বাড়ির প্রতিটি কোণায় বিরাজমান তিনি, কখনও দেখেছেন এমএস ধোনির এমন বাড়ি

ভারতে ক্রিকেট শুধু কোন একটা খেলার নাম নয়। ক্রিকেট এদেশের আবেগ ও ভালোবাবাসার নাম। ক্রিকেটারদের প্রতি এখানে ভক্তরা যে কতটা তাদের প্রতি বালোবাসা উজার করে দিতে পারে সেই উদাহরণ আগে আমরা অনেকবার পেয়েছি। এবার এমএস ধোনির আরও এক ফ্যান এমন এক কাণ্ড ঘটালেন যা সকলকে অবাক করবে। বর্তমানে আইপিএল চলছে আরব আমিরাহিতে।  করোনা ভাইরাসের কারণে এবার ভক্তরা মাঠে গিয়ে ম্যাচ দেখতে পারছেন না। কিন্তু ভারতে সিএসকে ও ধোনির এক ভক্ত নিজের পুরো বাড়ি ধোনির নামে করে দিয়েছেন। নিজের পুরো বাড়িও সিএসকের রঙে রাঙিয়ে  তুলেছেন তিনি। চেন্নাই সুপার কিংস দলের তরফ থেকেও সেই ফুটেজ শেয়ার করা হয়েছে।
 

Sudip Paul | Published : Oct 19, 2020 1:00 PM IST / Updated: Oct 19 2020, 06:32 PM IST

17
বাড়ির প্রতিটি কোণায় বিরাজমান তিনি, কখনও দেখেছেন এমএস ধোনির এমন বাড়ি

এম এস ধোনির এই সুপার ফ্যান থাকেন তামিলনাড়ুর আড়ংপুরে। নাম গোপী কৃষাণ। নিজের পুরো বাড়ি চেন্নাই সুপার কিংসের থিম রং দলুদ রঙে রাঙিয়ে তুলেছেন তিনি।
 

27

শুধু চেন্নাই সুপার কিংসের রঙে গোটা বাড়ি রাঙিয়ে তোলা নয়, বাড়ির বিভিন্ন দেওয়ালে মহেন্দ্র সিং ধোনির বিভিন্ন মুহূর্ত ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে।

37

ধোনির এই সুপার ফ্যানের কীর্তি সকলেই খবু পছন্দ করছেন। এমনকী নিজের বাড়ির নাম 'হোম অফ ধোনি ফ্যান' করে দিয়েছেন মাহির সুপার ফ্যান।

47

এই পরিবারের সকল সদস্যরাই ধোনির ভক্ত। বেশিরভাগ সময় পরিবারের সকলেই চেন্নাই সুপার কিংসের জার্সি পড়ে থাকেন। বাড়িতে আট থেকে আশি এমন কেউ নেই যে তারা ধোনির ভক্ত নয়। 

57

আইপিএলে যখনই চেন্নাই সুপার কিংসের ম্যাচ হয়, বাড়িতে উৎসবের পরিবেশ তৈরি হয়। শুধু পরিবারের সদস্যরাই নয়, এই বাড়িতে আশে পাশের লোকেরাও খেলা দেখতে আসেন। 

67

এই পরিবার ও তাদের বাড়ি নিয়ে চর্চাও কম হচ্ছে না। এই বাড়ি দেখতে পর্যন্ত লোক দূরৃ-দূরান্ত থেকে আসছেন। সোশ্য়াল মিডিয়ায় এই বাড়ির ছবি ভাইরা হয়ে গিয়েছে। সিএসকের তরফ থেকেও শেয়ার করা হয়েছে এই ছবি।

77

ক্রিকেট তারকার প্রতি ভক্তের এই ভালোবাসা সকলকেই অবাক করেছে। একইসঙ্গে সকলেই এই পরিবার ও তাদের সদস্যদের প্রশংসাও করছেন। তারা যে ধোনির অন্ধ ভক্ত তা বার বার বলেছেন পরিবারের সদস্যরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos