দুই দলে একাধিক ম্যাচ উইনার, মুম্বই বনাম রাজস্থান ম্যাচে কোন তারকা ঘোরাতে পারে ম্যাচের মোড়, জেনে নিন এক ঝলকে

আজ আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস। একদিকে টানা দুই ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ভরপুর রোহিত শর্মার দল। অপরদিকে পরপর ২ ম্যাচ হেরে চাপে স্টিভ স্মিথের দল। তবে দুই দলেই রয়েছে বেশ কিছু ম্যাচ উইনার। চলুন দেখা যাক আজকের ম্য়াতে নজরে থাকবে কোন কোন তারকা।

Sudip Paul | Published : Oct 6, 2020 9:22 AM IST

110
দুই দলে একাধিক ম্যাচ উইনার, মুম্বই বনাম রাজস্থান ম্যাচে কোন তারকা ঘোরাতে পারে ম্যাচের মোড়, জেনে নিন এক ঝলকে

রোহিত শর্মা
আইপিএলে রানের মধ্যে থাকলেও শেষ ম্য়াচে সানরাইজার্সের বিরুদ্ধে রান পাননি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। করেছিলেন মাত্র ৬ রান। তাই আজ রাজস্থানের বিরুদ্ধে ফের একবার জ্বলে উঠতে মরিয়া হয়ে রয়েছেন হিটম্যান। 
 

210

কুইন্টন ডিকক
আইপিএলের প্রথম থেকে রান পাওয়ায় প্রোটিয়া তারকাকে নিয়ে চিন্তা বাড়ছিল মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে। কিন্তু গত ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে অনবদ্য ৬৭ রানের ইনিংস খেলেছিলেন কুইন্টন ডিকক। যা স্বস্তি দিয়েছে দলকে। সেই ফর্ম চালিয়ে যেতে মরিয়া ডিকক।
 

310

ইশান কিষাণ
দুরন্ত ফর্মে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ তারকা ইশান কিষাণ। প্রতি ম্যাচে ধারাবাহিকভাবে রান করছেন তিনি। আজকে সানরাইজার্সের বিরুদ্ধে মুম্বই সমর্থকরা মুখিয়ে রয়েছেন ইশান কিষাণের ব্যাটে বড় রান দেখার জন্য।
 

410

কায়রন পোলার্ড
বয়স বাড়লেও তার ধার যে এতটুকু কমেনি তা এবারও প্রমাণ করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্যারেবিয়ান তারকা কায়রন পোলার্ড। বিধ্বংসী ফর্মে রয়েছেন তিনি। আজও মুম্বই ব্য়াটিংয়ের শেষ কয়েক ওভারে পোলার্ডের ব্যাটে ধামাক দেখার অপেক্ষায় সকলে।
 

510

জশপ্রীত বুমরা
এবারের আইপিএলে নিজের সেরা ফর্মে না থাকলেও, উইকেট পাচ্ছেন বুমরা। তবে রান খরচ করছেন একটু বেশি। তাই আজকের ম্যাচ থেকে পুরোনো বুমরা দেখার অপেক্ষায় রয়েছে এমআই সমর্থকরা। নিজের চেনা ছন্দে ফিরতে মরিয়া বুমরাও।
 

610

স্টিভ স্মিথ
প্রথম দুই ম্য়াচে রান পেলেও, শেষ দুই ম্যাচে রাজস্থানের হারের অন্যতম কারণ অধিনায়ক স্টিভ স্মিথের রান না পাওয়া। তাই আজ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফের রানে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথ।
 

710

জস বাটলার
দলে আসার পর থেকে এখনও পর্যন্ত বড় রান করতে পারেননি জস বাটলার। অনেক ভরসা করে তাকে দলে নিয়েছিল রাজস্থান রয়্যালস টিম ম্যানেজমেন্ট। তাই আজ বড় রান করে নিজের জাত চেনাতে চান ব্রিটিশ তারকা।
 

810

সঞ্জু স্যামসন
স্টিভ স্মিথের মতই রাজস্থানের প্রথম দুই ম্য়াচ জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন সঞ্জু স্যামসন। কিন্তু কেকেআর ও আরসিবির বিরুদ্ধে রান পাননি তিনিও। তাই আজ দলকে জয়ের সরণিতে ফেরাতে সঞ্জুর ব্যাটে রান দেখার অপেক্ষায় রয়্যালস সমর্থকরা।
 

910

রাহুল তেওয়াটিয়া
পঞ্জাবের বিরুদ্ধে অবিশ্বাস্য ইনিংস খেলে ম্যাচ জেতালেও, ব্যাটিং-বোলিংয়ে ধারাবাহিকতার অবাব রয়েছে রাজস্থান রয়্যালসের রাহুল তেওয়াটিয়ার। মুম্বইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাই নিজের সেরাটা উজার করে দিতে চান তিনি।

1010

জোফ্রা আর্চার
রাজস্থান রয়্যালস দলের বোলিংয়ের সবথেকে বড় ভরসা তিনি। দুরন্ত ছন্দেও রয়েছে জোফ্রা। শুধু বোলিং নয়, ব্যাট হাতে ছোট কিন্তু বিধ্বংসী ইনিংস তিনি খেলেছেন দলের হয়ে। সেই ফর্ম ধরে রাখতে চান ব্রিটিশ তারকা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos