চিনুন আইপিএলের সুন্দরী মহিলা ফ্যানদের, যাদের রূপ মুগ্ধ করবে আপনাকেও

আইপিএলকে বরাবরই ক্রিকেট, বিনোদন ও গ্লামারের ককটেল বলা হয়। প্রতি বছর এই ফুল প্যাকেজ দেখার জন্য মুখিয়ে থাকেন ক্রিকেট প্রেমিরা। কিন্তু এইবছর ভারতে করোনা ভাইরাস মহামারীর বাড়বাড়ন্তের কারণে আরব আমিরশাহিতে হচ্ছে আইপিএল। আর প্রতিটি ম্যাচ খেলা হচ্ছে দর্শকশূন্য মাঠে। যারফলে বিনোদন ও গ্লামারের অভাব একটা থেকেই যাচ্ছে। 

Sudip Paul | Published : Oct 7, 2020 5:00 PM IST

18
চিনুন আইপিএলের সুন্দরী মহিলা ফ্যানদের, যাদের রূপ মুগ্ধ করবে আপনাকেও

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে পৃথিবীর সবথেকে গ্লামারাস টি২০ লিগ বলা হয়। শুধুমাত্র বলিউডের সঙ্গে সম্পর্ক থাকায় সেলিব্রেটিদের জন্য নয়, দর্শকদের মধ্যে বিশেষ করে সুন্দরী মহিলাদের জন্যও এই প্রতিযোগিতায় আরও বেশি গ্লামার যুক্ত হয়েছে। 
 

28

আইপিএলের ইতিহাসে এমন বেশ কিছু উদাহরণ রয়েছে যেখানে দর্শকদের মধ্যে থেকে সুন্দরী মহিলারা শুধু ক্যামেরা ম্য়ানের দৃষ্টি আকর্ষণ করেননি, গোটা পৃথিবীর দৃষ্টি আকর্ষণ করেছেন। রাতারাতি তারা তারকে হয়ে উঠেছে বলা চলে। এমনকী তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। 
 

38

কিন্তু দুর্ভাগ্যবশত এবছর আমরা এই সবকিছু মিস করছি। করোনার কারণে শুধু প্রতিযোগিতা আরব আমিরশাহিতে হওয়া নয়, খেলা হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে। চলুন দেখা যাক সুন্দরীদের এমনকিছু মুহূর্ত যা দৃষ্টি আকর্ষণ করেছিল গোটা পৃথিবীর।
 

48

দীপিকা ঘোষ
২০১৮ সালের আইপিএলে দীপিকা ঘোষ নামে এক তরুণি রাতারাতি দর্শক থেকে তারকা হয়ে উঠেছিলেন। আরসিবির একটি ম্য়াচ চলাকালীন ক্যামেরায় ধরে পড়েন তিনি। তার রূপের প্রশংসা করেন সকলে। রাতারাতি দীপিকার সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স ও ম্যাসেজের বন্যা বয়ে যায়। শেষে বাধ্য হয়ে তিনি আর্জি করেন তিনি কোনও তারকা নয়। তাকে একা ছেড়ে দেওয়ার জন্য। এমনকী বেশ কিছু অশ্লীল ম্যাসেজের জন্য অভিযোগও দায়ের করেছিলেন তিনি।
 

58

রাখী কাপুর টন্ডন
২০১৫ সালের আইপিএলে ক্যামেরায় ধরা পড়েন রাখী কাপুর টন্ডন নামে এই সুন্দরী মহিলা। সকল দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি। কে এই সুন্দরী তা জানার জন্য হইচই পড়ে যায়। কিন্তু ম্য়াচের শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তাকে উপস্থিত দেখে চমকে যান সকলে। পরে জানা য়ায়, 'রাস ক্যাপিটাল' নামে একটি কোম্পানির সিইও। একইসঙ্গে সকলের হৃদয় ভেঙে যায় যখন জানতে পারেন তিনি বিবাহিত। 
 

68

অদিতি হুন্ডিয়া
২০১৯ সালের ফাইনালে ভিড়ে ঠাসা স্টেডিয়ামেও ক্যামেরাম্যানদের দৃষ্টি আকর্ষণ করেন এই সুন্দরী। মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করছিলেন তিনি। পড়ে জানা যায়, তার নাম অদিতি হুন্ডিয়া। পেশায় মডেল তিনি। তার রূপ মুগ্ধ করে সকলকে। তিনি মুম্বই ইন্ডিয়ান্সের উইকেট কিপার ব্য়াটসম্যান ইশান কিষাণের বান্ধবী।

78

মালতি চাহার
২০১৮ সালের আইপিএলে সিএসকের একটি ম্য়াচে স্টেডিয়ামে দেখা যায় এই সুন্দরী মহিলাকে। জানা যায় তার নাম মালতি চাহার। তিনি চেন্নাই সুপপার কিংসের পেস বোলার দীপক চাহারের বোন। তবে তার রূপের প্রশংসা করেন সকলেই।
 

88

কাভেয়া মারান
সানরাইজার্স হায়দরাবাদের একাধিক ম্য়াচে দেখা গিয়েছে এই সুন্দরী তরুণিকে। কিন্তু পরে জানা যায় এই সুন্দরী কোনও সাধারণ দর্শক নয়। এই তরুণির নাম কাভেয়া মারান। সান নেটওয়ার্কের মালিক কালানিথি মারানের কন্য়া। কিন্তু তার রূপ সকলকে আকর্ষণ করে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos