কীভেবে এই হট অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন ভারতীয় দলের 'চুলবুল পাণ্ডে',জানুন সেই প্রেম কাহিনি

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ দলের অন্যতম নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটসম্যান মণীশ পান্ডে। হায়দরবাদ দলের দ্বিতীয় মূল্যবান প্লেয়ারও তিনি। প্রথম স্থানে রয়েছে ডেভিড ওয়ার্নার। তিনি পান ১২.৫০ কোটি টাকা। আর মণীশ পাণ্ডে পান ১১ কোটি টাকা। মণীশ পাণ্ডেকে আইপিএল হোক ও ভারতীয় দল অনেকেই ভালোবেসে চুলবুল পান্ডে বলেও ডেকে থাকেন। মাঠে ক্লাসিকাল ক্রিকেটারের মতই ব্যক্তিগত জীবনে প্রেমিক বা স্বামী হিসেবেএ ততটাই ক্লাসিক মণীশ পাণ্ডে। তিনি বিয়ে কেরছেন দক্ষিণী ছবির অভিনেত্রী আশরিতা শেট্টিকে। চলুন যানা যাক আশ্রিতা শেট্টি ও মণীশ পাণ্ডের প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Oct 8, 2020 12:32 PM IST

113
কীভেবে এই হট অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন ভারতীয় দলের 'চুলবুল পাণ্ডে',জানুন সেই প্রেম কাহিনি

মণীশ পাণ্ডে ভারতীয় দলের ডান-হাতি মিডল অর্ডার ব্যাটসম্যান। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ দলের নির্ভরযোগ্য ক্রিকেটার। আইপিএলের ইতিহাসে প্রথম ভারতীয় হিসেবে সেঞ্চুরি করেছিলেন মণীশ পাণ্ডে।
 

213

ব্যক্তিগত জীবনে মণীশ পাণ্ডে বিয়ে করেছেন দক্ষিণী ছবির অভিনেত্রী আশ্রিতা শেট্টিককে। প্রেম করে বিয়ে হয় তাদের। ২০১৯ সালের ২ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন মণীশ ও আশ্রিতা।

 

313

মণীশ পাণ্ডে ও আশ্রিতা শেট্টি দীর্ঘ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন। বেশ কয়েকবার ডেটিংয়ে দেখাও গিয়েছিল তাদের। অবশেষে তারা বিয়ে করে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন।
 

413

দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রিতে আশ্রিতা শেট্টি একজন পরিচিত অভিনেত্রী। তার রূপেও মুগ্ধ সকলেই। ২৬ বছর বয়সী এই অভিনেত্রী বেশ কয়েকটি সুপার হিট ছবিতে কাজ করেছেন। 

513

যে সকল সুপারহিট ছবিতে আশ্রিতা কাজ করেছেন তাদের মধ্যে অন্যতম হল, ইন্দ্রজিৎ, অরু কান্যিয়ম মুনু কালভানিকালম, উধ্যায়ম এনএইচ ফোর সহ একাধিক। তার ফ্যান ফলোয়ার্সও প্রচুর।
 

613

আশ্রিতা শেট্টির জন্ম ১৯৯৩ সালে ১৬ জুলাই। ২০১০ সালে একটি বিউটি কনটেস্ট জেতে আশ্রিতা। তারপর ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। তার প্রথম ছবির নাম, 'তেলিকেদা বলি'।

713

মণীশ পাণ্ডে জন্মগ্রহণ করেন ১৯৮৯ সালের ১০ সেপ্টেম্বর। নৈনিতালে জন্ম তার। ছোট বেলা থেকেই ক্রিকেটের প্রতি তার ভাললোবাসা ছিল। তার বন্ধুরা তাকে ভালোবাসে 'চুললবুল পাণ্ডে' বলেও ডাকে।
 

813

স্কুল জীবন থেকেই ক্রিকেট খেলতেন মণীশ পাণ্ডে। রাজ্য স্তরের ক্রিকেটে অনুর্ধ্ব ১৬ ও অনুর্ধ্ব ১৯ বিভাগেও খেলেছেন তিনি। এছাড়াও ২০০৮ সালে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী টিমেরও সদস্য ছিলেন তিনি। 

913

২০০৮সাললে প্রথম মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে সুযোগ পান মণীশ। তারপর ২০০৯ সালে আরসিবির হয়ে খেললেন। সেই বছরই প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে আইপিএল সেঞ্চুরি করেন মণীশ। এরপর কেকেআর হয়ে বর্তমানে সানরাইজার্সের হয়ে খেলেন তিনি। 
 

1013

ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক মণীশ পাণ্ডে। যখনও সময় পান স্ত্রীর সঙ্গে কোয়ালিটা সময় কাটা তিনি। দুজনের একাধিক রোমান্টিক ছবিও পছন্দ করেন সকলে।

1113

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় আশ্রিতাও। তার এক একটি ছবিতে প্রচুর লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। আশ্রিতা এতটাই সুন্দর দেখতে যে তার থবির অপেক্ষা করেন ফলোয়ার্সরা। 
 

1213

মণীশ ও আশ্রিতার বিয়েতে উপস্থিত ছিলেন যুবরাজ সিংও। তার নাচের ভিডিও খুব ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শুধু যুবরাজ নাচেননি, সঙ্গে নেচেছে খোদ মণীশ পাণ্ডেও।

1313


বিয়ের পরও খুব সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন মণীশ পাণ্ডে ও আশ্রিতা শেট্টি। দুজনের একাধিক সুন্দর মুহূর্তও সামনে এসেছ। বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছেন মণীশ। তার সাফল্য কামনা করেছেন আশ্রিতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos