'শূন্যে ভেসে' প্রেমিকাকে প্রপোজ, পঞ্জাব কিংস তারকার রোমান্টিকতা হার মানাবে বড় পর্দাকে

গতবার আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে একাধিক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন মায়াঙ্ক আগরওয়াল। এবারও কেএল রাহুলের দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। তবে ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনে চূড়ান্ত রোমান্টিক ভারতীয় ক্রিকেট তারকা। মায়াঙ্ক যেভাবে নিজের প্রেমিকাকে প্রেম নিবেদন করেছিলেন তা জানলে অবাক হবেন আপনিও। আজ আপনাদের জানাবো মায়াঙ্ক আগরওয়ালের প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Apr 23, 2021 10:20 AM IST

114
'শূন্যে ভেসে' প্রেমিকাকে প্রপোজ, পঞ্জাব কিংস তারকার রোমান্টিকতা হার মানাবে বড় পর্দাকে

ঘরোয়া ক্রিকেটে কর্ণাটক ও আইপিএলে পঞ্জাব কিংসের ওপেনার মায়াঙ্ক আগরওয়াল নিজের ব্য়াটিংকে আইপিএলে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন তিনি। পঞ্জাব দলে কেএল রাহুলের পর সবথেকে গুরুত্বপূর্ণ সদস্য তিনি। 
 

214

শুধু ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়াল নয়, প্রেমিক মায়াঙ্ক আগরওয়ালও প্রেমের ২২ গজে যথেষ্ট পারদর্শী। বর্তমানে তার স্ত্রী আশিতা সুদের সঙ্গে মায়াঙ্কের প্রেমের গল্প হার মানাবে বড় পর্দাকেও।

314

আসিদা ও মায়াঙ্ক প্রথমে খুব ভাল বন্ধু ছিলেন। পরে তাদের মধ্যে প্রেম হয়। দুজন দীর্ঘ বছর ধরে প্রেম করে। নানা জায়গায় তাদের ডেটিং করতেও দেখা যায়। তারপর তারা বিয়ে করেন।

414

মায়াঙ্কের স্ত্রী আশিতা সুদ ব্যাঙ্গালোরে থাকতেন। তিনি 'আইন' নিয়ে পড়াশোনা কেরছেন। আশিতার দুটি হবে রয়েছে। তিনি ঘুরতে ও রান্না করতে খুব ভালবাসেন। 

514

মায়াঙ্কের প্রেম কাহিনি কেনও বলিউডের থেকে কম নয়,তা বলার পেছনে প্রধান কারণ হচ্ছে মায়াঙ্ক যেইভাবে আশিতা সুদকে প্রোপজ করেন তা হার মানাবে বলিউডের সিনেমাকেও।
 

614

মায়াঙ্ক ২০১৮ সালে আশিতাকে লন্ডনের টেমস নদীর ধারে যে বিশালাকার নাগরদোলা 'মিলেনিয়াম হুইল' বা 'লন্ডন আই' রয়েছে তার উপরে হাঁটু গেড়ে বসে  প্রপোজ করেছিলেন। 
 

714

লন্ডনের টেমস নদীর ধারে ১৩৫ ফুট উঁচুতে যেখান থেকে পুরো শহর দেখা যায়, এমন পরিবেশে প্রপোজাল পেয়ে হ্যা না বলে থাকতে পারেননি আশিকা। মায়াঙ্কের রোমান্টিকতা মুগ্ধ করেছিল তাকে।
 

814

২০১৮ সালের ৪ জুন মায়াঙ্ক ও আশিতা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নিজের শহরে বিয়ে করেন তিনি। খুব একটা জাঁকজমক না করলেও, বিয়েতে উপস্থিত ছিলেন একাধিক ভারতীয় ক্রিকেটার। 

914

ক্রিকেটের বাইরে মায়াঙ্ক আগরওয়াল নিজের ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক। স্ত্রী-র সঙ্গে সময় কাটানোর সুযোগ পেলেও সেটাকে কোয়ালিটি টাইম বানিয়ে তোলেন তিনি।

1014
সুযোগ পেলেই স্ত্রিকে নিয়ে নান জায়গায় ঘুরতে যান মায়াঙ্ক ও তার স্ত্রী। সেই সকল সুন্দর মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা।
1114

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মায়াঙ্ক আগরওয়াল। সময় পেলেই নিজের ও স্ত্রী-র সঙ্গে ছবি আপলোড করেন তিনি। তার ফলোয়ারের সংখ্যাও প্রচুর। দ্বিতীয় বিবাহ বার্ষিকীতেও একটি রোমান্টিক ছবি পোস্ট করেন তিনি।
 

1214

এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন ছবি পোস্ট করেন তিনি। দেখে বোঝা না গেলেও, মায়াঙ্ক আগরওয়াল যে কতটা রোমান্টিক ও স্ত্রীকে কতটা ভালোবাসেন এই ছবিগুলিই তার প্রমাণ। 
 

1314
দলের দিন মায়াঙ্ক ও আশিতা তাদের একটি সুন্দর ছবি শেয়ার ককরেছিলেন যা মুহূর্তের মধ্যে ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়।
1414

এবারও পঞ্জাব কিংসের হয়ে যাতে সাফল্য পান মায়াঙ্ক ও দলকে প্রথম ট্রফি এনে দিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন, তার জন্য শুভেচ্ছা জানিয়েছেন আশিতা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos