বিয়ের আগে ৬ অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম, জানুন 'প্লে বয়' হার্দিকের কাহিনি

বর্তমানে আইপিএল টি২০ খেলতে আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছেন ভারতীয় তথা মম্বই ইন্ডিয়ান্স তারকা হার্দিক পান্ডিয়া। চলতি বছরেই সার্বিয়ান মডেল ও অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে বিয়ে করছেন হার্দিক। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় হার্দিক। তার ফ্যানেরা ক্রিকেট মাঠের বাইরে ব্যক্তিগত জীবন নিয়েও জানায় বিষয়ে খুবই আগ্রহী। চলুন আজ আপানাদের জানাবো বিয়ের আগে হার্দিকের 'লাভ লাইফ' সম্পর্কে।

Sudip Paul | Published : Oct 5, 2020 8:29 AM IST / Updated: Oct 05 2020, 02:00 PM IST

110
বিয়ের আগে ৬ অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম, জানুন 'প্লে বয়' হার্দিকের কাহিনি

ভারতীয় ক্রিকেটের ইয়াংস্টারদের মধ্যে অন্যতম তারকা হার্দিক পান্ডিয়া। ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে তার অনবদ্য পারফরমেন্সের জন্য ফ্যান ফলোয়ার্সও প্রচুর। আইপিএলে ২০১৫ সাল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন হার্দিক। হার্দিকের হার্ড হিটিংয়ের জন্য তিনি সবথেকে বেশি বিখ্যাত। 
 

210

ব্যক্তিগত জীবনে তিনি সার্বিয়ান অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে চলতি বছরে লকডাউন চলাকালীন ঘরোয়াভাবে বিয়ে করেন। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। স্ত্রী ও পুত্রের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় খুব শেয়ার করেন হার্দিক পান্ডিয়া।
 

310

তবে নতাসা স্তানোকোভিচ হার্দিকের জীবনে প্রথম মহিলা নয়। ইন্ডিয়ান ক্রিকেটারদের মধ্যে 'প্লে বয়' হিসেবেও নাম রয়েছে হার্দিক পান্ডিয়ার। বিয়ের শোনা যায় আগে ৬ জন বলিউড অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন হার্দিক। 
 

410

পরিনীতি চোপড়া
প্রথমে বলি অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে নাম জড়িয়েছিল হার্দিক পান্ডিয়ার। দুজনের একসঙ্গে সাইকেল চালানোর ছবি সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছিল। সেই পোস্টে পরিণীতি চোপড়া লিখেছিলেন,'লাভ ইস ইন দ্য এয়ার'।  পোস্টে দুজনের কমেন্ট সেই জল্পনা আরও উস্কে দেয়। যদিও দজনে পরে জানান তারা ডেটিং করছেন না। 

510

এশা গুপ্তা
এরপর বলিউডের আরও এক হট অভিনেত্রী এশা গুপ্তার সঙ্গে হার্দিকের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। জানা যায়, একটি পার্টিতে দুজনের  আলাপ হয়। তারপর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। একে অপরকে ডেটিং করছেন বলেও শোনা যায়। পরে সম্পর্কের কথা অস্বীকার করেন দুজন।

610

শিবানী ডান্ডেকর
অপ্রত্যাশিত হলেও, ফারহান আখতারের বান্ধবী শিবানী ডান্ডেকরের সঙ্গেও নাম জড়িয়েছিল হার্দিক পান্ডিয়ার। দুজনের সম্পর্ক নিয়ে প্রথম জল্পনা শুরু হয়, যখন হার্দিকের একটি ম্যাচ দেখে অভিনন্দন জানান বলি অভেনেত্রী। সেই পোস্টের রিপ্লাইতে ধন্যবাদ জানান হার্দিক। পাল্টা রিপ্লাইয়ে শিবানী লিখেছিলেন,'মুয়া বিস্ট মুড'। এরপরই দুজনের সম্পর্ক রয়েছে বলে শোনা যায়। যদিও পরে তারা জানিয়েছিলেন তার শুধু ভাল বন্ধু, এর বাইরে কিছু নয়। 

710

লিসা শর্মা
কিছু সময় পর কলকাতার বসবাসকারী আরও এক অভিনেত্রীর সঙ্গেও হার্দিক প্রেম করছে  বলে শোনা যায়। দুজনের একসঙ্গে  কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের পরই এই নিয়ে জল্পনা শুরু হয়।  দুজন মিষ্টি কমেন্টও করেন পোস্টে। যদিও পরে হার্দিক পান্ডিয়া জানিয়ে দেন, লিসা শর্মার সঙ্গে তার তেমন কোনও সম্পর্ক নেই। সে তার খেলাতেই মনোনিবেশ করতে চান।     
 

810

এলি অ্যাভ্রম
এরপর আরও এক অভিনেত্রী এলি অ্যাভ্রমের সঙ্গে হার্দিকের সম্পর্কের কথা শোনা যায়। দুজনকে বেশ কিছু জায়গায় একসঙ্গে দেখাও যায়। এমনকী ক্রুণাল পান্ডিয়ার বিয়েতেও অভিনেত্রীকে আমন্ত্রিত ছিল। পরে তাদের মধ্যে সম্পর্ক বিচ্ছেদের কথা জানা যায়।
 

910

উর্বশী রাউটেলা
এলির সঙ্গে ব্রেকআপের পর শোনা বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলার সঙ্গে ডেটিং করছেন হার্দিক পান্ডিয়া। দুজনের মধ্যে একটিতে পার্টিতে সাক্ষাতের পরই ঘনিষ্ঠতা বাড়ে বলে শোনা যায়। যদিও পরে হার্দিকের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেন পরে নতাসার সঙ্গে হার্দিকের বাগদানের খবর প্রথম প্রকাশ্যে আসতে অভিনন্দনও জানিয়েছিলেন উর্বশী।

1010

তবে বর্তমানে স্ত্রী নতাসা স্তানোকোভিচ ও পুত্র সন্তানকে নিয়ে সুখে রয়েছেন হার্দিক। আইপিএল খেলতে গিয়েও স্ত্রী ও পুত্রের ছবি শেয়ার করে বুঝিয়েছেন কতটা মিস করছেন তাদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos