অফুরন্ত পানীয় থেকে সুন্দরী তরুণী, দেখে নিন কিম জং উনের বিলাসবহুল ট্রেনের অন্দর

মহামারীর আকারে ছড়িয়ে পড়া করোনভাইরাসের সংক্রমণ আটকাতে দিশেহারা অবস্থা গোটা দুনিয়ার। এই অবস্থাতেও আন্তর্জাতিক সংবাদমাধ্যমের নজর কেড়ে নিয়েছেন উত্তর কোরিয়ার সর্বময় কর্তা কিম জং উন। তাঁর শারীরিক অবস্থার কেমন তা নিয়ে এখন চলছে চুলচেরা বিশ্লেষণ। এর মধ্যেই হংকং-এর একটি সংবাদমাধ্যম দাবি করে, বেঁচে নেই আর কিম। যা নিয়ে শোরগেল শুরু হয়ে যায় গোটা দুনিয়ায়। তারমধ্যেই আবার খবর পাওয়া যায়, কিমের চিকিৎসায় উত্তর কোরিয়ায় বিশেষ চিকিৎসক দল পাঠিয়েছেন চিনের প্রেসিডেন্ট শি জিংপিং। তবে শত্রুদের মুখে ছাই দিয়ে কিম রয়েছেন বহাল তবিয়তেই, এমনটাই দাবি করছে পিয়ংইয়ং। এরমধ্যেই আমেরিকার স্যাটেলাইট ইমেছে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা যাচ্ছে বিশেষ ট্রেনে করে নাকি উত্তর কোরিয়া সফরে বেরিয়েছেন দেশের সর্বময় কর্তা। কিমের এই ট্রেনে রয়েছে, বিলাসিতা ভরা জীবনের সব সুযোগ-সুবিধা। দামি দামি পানীয় থেকে সুন্দরী রমণী, হাত বাড়ালেই মিলবে সবকিছুই। চলুন উঁকি মারা যাক কিমের সেই বিশেষ ট্রেনের অন্দরে। 

Asianet News Bangla | Published : Apr 29, 2020 4:37 AM IST / Updated: Apr 29 2020, 10:10 AM IST

112
অফুরন্ত পানীয় থেকে সুন্দরী তরুণী, দেখে নিন কিম জং উনের বিলাসবহুল ট্রেনের অন্দর

এই পৃথিবী বহু স্বৈরাচারী শাসককে রাজত্ব করতে দেখেছে। যাঁদের সকলরেই নিজস্ব কিছু বিশেষত্ব রয়েছে। তেমনই বর্তমান সময়ের এক স্বৈরাচারী শাসক উত্তর কোরিয়ার সর্বময় কর্তা কিম জং উন। যাঁর সঙ্গে তুলনা করা যায় হিটলারের স্বভাবের। সেই কিম মনোরঞ্জনের জন্য রয়েছে বিলাসবহুল এক বিশেষ ট্রেন। 

212

কিম জন উনকে অনেকে উন্মাদ বলে মনে করেন। তবে রঙিন জীবন খুবই পছন্দ তাঁর। একটি নিজস্ব ট্রেন রয়েছে কিমের। এই ট্রেনের বিশেষত্ব, ২টি ইঞ্জিন দ্বারা চালিত হয়। কিম যখন এই ট্রেনে করে ভ্রমণ করেন তখন পাশ দিয়ে  অন্য কোনও ট্রেন চলার অনুমতি দেওয়া হয় না। 

312

সম্প্রতি হংকং-এর সংবাদমাধ্যম দাবি করে কিমের মৃত্যু হয়েছে। এরপরেই আমেরিকার স্যাটেলাইটে ধরা পড়ে কিমের এই বিশেষ ট্রেনটির ছবি। 

412

কিমের এই বিলাসবহু ট্রেনে ২০টিরও বেশি বগি রয়েছে। প্রতিটি বগিতে রয়েছে বিলাসবহুল জীবনের সবরকমের রশদ। আরামদায়ক গোলাপি সোফার ব্যবস্থা রয়েছে কিমের জন্য। এছাড়াও ট্রেনটির প্রতিটি বগিতে রয়েছে  কনফারেন্স হল এবং স্যাটেলাইট টিভির ব্যবস্থা।

512

খেতে পছন্দ করেন কিম জং উন। তারজন্য সুস্বাদু খাবারের এলাহি ব্যবস্থা রয়েছে এই বিশেষ ট্রেনে। তারসঙ্গে রয়েছে অফুরন্ত পানীয়ের সম্ভার।

612

তবে ট্রেনটির বিশেষত্ব হল, এখানকার সব কর্মীরাই সুন্দরী যুবতী। কিমের মনোরঞ্জন করাই তাঁদের কাজ।

712

 এই ট্রেনে মহিলাদের নিয়োগ করার সময় কিছু শর্ত দেওয়া হয়। তবে প্রথম টাইটেরিয়া হল তাঁকে সুন্দরী হতে হবে।

812

শোনা যায় কিমের এই বিশেষ ট্রেনে নিয়োগ করার আগে মেয়েদের কুমারীত্ব পরীক্ষা করা হয়। পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারলে তাঁকে চাকরিতে নেওয়া হয় না।

912

 কিমের মনোরঞ্জন করাই এই মহিলাদের একমাত্র কাজ। এঁরা সকলেই কিমের প্লেজার ব্রিগেডের অংশ। এঁদের কেউই অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রাখতে পারেন না। 

1012

কিম এই বিশেষ ট্রেনে করেই রাশিয়া, ভিয়েতনাম এবং চিন ভ্রমণ করেছেন। ট্রেনের সামনের ও পিছনে থাকেন তাঁর দেহরক্ষীরা।

1112

যেহেতু এই ট্রেন করে ভ্রমণ করেন স্বয়ং কিম তাই এর  সুরক্ষার বিষটিতে  বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। ট্রেনটির চলাচল করার জন্য অনেকগুলি উপায় রয়েছে।

1212

কিম কোন পথে যাত্রা করবেন তা আগে থেকে কেউ জানতে পারেন না, চূড়ান্ত সিদ্ধান্ত নেন উত্তর কোরিয়ার সর্বময় কর্তা নিজেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos