বাবার দেওয়া 'দেশদ্রোহী' তকমা নিয়ে মুখ খুললেন শেহলা রশিদ, জেএনইউর প্রাক্তনী জানালেন আগামী পদক্ষেপ

মেয়ের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বাবা। শেহলার জন্য প্রাণ সংশয় হতে পারেও জম্মু ও কাশ্মীরের ডিজিপির কাছে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। পাশাপাশি শেহলার বাবা তাঁর বিরুদ্ধে একটি গুরুতর অভিযোগ এনেছেন। সেটি হল তাঁর মেয়ে জম্মু কাশ্মীর পিপিলস পার্টিতে যোগ দানের জন্য ৩ কোটি টাকা হয়েছে। শায়লার কাছে জমা হওয়া এই টাকা সন্ত্রাসবাদীদের কাছ থেকে এসেছে বলেও অভিযোগ তাঁর। সেই কারণে সেই তহবিলের তদন্তেরও দাবি জানিয়েছেন তিনি। যদিও বাবা তাঁর বিরুদ্ধে যেসব অভিযোগ করেছেন তা একলহমায় উড়িয়ে দিয়েছেন শেহলা রশিদ। 

Asianet News Bangla | Published : Dec 1, 2020 10:03 AM IST

18
বাবার দেওয়া 'দেশদ্রোহী' তকমা নিয়ে মুখ খুললেন শেহলা রশিদ, জেএনইউর প্রাক্তনী জানালেন আগামী পদক্ষেপ

 জম্মু ও কাশ্মীরের বাসিন্দা জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী শেহলা রশিদ জম্মু ও কাশ্মীর পুলিশের কাছে তাঁর বাবার দায়ের করা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। জেনএনইউ-এর প্রাক্তনী শেহলা এবার বাবার বিরুদ্ধেও সরব হলেন। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে নিজের জন্মদাতা বাবাকে একহাত নিলেন প্রাক্তন ছাত্র নেত্রী। 

28

শেহলা রসিদ জানিয়েছেন তাঁর জন্মদাতা বাবার ভিডিওটি অনেকেই দেখেছেন। যেখানে তাঁর বাবা তাঁর মা, বোন ও তাঁর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছেন। তাঁর বাবা মহিলাদের মারধর করেন বলেও অভিযোগ করেন শেহলা। তিনি আরও বলেন, অত্যান্ত আপত্তিজনক ও খারাপ ব্যবহারও করেন তিনি। এবার তিনি, তাঁর মা আর তাঁর বোন বাবার বিরুদ্ধে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

38

একটি সূত্র বলছে শেহলা তাঁর বাবার বিরুদ্ধে ইতিমধ্যেই গৃহস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেছেনয়। পাশাপাশি তিনি আদালতেরও যাওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছেন। তিনি আরও বলেন তাঁর বাবা তাদের একঘরে করতে চাইছেন। 
 

48

শেহলা তাঁর বাবার বিরুদ্ধে আরও অভিযোগ করেন, তিনি বলেন, তাঁর বাবা একমাত্র ব্যক্তি যিনি  অভিযোগ করেছেন, জাহুর ওয়াটালি সঙ্গে যোগাযোগ রয়েছে। কিন্তু তাঁর কাছে এই অভিযোগ কখনই করেননি বলেও দাবি করেছেন তিনি। তাঁর বাবা যদি বৈঠকগুলিতে থেকে থাকেন তাহলে  তিনি অনেক কিছুই জানতে পারেন। পাশাপাশি তিনি জানিয়েছেন  তিনি এই দলটি থেকে দীর্ঘ দিন ধরেই দূরে থাকছেন। 
 

58

শেহলা রশিদ আরও বলেছেন তাঁর বাবা যদি মনে করেন তিনি দেশবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত তাহলে কেন আব্দুল রশিদ আগে অভিযোগ দায়ের করেননি। শেহলার বক্তব্য তাঁদের একঘরে করতেই এই উদ্যোগ নিয়েছেন বাবা। "

68

শেহলা রশিদ ও তাঁর বাবা আব্দুল রশিদের এই দ্বন্দ্ব নিয়ে এখনও পর্যন্ত একটি বাক্য খরচ করেননি জম্মু কাশ্মীর পিপিলস পার্টির নেতা শাহ ফায়জাল। কারণ তাঁর দলের তহবিল নিয়েই একগুচ্ছ অভিযোগ করেছেন জেএনইউ-র প্রাক্তনীর বাবা। জম্মু ও কাশ্মীরের ডিজিপির কাছে দায়ের করা অভিযোগে আব্দুল জানিয়েছেন, তিনি বিশ্বাস করেন তাঁর বাড়িতে বসেই দেশবিরোধী কার্যকলাপ চালান হচ্ছে। আর সেই কাজে তাঁর স্ত্রী, দুই মেয়ে জড়িয়ে রয়েছে। শেহলার নিরাপত্তা রক্ষী সাকিবও রয়েছেন সেই চক্রে। 

78

আব্দুল রশিদের অভিযোগ শেহলা ও তাঁর স্ত্রী জুবেইদা তাঁকে বাড়ি থেকে বার করে দেওয়ার চক্রান্ত করছে। তিনি আরও বলেছেন, শেহলাও তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। 

88

অভিযোগ পত্রে আব্দুল রসিদ জানিয়েছেন, সাকিব ও তাঁর দলবলের বিরুদ্ধে তদন্ত হওয়া জরুরি। পাশাপাশি শেহলা, জুবেইদা ও রেশমার ব্যাঙ্কের নথি পরীক্ষা করে দেখা প্রয়োজন। তাঁরা নতুন দিল্লিতে সম্পত্তি করেছেন বলেও অভিযোগ। প্রয়োডনে তাঁদের মেইল আইডিও খতিয়ে দেখা দরকার। সেখানে বেশ কিছু অবৈধ লেনদেনের তথ্য পাওয়া যেতে পারে। বলেও দাবি করেছেন তিনি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos