সোনালী চুলের বিকিনি সুন্দরী, এই কি মেহুল চোকসির প্রেমিকা - কী বলছেন স্ত্রী, দেখুন

গত সপ্তাহে ডোমিনিক-এর ধরা পড়েছিল মেহুল চোকসি। সেখানকার আদালতে তার মামলার শুনানি চলছে। তবে তার গ্রেফতার হওয়ার পর থেকেই আলোচনায় রয়েছেন এক রহস্যময় সুন্দরী। স্বামীর 'প্রেমিকা'কে নিয়ে মুখ খুললেন মেহুল চোকসির স্ত্রী।

 

amartya lahiri | Published : Jun 2, 2021 5:56 PM IST / Updated: Jun 04 2021, 02:14 PM IST

19
সোনালী চুলের বিকিনি সুন্দরী, এই কি মেহুল চোকসির প্রেমিকা - কী বলছেন স্ত্রী, দেখুন

গত সপ্তাহে ডোমিনিক-এর পুলিশ হাতে ধরা পড়েছিল পলাতক ভারতীয় হিরক ব্যবসায়ী মেহুল চোকসি। বর্তমানে ডোমিনিক আদালতে তার মামলার শুনানি চলছে। তবে মেহুল চোকসি গ্রেফতার হওয়া ইস্তক, আলোচনা শুরু হয়েছে এক রহস্যময় সুন্দরীকে নিয়ে।

29

গত সপ্তাহে অ্যান্টিগুয়া অ্যান্ড বার্বুডার প্রধানমন্ত্রী গ্যাস্টন ব্রাউন দাবি করেছিলেন ওই মহিলা মেহুল চোকসির প্রেমিকা এবং তাকে নিয়ে হীরক ব্যবসায়ী ডমিনিকায় মেহুল এক রোম্যান্টিক ভ্রমণে নিয়ে গিয়েছিলেন। তবে মেহুলের আইনজীবীর দাবি, চোকসিকে অপহরণ করার জন্য ওই সুন্দরীকে মোতায়েন করা হয়েছিল। কে এই মহিলা? বুধবার তাঁকে নিয়ে মুখ খুললেন মেহুল চোকসির স্ত্রী প্রীতি চোকসি।

 

39

গত সপ্তাহে অ্যান্টিগুয়া অ্যান্ড বার্বুডার প্রধানমন্ত্রী মেহুল চোকসির প্রেমিকার প্রসঙ্গ তোলার পরই, তাঁকে নিয়ে কাটাছেঁড়া করতে ঝাঁপিয়ে পড়েছিল সেখানকার স্থানী সংবাদমাধ্যম। তারা জানিয়েছিল ওই মহিলার নাম বারবারা জারাবিকা। সংবাদমাধ্যমে ওই মহিলার লেখাপড়া এবং কর্মসংস্থানের বিবরণ এবং ছবিও প্রকাশ করা হয়েছিল।

 

49

মঙ্গলবার এই বিষয়ে মেহুল চোকসির ভারতীয় আইনজীবী বিজয় আগরওয়াল, একটি বিবৃতি প্রকাশ করেন। তিনি দাবি করেন, চোকসির অ্যান্টিগুয়ায় পালায়নি, বরং তাকে অপহরণ করা হয়ে থাকতে পারে। কারণ সেখানে গ্রেফতারের আগে তাকে মারধরও করা হয়। আর সেই অপহরণের জন্যই একেবারে প্রথম থেকে বারবারাকে মোতায়েন করা হয়েছিল।

59

আগরওয়াল দাবি করেন, ওই মহিলা ধীরে ধীরে পুরো চোকসি পরিবারের সঙ্গে বন্ধুত্ব পাতিয়েছিলেন। অ্যান্টিগুয়ায় মেহুল চোকসির বাড়ির কাছেই একটি বাড়িতে এসে ওঠেন তিনি। ২৩ মে, মেহুল চোকসির নিখোঁজ হওয়ার দিন, বারবারা জারাবিকাই তাকে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিল বলে দাবি করেছেন ওই আইনজীবী। এরপরই একদল দুষ্কৃতী তাকে একটি ইয়াটে তুলে ডমিনিকের উদ্দেশে রওনা দিয়েছিল।

 

69

এই বারবারাকে নিয়েই বুধবার মুখ খুলেছেন মেহুল চোকসির স্ত্রী প্রীতি চোকসি। তাঁর দাবি বারবারা তাঁর স্বামী এবং তাঁর অন্যান্য নিকট ব্যক্তিদের পরিচিত। অ্যান্টিগায় আসলে মাঝে মাঝেই তিনি মেহুল চোকসির সঙ্গে বেড়াতে যেতেন।

79

কিন্তু, টিভির সংবাদ প্রতিবেদনে যে মহিলাকে বারবারা হিসাবে দেখানো হচ্ছে, সেই মহিলা আর তাঁদের চেনা বারবার এক মহিলা নন, বলেই দাবি করেছেন প্রীতি।

89

তবে আজ নয়, বরাবরই সুন্দরী মহিলাদের সঙ্গ চাইতেন মেহুল চোকসি,  তা বলাই বাহুল্য।
 

99

তারপরও, মেহুলকে শারীরিক নির্যাতন করা হয়েছে, জেনে দুঃখ পেয়েছেন প্রীতি। তাঁর প্রশ্ন, কেউ মেহুলকে সত্যি সত্যি জীবিত অবস্থায় ভারতে ফিরিয়ে দিতে চাইলে, কেন তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করবে? তিনি আরও জানিয়েছেন তাঁর স্বামীর অনেক স্বাস্থ্যগত সমস্যাও রয়েছে।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos