লক্ষ্য় করে ইটবৃষ্টি। পরিস্থিতি মোকাবিলায় কড়া দমন নীতি নেয় পুলিশ। সব মিলিয়ে বিজেপির নবান্ন অভিযান ঘিরে দিনভর উত্তপ্ত রইল হাওড়ার বিভিন্ন জায়গা। 

Asianet News Bangla | Published : Oct 8, 2020 1:25 PM IST

15
বিজেপি নবান্ন অভিযানে রণক্ষেত্র হাওড়া, কাঁদানে গ্যাস-জলকামানে উত্তপ্ত পরিস্থিতি

বিজেপির নবান্ন অভিযান ঘিরে দিনভর উত্তপ্ত পরিস্থিতি হাওড়ায়। সাঁতরাগাছি, হাওড়া ময়দানে পুলিশ-বিজেপি কর্মী সংঘর্ষে কার্যত রণক্ষেত্রে চেহারা নেয় গোটা এলাকা।

25

বৃহস্পতিবার হাওড়া থেকে দুটি মিছিল শুরু করেছিল বিজেপি। একটি শুরু হয়েছিল সাঁতরাগাছি থেকে। কোনা এক্সপ্রেসওয়ের উপর বিজেপির নবান্ন অভিযানে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। মিছিল প্রতিহত করতে জলকামান ব্যবহার করে পুলিশ।

35

হাওড়ার বিজেপির আরও একটি মিছিল শুরু হয়েছিল হাওড়া ময়দান থেকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দিকে দিকে উত্তেজনা বাড়তে থাকে। ময়দান থেকে মিছিল শুরু হলে পুলিশ-বিজেপি কর্মী খণ্ডযুদ্ধ শুরু হয়।

45

বিজেপির মিছিল নবান্নের দিকে এগোতে থাকলে মিছিল প্রতিহত করার চেষ্টা করে পুলিশ। রঙ মেশানো জল ছোঁড়া হয় বিজেপি কর্মীদের দিকে।
 

55

পুলিশের সঙ্গে সংঘর্ষে জখম হয়েছেন বেশ কয়েকজন পুলিশকর্মী। পুলিশের লাঠির ঘায়ে জখম হয়েছেন বিজেপি কর্মীরাও। জলকামানের জেরে সাঁতরাগাছিতে অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা রাজু বন্দ্য়োপাধ্য়ায়। সব মিলিয়ে বিজেপির অভিযান ঘিরে দিনভর উত্তপ্ত থাকল হাওড়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos