স্ত্রী-সন্তানের জন্য দুঃখী হার্দিক,ভাইয়ের সামনেই স্ত্রীকে নিয়ে চুটিয়ে রোমান্স দাদা ক্রুণালের,দেখুন ভাইরাল ছবি

করোনা ভাইরাসের কারণে অধিকাংশ ক্রিকেটার তাদের পরিবারকে ছেড়ে আরব আমিরশাহিতে গিয়েছে আইপিএল খেলতে। তাদের মধ্যে অন্যতম মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। স্ত্রী নতাসা স্তানোকোভিচ ও দেড় মাসের ছেলেকে ছেড়ে মরুদেশে আইপিএলে ব্যস্ত রয়েছেন হার্দিক। অপরদিকে, স্ত্রীকে সঙ্গে নিয়েই আরবে গিয়েছেন হার্দিকের ভাই ক্রুণাল পান্ডিয়া। সেখানে চুটিয় রোমান্সও করছেবন ক্রুণাল ও তার স্ত্রী পাঙ্খুরী। তো চলুন দেখা যার একদিকে স্ত্রী ও সন্তানকে কতটা মিস করছেন হার্দিক ও অপরদিকে তার সামনেই কীভাবে রোমান্সে মশগুল ক্রুণাল। 
 

Sudip Paul | Published : Oct 20, 2020 2:46 PM IST

19
স্ত্রী-সন্তানের জন্য দুঃখী হার্দিক,ভাইয়ের সামনেই স্ত্রীকে নিয়ে চুটিয়ে রোমান্স দাদা ক্রুণালের,দেখুন ভাইরাল ছবি

হার্দিক পান্ডিয়া ও ক্রুণাল পান্ডিয়াকে ভারতীয় ক্রিকেটের রাম-লক্ষ্মণ বলা হয়ে তাকে। ক্রিকেট মাঠে দারুণ পারফরমেন্স তো বটেই, নিজেদের ব্যক্তিগত জীবন নিয়েও  সর্বদাই শিরোনামে থাকেন দুই ভাই।

29

বর্তমানে আইপিএ খেলতে নিজের স্ত্রী নতাসা ও দেড় মাসের সন্তানকে ছেড়ে আরবে রয়েছেন হার্দিক পান্ডিয়া। খেলার কোনও প্রভাব পড়তে না দিলেও হার্দিক তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বারবার বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা মিস করছেন নতাসা ও অগস্ত্যকে।

39

হার্দিকের স্ত্রী নতাসাও বারবার একাধিক পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন তিনি ও অগস্ত্যও হার্দিককে খুব মিস করছেন। হার্দিকের জন্মদিনের দিনও আবেগঘন পোস্ট করেছিলেন নতসা। 

49

কিন্তু একদিকে ছোট ভাই যখন  স্ত্রী ও সন্তানের থেকে দূরে থাকার কষ্টে বিভোর, তখন বড় ভাই ক্রুণাল আরবেই ব্যস্ত তার স্ত্রী পাঙ্খুরীকে নিয়ে কোয়াললিটি টাইম কাটাতে। 
 

59

হোটেলে বায়ো সিকিওর বাবলের মধ্যে থাকলেও, হোটেলের অন্দরেই স্ত্রীকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন ক্রুণাল। চুটিয়ে রোমান্সও করছেন ক্রুনাল ও তার স্ত্রী পাঙ্খুরী। 
 

69

সোশ্যাল মিডিয়ায় তাদের একান্তে সময় কাটানোর ছবি ক্রুণাল ও পাঙ্খুরী শেয়ার করেছেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে উঠেছে। সকলেই লাইক ও কমেন্ট করেছেন ছবিটিতে। আইপিএলের অন্যান্য প্লেয়াররাও লাইক ও কমেন্ট করেছেন ছবিটিতে।
 

79

ক্রুণাল পান্ডিয়ার স্ত্রী পাঙ্খুরীও খবই সুন্দরী ও হট। সোশ্যাল মিডিয়ায় তিনি কোনও স্টারের থেকে কম নয়। তার ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়। প্রায় চার লক্ষের কাছাকাছি তার ফলোয়ার্স।

89

ক্রুনাল পান্ডিয়া ও পাঙ্খুরী শর্মার প্রেম কাহিনিও খুব আকর্ষণীয়। প্রথম ছবি দেখেই পাঙ্খুরীর প্রেমে পড়েছিলেন ক্রুণাল। প্রথম দেখাতেই তিনি পাঙ্খুরীকে ইমপ্রেস করে দেন। এরপর ২০১৭ সালে আইপিএল ফাইনাল জয়, ফাইনালে ম্য়ান অব দ্য ম্যাচ হওয়ার পর ক্রুনাল পাঙ্খুরীকে বিয়ের প্রস্তাব দেন। তারপর বিয়ে করেন। 

99

মুম্বই জুহুর জে ডব্লু মেরিয়ট হোটেলে তাদের বিয়ের ইনুষ্ঠান হয়। বিয়েতে সচিন তেন্ডুলকর, অমিতাভ বচ্চন, নীতা অম্বানি সহ অনেকেই উপস্থিত ছিলেন। সবথেকে আকর্ষণীয় ছিল বিয়ে করতে বুলেট বাইকে এসেছিলেন ক্রুণাল। বাইক চালাচ্ছিলেন হার্দিক পান্ডিয়া। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos