বিজেপিকে ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাস, অভিযান ঘিরে দিনভর উত্তপ্ত হাওড়া

বিজেপির নবান্ন অভিযান প্রতিরোধ করতে বৃহস্পতিবার সকাল থেকেই প্রস্তুত ছিল পুলিশ। কোনা এক্সপ্রেসওয়ে, জিটি রোড, মল্লিক ফটক। নবান্নে যাওয়ার সব রাস্তায় বন্ধ করে দিয়েছিল পুলিশ। বিজেপি কর্মীরা ব্যারিকেড ভাঙার চেষ্টা করলে ব্যবহার করা হয় কাঁদানে গ্যাস, জলকামান। উত্তেজিত বিজেপি কর্মীদের ছত্রভঙ্গ করতে চলল পুলিশের লাঠি। দফায় দফায় সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় হাওড়ার বিভিন্ন এলাকা। 

Asianet News Bangla | Published : Oct 8, 2020 2:25 PM IST

15
বিজেপিকে ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাস, অভিযান ঘিরে দিনভর উত্তপ্ত হাওড়া

বিজেপির নবান্ন অভিযান ঘিরে উত্তপ্ত পরিস্থির আঁচ সকালেই করা গিয়েছিল। নির্ধারিত সময়ে বিজেপির মিছিল শুরুর আগেই বেশ কয়েকটি জায়গায় মিছিল আটকায় পুলিশ।

25

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয় হাওড়া জুড়ে। হাওড়া ময়দান ও সাঁতরাগাছিতে বিজেপির মিছিল শুরু হতেই দফায় দফায় সংঘর্ষ শুরু হয়। 

35

বেলা বারোটা নাগাদ বিজেপির মিছিল শুরু হলে দুই প্রান্ত থেকে পুলিশ কর্মী সমর্থকদের আটকে দেয়। কোনা এক্সপ্রেসওয়ে, মল্লিক ফটক, জিটি রোডে তুমুল উত্তেজনা দেখা দেয়। 

45

পুলিশ-বিজেপি কর্মী খণ্ডযুদ্ধে শুরু হয়। বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট, কাচের বোতস ছুঁড়তে থাকে। টায়ার জ্বালিয়ে পুলিশের দিকে ছোঁড়া হয়। 

55


বিজেপি কর্মীদের তাণ্ডবে ভাঙা হয় পুলিশের কিয়স্ক। বাসস্ট্য়ান্ডে ভাঙচুর চালানো হয়। মিছিল থেকে উদ্ধার হয় নাইন এমএম পিস্তলও। বিজেপি কর্মীদের ছত্রভঙ্গ করতে জলকামান ব্যবহার করে পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos