এই ক্ষুদেই কি মুম্বই ইন্ডিয়ান্সের আগামি স্টার, সোশ্যাল মিডিয়ায় কিউট ছবি শেয়ার তারকা ক্রিকেটারের

বর্তমানে আইপিএল খেলতে দুবাইতে ব্যস্ত রয়েছেন ভারতীয় ক্রিকেট দল ও মুম্বই ইন্ডিয়ান্স দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। আমরা সকলেই জানি যে গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন হার্দিক পান্ডিয়া ও নতাসা স্তানোকোভিচ। ৩০ সেপ্টেম্বর ২ মাস বয়স হল হার্দিকের ছেলে অগস্ত্যর। তাই আরব থেকেই মা ও ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন হার্দিক।  যা মুহূর্তের ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 
 

Sudip Paul | Published : Oct 1, 2020 11:31 AM IST / Updated: Oct 01 2020, 05:03 PM IST

19
এই ক্ষুদেই কি মুম্বই ইন্ডিয়ান্সের আগামি স্টার, সোশ্যাল মিডিয়ায় কিউট ছবি শেয়ার তারকা ক্রিকেটারের

লকডাউনের সময় নিজের বান্ধবী নতাসা স্তানোকোভিচকে বিয়ে করেছিলেন হার্দিক পান্ডিয়া। বিয়ের পর গত ৩০ সেপ্টেম্বর তাদের একটি  পুত্র সন্তান হয়। পরিবারে নবাগত অতিথির নাম দেওয়া অগস্ত্য। তাদের তাদের  সন্তানের ২ মাস পূরণ হল। 
 

29

হার্দিক ও নতাসা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তারা তাদের ও পরিবারের ছবি ও ভিডিও খুব শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এইবার অগস্ত্যর দুই মাস পূর্ণ হওয়াক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন হার্দিক।
 

39

হার্দিক পান্ডিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে অগস্ত্যর একটি ছবি শেয়ার করেন। যেই ছবিতে অগস্ত্য়কে তার মা নতাসার কোলে দেখা যায়।
 

49

এছাড়াও হার্দিক একটি মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি শেয়ার করে যেখানে অগস্ত্যর নাম লেখা। হার্দিক শেয়ার করে নতাসাকে ট্য়াগ করেন। ক্যাপশনে লেখা,  আমাদের ছেলের ২ মাস পূর্ণ হল। যা দেখে অনেকেই বলছেন, মুম্বই ইন্ডিয়ান্সের ভবিষ্যতের তারকা।

59

হার্দিকের পাশাপাশি নতাসাও সোশ্যাল মিডিয়ায় অগস্ত্যর সঙ্গে তার দুটি ছবি শেয়ার করেন। যেখানে ক্যাপশনে লেখা, অগস্ত্যর দুই মাস। যেই ছবি টার সোশ্যাল মিডিয়ায় সকলে খুব পছন্দও করেছেন।
 

69

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অগস্ত্যর আরও একটি ছবি খুব ভাইরাল হয়। যেখানে দেখা যায় মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পড়ে আইপিএল দেখছেন অগস্ত্য ও নতাসা। 
 

79

বর্তমানে একাই রয়েছেন নতাসা। তাই সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ছবি শেয়ার করেন হার্দিকের স্ত্রী।
 

89

অগস্ত্যর সঙ্গে নতাসার প্রতিটি ছবিও খুব পছন্দ করেন নেটিজেনরা। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।
 

99

যদিও আইপিএল এখনও পর্যন্ত খুব একটা ভাল যায়নি হার্দিকের। প্রথম তিনটি ম্যাচে মুম্বই জিতেছে একটিতে। তিন ম্য়াচে যথাক্রমে ফর্ম ও ভাগ্য খুব একটা সাথ দেয়নি হার্দিকের। বল এখনও বল করেননি তিনি। আগামিআইপিএলের ম্যাচ গুলিতে হার্দিকের সাফল্য কামনা করেছেন নতাসা ও হার্দিকের ভক্ত-অনুগামীরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos