বড় পর্দাকেও মানাবে হার, জানুন আইপিএল তারকা সঞ্জু স্যামসনের বাস্তবের প্রেম কাহিনি

ভারতীয় দলে সেভাবে সুযোগ না পেলেও, এবারের আইপিএলে খুব ভালল পারফরমেন্স করে নিজের জাত চিনিয়েছেন রাজস্থান রয়্য়ালসের তারকা উইকেট কিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। শারজায় প্রথম দুটি ম্য়াচে নিজের যে হার্ড হিটিংয়ের পরিচয় দিয়েছেন সঞ্জু, তাতে অনেকেই তাকে ধোনির উত্তরসূরী বলতে শুরু করেছে। যেভাবে মাঠে বিধ্বংসী ও আকর্ষণীয় শট খেলেন  সঞ্জু স্যামসন, তেমনই ইন্টারেস্টিং সঞ্জুর প্রেম কাহিনি। চলুন জানা যাক আইপিএলের তারকা ব্যাটসম্য়ান সঞ্জু স্যামসনের প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Oct 6, 2020 2:16 PM IST

110
বড় পর্দাকেও মানাবে হার, জানুন আইপিএল তারকা সঞ্জু স্যামসনের বাস্তবের প্রেম কাহিনি

এবছরের আইপিএলে বিধ্বংসী ফর্মে রয়েছেন তারকা ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। রাজস্থান রয়্যালসের প্রথম দুটি ম্যাচ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন সঞ্জু।
 

210

আইপিএল ভাল পারফর্ম করে ফের ভারতীয় দলে সুযোগ পাওয়াই লক্ষ্য সঞ্জু স্যামসনের। মাঠের মতই প্রেমিক সঞ্জু স্য়ামসনও খুবই রোমান্টিক। নিজের সহপাঠীকে দীর্ঘ দিন সম্পর্কের পর বিয়ে করেছিলেন তিনি।

310

নিজের সহপাঠী চারুলতাকে বিয়ে করেন সঞ্জু স্যামসন। চারুলতা ও সঞ্জু একে অপরকে কললেজ লাইফ থেকে চিনতেন। কিন্তু পরবর্তী সময়ে দুজনেই কেরিয়ার তৈরিতে ব্যস্ত হয়ে পড়েন। 

410

সঞ্জু স্যামসন ব্যস্ত হয়ে পড়েন ক্রিকেটে নিজের কেরিয়ার গড়তে। অপরদিকে, চারুলতা বিএসসি পরে হিউম্য়ান রিসোর্স নিয়ে নিজের কেরিয়ার গড়ে তোলেন। পড়াশোনার বাইরে গান শুনতে খুব পছন্দ করেন চারুলতা।

510

বহু বছর পর হঠাৎ সঞ্জু একদিন ম্যাসেজ করেন চারুলতাকে। কিন্তু বেশ কিছুদিন ধরে ম্য়াসেজ করলেও, কোনও রিপলাই দেননি চারুলতা। কোনও প্রতিক্রিয়া না পেয়ে একদিন সোজা চারুলতার কলেজে চলে যান সঞ্জু। 

610

এরপরই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ডেটিং করেন। ধীরে ধীরে বন্ধুত্ব ভালবাসায় পরিণত হয়। বিয়ের আগে একাধিক জায়গায় দুজনকে দেখা যায়।
 

710

দেখে মনে না হলেও, ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক সঞ্জু স্যামসন। দুজনের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবিও বারবার প্রাকশ্যে এসেছে।

810

দীর্ঘ বছর প্রেম করার পর ২০১৮ সালে বিয়ে করেন সঞ্জু ও চারুলতা। খুব বর্ণাঢ্যভাবে হয়নি তাদের বিয়ের অনুষ্ঠান। মাত্র ৩০ জন নিমন্ত্রিত ছিলেন। 
 

910

বিয়ের পর ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে  পড়লেও, সুযোগ পেলেই স্ত্রীকে সময় দেন সঞ্জু স্যামসন। বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবিও তাদের প্রকাশ্যে এসেছে।
 

1010

বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছে সঞ্জু স্যামসন। আইপিএলে সঞ্জুর সাফল্য কামনা করেছেন তার স্ত্রী চারুলতাও।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos