গ্যালারিতে বসে আইপিএল ম্যাচে করোনা বিধি ভেঙেছিলেন শাহরুখ খান, চাপে পড়ে শোধরালেন ভুল

শনিবার আইপিএলে রুদ্ধশ্বাস ম্যাচে কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়েছে কেকেআর। এদিন মাঠে উপস্থিত ছিলেন নাইট রাইডার্স মালিক শাহরুখ খান। প্রিয় দল এদিনও তাকে জয় উপহার দিয়েছে। একইসঙ্গে এদিন কিং খানের দিকে সকলের নজর ছিল ফের কোনও বিতর্কে জড়ান কিনা। কারণ শেষ দুটি কেকেআরের ম্যাচ দেখতে গিয়ে বিতর্কে জড়িয়েছেন শাহরুখ খান ও তার ছেলে-মেয়ে আরিয়ান ও সুহানা। তাই পঞ্জাব ম্যাচে এসআরকে-র দিকে নজর ছিল সকলের।
 

Sudip Paul | Published : Oct 11, 2020 3:01 PM IST

110
গ্যালারিতে বসে আইপিএল ম্যাচে করোনা বিধি ভেঙেছিলেন শাহরুখ খান, চাপে পড়ে শোধরালেন ভুল

৩০ সেপ্টেম্বর রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন কেকেআর মালিক শাহরুখ খান, গৌরি ও আরিয়ান। সেই ম্য়াচেও কিং খানকে জয় উপহার দিয়েছিল তার দল।

210

কিন্তু সেই ম্যাচে মা-বাবা মাস্ক পড়লেও, পুরো ম্যাচ মাস্ক ছাড়াই দেখেছিলেন শাহরুখের ছেলে আরিয়ান। যা নিয়ে বিতর্কও কম হয়নি। সোশ্যালল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছিল আরিয়ানকে।
 

310

৭ অক্টোবর সিএসকের বিরুদ্ধে কেকেআরের ম্যাচেও গ্যালারিতে পরিবার সহ উপস্থিত ছিলেন কিং খান। এদিন বাড়তি পাওনা হিসেবে উপস্থিত ছিলেন শাহরুখ কন্যা সুহানাও। কেকেআর জয় উপহার দেয় দলের মালিককে।

410

কিন্তু রাজস্থানের বিরুদ্ধে আরিয়ান যেই ভুল করেছিল, সেই একই ভুল করলেন এবার শাহরুখ খানও। ছেলের ভুল থেকে শিক্ষা না নিয়ে, একই কাণ্ড ঘটালেন এসআরকে। ম্যাচের বেশির ভাগ সময় মাস্ক ছাড়াই ছিলেন তিনি।
 

510

শুধু শাহরুখ খান নয়, তার কন্যা সুহানাকেও স্টেডিয়ামে দেখা গিয়েছে মাস্ক ছাড়া খেলা দেখতে। বাবা-মেয়ে পাশাপাোশি বসেওছিলেন মাস্ক ছাড়া। করোনা আবহে যা নিয়ে তৈরি হয়েথে ফের বিতর্ক।
 

610

যদিও স্টেডিয়ামে মাস্ক পড়া নিয়ে ডিজিটাল বোর্ডের বার্তা দেখার পর মুখে মাস্ক চাপিয়েছিলেন শাহরুখ খান ও তার কন্যা সুহানা। কিন্তু বার্তা দেখার পর মাস্ক পড়া নিয়েও উঠছে প্রশ্ন।

710

কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচেও মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ খান। সেই একই ভুলের পুনরাবৃত্তি কিং খান করেন কিনা সেই দিকে নজর ছিল সকলের। 
 

810

কিন্তু সব বিতর্কের অবসান পঞ্জাব ম্যাচে ঘটনা কলকাতা নাইট রাইডার্সের মালিক। গোটা ম্যাচে মাস্ক পড়েই রইলেন শাহরুখ খান। 
 

910

পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচেও ডিজিটাল বোর্ডে মাস্ক পড়ার বার্তা দেওয়া হয়। কিন্তু কিং খান সর্বক্ষণ মাস্ক পড়েইছিলেন। বিতর্কের এড়াতেই এই সিদ্ধান্ত কিনা তা জানা য়ায়নি।

1010

অবশেষে পরপর দুটি ম্যাচে নিজে ও পরিবার বিতর্কে জড়ানোর সোশ্যাল মিডিয়ায় চলছিল সমালোচনা। সেই সমালোচনার অবসান ঘটায় স্বস্তিতে এসআরকে ভক্তরাও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos