যৌনতার সন্মোহনে রাতের ঘুম উড়বে আপনারও, দেখুন হেটমায়ারের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর ছবির অ্যালবাম

আইপিএল ২০২০-তে দিল্লি ডেয়ার ডেভিলসের অন্যতম হার্ড হিটার শেমরন হেটমায়ার। ক্যারেবিয়ান তারকার বিগ হিটিং বেশ কিছু ম্যাচে দিল্লির জয়ের রাস্তা সুগম করেছে। ২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনেও খুবই রোমন্টিক হেটমায়ার। তার বান্ধবী নির্ভানী উমরাও খুবই সুন্দরী, হট ও সেক্সি। তার রূপ ঘায়েল করে সকলকেই। তাদের সম্পর্কের কথা সকলেরই জানা। চলুন আজ আপনাদের জানাবো ক্যারেবিয়ান তারকা শেমরন হেটমায়ারের বান্ধবী নির্ভানী উমরাও সম্পর্কে। 

Sudip Paul | Published : Oct 12, 2020 9:47 AM IST

114
যৌনতার সন্মোহনে রাতের ঘুম উড়বে আপনারও, দেখুন হেটমায়ারের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর ছবির অ্যালবাম

শেমরন হেটমায়ারের সঙ্গে নির্ভানী উমরাওয়ের সম্পর্ক ছোট বেলা থেকে। তারা এক অপরকে খুব ভালবাসেন। দুজনের মধ্যে সম্পর্কের রসায়নও খুব ভাল।

214


নির্ভানী উমরাওয়ের সঙ্গে শেমরন হেটমায়ারের প্রথম সাক্ষাৎ হয় তাদের হোমটাউন গায়ানাতে। সেখান থেকেই তাদের ভালোবাসা শুরু হয়। 
 

314

নির্ভানীর রূপ সকলকে মুগ্ধ করে। শুধু যে সুন্দরী তেমনটা নয়, তার হটনেস সকলকে ঘায়েল করে। সকলেই প্রশংসা করে তার সৌন্দর্যের।
 

414

শেমরন হেটমায়ার ও নির্ভানী উমরাও কখনও তাদের সম্পর্কের কথা গোপন রাখেননি। সকলকে জানিয়েছেন শেমরনের সঙ্গে তার সম্পর্কের কথা।
 

514

দুজনকে যখনই সময় পেতেন একে অপরের সঙ্গে ডেটিং করেন। দুজনকে বে কিছু জায়গায় একসঙ্গে দেখতেও পেয়েছেন সকলেই।
 

614

দুজনের একাধিক রোমান্টিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। সেই সকল ছবি সকলেই খুবই পছন্দ করেছেন ও কমেন্ট করেছেন।

714

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন নির্ভানী উমরাও। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হেটমায়ার। ক্যারেবিয়ান তারকাই তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।
 

814


দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও একাধিকবার সামনে এসেছে হেটমায়ারের সৌজন্যে। যা খুব পছন্দ করেছেন নেটিজেনরা।
 

914

শেমরন ও নির্ভানী দুজনেই সেলফি তুলতে খুব পছন্দ করেন। একে অপরের সঙ্গে থাকলে প্রচুর সেলফি তোলেন তারা। তার মধ্যে বেশ কিছু ছবি হেটমায়ার শেয়ার করেছেন।

1014

২০১৯ সালে আইপিএলের দল দিল্লি ক্যাপিটালস শেমরন হেটমায়ারকে নিলামে কেনে। তার দর ওঠে ৭.৭৫ কোটি টাকা। সেই খবর শুনে খুব খুশি হেয়ছিলেন নির্ভানী।
 

1114

আইপিএলে ভাল দল ও ভাল দর পাওয়ার পরই তারা তাদের সম্পর্কের কথা সরকারিভাবে সকলের সামনে নিয়ে আসেন ও বাগদান সারার সিদ্ধান্ত নেন।

1214

আইপিএলে ভাল জায়গা পাওয়া সেলিব্রেট করতেই কয়েক দিনের মধ্যে নিজেদের বাগদান সম্পন্ন করেন হেটমায়ার ও নির্ভানী। তাদের শুভেচ্ছাও জানিয়েছিলেন সকলে।
 

1314

শেমরন হেটমায়ার ও নির্ভানী উমরাওয়ের মধ্যে সম্পর্ক এত ভাল তার অন্যতম কারণ নির্ভানী ক্রিকেট খুব পছন্দ করেন। হেটমায়ারের খেলা যখনও থাক তিনি মিস করেন না।

1414

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না হলেও, হেটমায়েরের মাধ্যমে খুবই জনপ্রিয় নির্ভানী।  তাদের জুটিকেও সকলেই খুব পছন্দ করেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos