কেকেআরের ম্যাচে মাঠে দর্শক শাহরুখ-গৌরি, ছেলে আরিয়ানের আচরণে মুখ পুড়ল কিং খানের

বুধবার আইপিএলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে কেকেআর। প্রতিযোগিতায় অপ্রতিরোধ্য হয়ে ওঠা  স্টিভ স্মিথের দলকে ৩৭ রানে হারাল দীনেশ কার্তিকের দলল। এদিন কেকেআরের খেলা দেখতে মাঠে সপিরাবের উপস্থিত ছিলেন মালিক শাহরুখ খান। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী ও ছেলে আরিয়ান। কিং খান ও তার পরিবারকে জয় উপহার দিয়েছে তার প্রিয় নাইটরা। এদিন মাঠে সম্পূর্ণ ভিন্ন লুকে পাওয়া দেখা গেল শাহরুখ খানকে। যার ফলে খেলা দেখার পাশাপাশি কিং খানকে দেখে টিভিতে দর্শকদের মনোরঞ্জনের মাত্রাও দ্বিগুন হয়ে যায়। দীর্ঘ দিন পর শাহরুখকে দেখে যেমন খুশি হয়েছেন তার ভক্তরা,পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ট্রোলও হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান।
 

Sudip Paul | Published : Oct 1, 2020 8:26 AM IST

18
কেকেআরের ম্যাচে মাঠে দর্শক শাহরুখ-গৌরি, ছেলে আরিয়ানের আচরণে মুখ পুড়ল কিং খানের

করোনা ভাইরাসের জেরে লকডাউনের পর থেকে কার্যত মিডিয়ার আড়াললে চলে গিয়েছিললেন শাহরুখ খান। দীর্ঘ দিন পর বুধবার দুবাইতে কেকেআরের ম্যাচে মাঠে দেখা গেল কিং খানকে। 

28

দুবাইতে কেকেআরের ম্যাচ দেখতে সপরিবারে হাজির হন কেকেআরের মালিক। সঙ্গে ছিললেন স্ত্রী গৌরী ও পুত্র আরিয়ানও। গোটা ম্যাচে কেকেআরের আত্মবিশ্বাস বাড়াতেও দেখা যায় শাহরুখ খানকে।
 

38

দীর্ঘ দিন পর নতুন লুকেও ধরা দিলেন কিং খান। লম্বা চুল, পার্পল রঙের টুপি, ও কেকেআরের থিম মাস্ক পড়েছিলেন শাহরুখ। এতদিন পর প্রিয় তারকাকে দেখতে পেয়ে খুশি হন দর্শকরাও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ছবি।
 

48

শাহরুখ পত্নী গৌরি খানকেও দেখতে পাওয়া গেল একেবারে সাদামাটা লুকসে। তবে সাবধনাতার জন্য তিনিও সর্বক্ষণ পড়েছিলেন মাস্ক।
 

58

বাবা-মার সঙ্গে কেকেআরের পুরো খেলা দেখলেন বড় ছেললে আরিয়ান খানও। কিন্তু শাহরুখকে দেখে যেমন খুশি হন নেটিজেনরা, ঠিক তেমনই ট্রোল হন আরিয়ান।
 

68

আসলে শাহরুখ-গৌরী যেখানে পুরো ম্যাচে মাঠে মাস্ক পড়ে বসেছিলেন। ঠিক তাদের সঙ্গেই আরিয়ান থাকলেও, তিনি মাস্ক পড়েননি। বিষয়টি ভালভাবে নেননি নেটিজেনরা। করোনায় সময় যেখানে বাবা-মা মাস্ক পড়া, কিন্তু ছেলের মাস্ক না থাকায় ট্রোল হন তিনি।
 

78

ম্যাচে শেষে কেকেআরের জয়ে খুশি কিং খান ও তার পরিবার। দলকে অভিনন্দনও জানান শাহরুখ। একইসঙ্গে ম্য়াচে গোটা লকডাউন পিরিয়ডে শাহরুখ ও তার পরিবার কীভাবে কাটিয়েছেন তাও জানান গৌরি খান।

88

গৌরী খান বলেন, করোনা ভাইরাস ও তার জেরে লকডাউনের ফলে তিনি খুব ভয় পেয়ে গিয়েছিলেন। এমনকী বাইরে থেকে অর্ডার করে কোনও খাবারও খাননি। শাহরুখ রান্না করতে খুব ভালোবাসেন, লকডাউনে প্রায়শই রান্নাও করতেন তিনি। পরিবারের সঙ্গে  লকডাউন পিরিয়ড উপভোগ করেছেন কিং খান ও তার পরিবার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos