ফের কি বাবা হতে চলেছেন হার্দিক, নতাসার বেবি বাম্পের ভিডিও শেয়ার ঘিরে জল্পনা নেট দুনিয়ায়

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছেন হার্দিক পান্ডিয়া। কিন্তু তিনি তার স্ত্রী ও ছেলে অগস্ত্যকে খুব মিস করেন হার্দিক। হার্দিককে মিস করেন নতাসাও। সোশ্যাল মিডিয়ায় দুজনেই একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন। তাদের একাধিক ছবি ভাইরালও হয়। কিন্তু সম্প্রতি সোশ্যালল মিডিয়ায় নতাসা একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বেবি বাম্পে হাত বোলাচ্ছেন হার্দিকের স্ত্রী। আর এই ভিডিও ফের জল্পনা উস্কে দেয় নেট দুনিয়ায় তাহলে ফের বাবা হতে চলেছেন হার্দিক পান্ডিয়া।

Sudip Paul | Published : Oct 7, 2020 1:00 PM IST

17
ফের কি বাবা হতে চলেছেন হার্দিক, নতাসার বেবি বাম্পের ভিডিও শেয়ার ঘিরে জল্পনা নেট দুনিয়ায়

সম্প্রতি নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন নতাসা স্তানোকোভিচ। যেখানে কাবো রঙের ড্রেস পড়েছিলেন তিনি। ভিডিওতে স্পষ্ট নতাসার বেবি বাম্প বোঝা যাচ্ছে।

27

ভিডিওতে নতাসাকে নিজের বেবি বাম্পে খুব আদরের সঙ্গে হাত বোলাতে দেখা যায়। ভিডিও শেয়ারের পরই নেটিজেনরা লাইক ও কমেন্ট বন্যা বই.ে দেন। অনেকেই প্রশ্ন করেন তাহলে কি ফের বাবা হচ্ছেন হার্দিক।
 

37

এই প্রশ্নের জবাব নতাসা নিজেই সেই ভিডিওর ক্যাপশনে দিয়েছেন। এই ভিডিও তখনকার যখন অগস্ত্য নতাসার গর্ভে ছিল। হার্দিকের স্ত্রী এখন এই থ্রো ব্যাক ভিডিওটি শেয়ার করেছেন।
 

47

প্রসঙ্গত চলতি বছরের জানুয়ারি মাসে নিজের বান্ধবী নতাসার সঙ্গে সকললের পরিচয় করান হার্দিক। সেই দিনই বাগদান সেরে নেন তারা। তাদের বাগদানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

57

এরপর করোনা ভাইরাসের জেরে লকডাউন চলাকালীন ঘরোয়াভাবে বিয়ে করে হার্দিক পান্ডিয়া ও নতাসা  স্তানোকোভিচ। তার কয়েক মাসের মধ্যে হার্দিক ও নতাসার একটি পুত্র সন্তান হয়।

67

ছেলে হওয়ার খবর ও ছবি সবার প্রথম সোশ্যালল মিডিয়ায় শেয়ার করেন হার্দিক পান্ডিয়া। ছেলের নাম রাখেন অগস্ত্য। সম্প্রতি মুম্বই ইন্ডিয়ান্সের দার্সি পড়ে বাবার খেলাও দেখতে দেখা যায় তাকে।
 

77

তবে নতাসা হয়তো প্রেগনেন্সির সময়টা ও হার্দিকের সঙ্গে কাটানো মুহূর্তগুলি খুব মিস করছেন। সেই কারণেই তার বেবি বাম্পের পুরোনো ভিডিও শেয়ার করেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos