নাচ দেখেই হয়েছিলেন পাগল, বিয়ে করেছিলেন সেই মেয়েকেই, জানুন আইপিএলের তারকা ক্রিকেটারের প্রেম কাহিনি

আইপিএল ২০২০-তে ভাল ফর্মে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের মিডল অর্ডার ব্যাটসম্যান। মুম্বই দলের অন্যতম ভরসা হয়ে উঠেছেন তিনি। কিন্তু আপনি কি জানেন, মাত্র ১৯ বছর বয়সী এক তরুণির চান দেখে প্রেমে পড়েছিলেন সূর্যকুমার যাদব। তখন সূর্যকুমারেরও বয়স ছিল মাত্র ২২। সেই মেয়েকেই করেছিলেন বিয়ে। চলুন জানা যাক আইপিএলে মুম্বইয়ের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের প্রেমকাহিনি।
 

Sudip Paul | Published : Sep 28, 2020 4:32 PM IST / Updated: Sep 28 2020, 10:04 PM IST

110
নাচ দেখেই হয়েছিলেন পাগল, বিয়ে করেছিলেন সেই মেয়েকেই, জানুন আইপিএলের তারকা ক্রিকেটারের প্রেম কাহিনি

প্রথমে খেলতেন মুম্বই ইন্ডিয়ান্সে। তারপর কয়েক বছর কলকাতার হয়ে খেলেছেন তিনি। সেখানেও কিছু ম্যাচে নিজের জাত চিনিয়েছিলেন সুর্কুমার যাদব। নাইটদের হয়েও কিছু গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন মুম্বইয়ের এই ব্য়াটসম্য়ান।
 

210

কিন্তু কলকাতা নাইট রাইডার্স তাকে ছেড়ে দেওয়ার পর ঘরের দল অর্থাৎ মুম্বই ইন্ডিয়ান্স তাকে নেয়। গতবছরও মুন্বই দলে ছিলেন তিনি। এবছর আইপিএলে রোহিত শর্মার দলের অন্যতম ভরসা হয়ে উঠেছেন তিনি।
 

310

সূর্যকুমার যাদবরা আদতে বারাণসীর বাসিন্দা। কিন্তু বাবার কর্মূসূত্রে মুম্বইতে থাকতে হত তাদের। সূর্যকুমারের বাবা অশোক কুমার যাদব ভবা রিসার্চ সেন্টারে কাজ করতেন। সেই কারমে ২০০০ সালে তারা মুম্বইতে চলে আসেন। মুম্বইতেই পড়াশোনা ও বেড়ে ওঠা সূর্যকুমারের। 
 

410

সূর্যকুমার যাদব তার স্ত্রী দেবীশাকে ২০১২ সালে প্রথম দেখেন। দুজনে একই কলেজে পড়তেন। দেবীশাকে একটি পার্টিতে প্রথম দেখেন সূর্যকুমার যাদব। দেবীশার নাচ দেখেই প্রেমে পড়ে যান সূর্যকুমার যাদব। 

510

এরপর দুজনের ধীরে ধীরে কথাবার্তা, দেখা-সাক্ষাৎ শুরু হয়। ৫ বছর দুজন প্রেম করেন। এরপর ২০১৬ সালে দুজন বিয়ে করেন। দেবীশা দক্ষিণ ভারতীয় হওয়ায় সেই মতেই তারা বিয়ে করেন। বর্তমানে দেবীশার একটি নাচের স্কুলও রয়েছে। 
 

610

জানা গিয়েছে যে, বিয়ের সময় দেবীশা জন্য ২৮ লক্ষ টাকা দিয়ে সূর্যকুমার যাদব একটি গাড়ি কিনছিলেন। তারপর আবার সেই গাড়ির পেছনে ১০ লক্ষ টাকা খরচ করে দেবীশার প্রিয় রং করিয়েছিলেন। এছাড়াও ১.২৫ লক্ষ টাকা দামের একটি ডায়মন্ট রিংও উপহার দিয়েছিলেন প্রিয় স্ত্রীকে।

710

সূর্যকুমার যাদব সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। নিজের নানা ধরেনে ছবি তিনি শেয়ার করেন স্ত্রীর সঙ্গে নানান মুহূর্ত তিনি শেয়ার করেন সোশ্যা মিডিয়ায়।

810

ক্রিকেটে যেমন তিনি সিরিয়াস, ব্যক্তিগত জীবনে তিনি ততটাই রোমান্টিক। এখনও খেলার মাঝে সুযোগ পেলেই স্ত্রীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটান সুর্যকুমার যাদব। 
 

910

স্ত্রীর দেবীশার সঙ্গে রোমান্টিক মুহূর্তের কিছু ছবিও সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। যা সকলে পছন্দও করেছেন ও বেশ মনে ধরেছে তার ফলোয়ারদের। 
 

1010

বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছেন সূর্যকমার যাদব। তার সঙ্গে আরবে গিয়েছেন স্ত্রী দেবীশাও। পুরো আইপিএল জুড়ে সূর্যকুমার যাদবের পাশে থাকবেন তার ভালোবাসা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos