ছোট বেলা থেকেই কি একে অপরের প্রেমে মজে ছিলেন বিরুষ্কা, শৈশবের ভাইরাল হওয়া ছবিকে ঘিরে জল্পনা

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে রয়েছেন তার গর্ভবতী স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই সেলেব কাপল সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয়। প্রায়শই তাদের নানা ছবি ও ভিডিও শেয়ার  করেন। ইতিমধ্যেই  নেট দুনিয়ায় জল্পনা শুরু হয়েছে কেমন হতে চলেছে বিরুষ্কার সন্তান। সম্প্রতি সোশ্যাল  মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যা থেকে কিছুটা ধারনা পেতে পারেন সকলে, কেমন হবে তাদের সন্তান। ছবি দেখে প্রশংসা করবেন আপিনিও।
 

Sudip Paul | Published : Oct 7, 2020 9:48 AM IST

19
ছোট বেলা থেকেই কি একে অপরের প্রেমে মজে ছিলেন বিরুষ্কা, শৈশবের ভাইরাল হওয়া ছবিকে ঘিরে জল্পনা

আইপিএলের ঠিক আগেই পরিবারে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেছিলেন বিরুষ্কা। আগামি জানুয়ারি মাসে আসতে চলেছে বিরুষ্কার সন্তান। ঘোষণার পরই শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন বিরাট ও অনুষ্কা।
 

29

সম্প্রতি সোশ্যা মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবিও শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। যা দেখে বিরাট কোহললি ক কমেন্ট করেছিলেন, 'এক ফ্রেমে আমার দুই পৃথিবী'। অনুষ্কার পোস্ট ও বিরাটের কমেন্টও খুব পছন্দ করেছিলেন নেটিজেনরা।
 

39

বিরুষ্কা পরিবারে নতুন অতিথি আসার খবরের পর থেকেই জল্পনা চলছে তাদের সন্তান কেমন দেখতে হতে চলেছে। অনুষ্কার মতন হলে কেমন দেখতে হবে আর বিরাটের মতন হেই বা কেমন হবে ছোট্ট অতিথি।

49

সম্প্রতি ছোট্ট বিরুষ্কার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে তাদের ভক্ত ও অনুগামীরা অনুমান করে নিতে পারেন কেমন হতে পারে বিরুষ্কার সন্তান।

59

আসলে বিরাট ও অনুষ্কার ছবিকে প্রযুক্তির মাধ্যমে ছোট করে দেওয়া হয়েছে। যা  সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। যা দেখে নেটিজেনরা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। কেই লিখেছেন, খুব কিউট, আবার কেউ বলেছেন আপনাদের বাচ্চা এমন দেখতে হবে। 
 

69

অনেকেই আবার বলছেন দেখে মনে হচ্ছে ছোট বেললা থেকেই একে অপরের প্রেমে মজে রয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা জুটি। 
 

79

কিছু সময় আগে অনুষ্কা শর্মার আরও দুটি ছোট বেলার ছবি ভাইরাল হয়েছিল। যেখানে অনুষ্কা শর্মাকে একটি ছবিতে মন দিয়ে কোনও কিছুর দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে। ছবিটিতে ছোট্ট অনুষ্কার ছবি পছন্দ করেছিলেন সকলেই।
 

89

অপরদিকে বিরাট কোহলিরও ছোট বেলার নানা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ছবিটি দেখেই বোঝা যায় বিরাট কোহি ছোট বেলা থেকেই দুষ্টু ছিলেন।

99

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে রয়েছেন বিরাট কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের দায়িত্বে রয়েছে বিরাট। আরবে তার সঙ্গেই রয়েছেন অনুষ্কা শর্মা। খেলার বাইরে দুজেনে কোয়ালিটি টাইমও কাটাচ্ছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos