বিয়ের আগেই বাবা হচ্ছেন কেকেআর তারকা, সাগর তীরে বান্ধবী শেয়ার করল বেবি বাম্পের ছবি

করোনার থাবায় মাঝ পথেই বন্ধ হয়ে গিয়েছে আইপিএল ২০২১। এবারের আইপিএল বল হাতে খুব একটা ভালো যায়নি কেকেআরের তারকা পেসার প্যাট কামিন্সের। কিন্তু এরইমধ্যে সুখবর পেলেন অজি স্পিড স্টার। বাবা-মা হতে চলেছেন প্যাট কামিন্স ও তার বান্ধবী বেকি বস্টন। কেকেআরের তরফ থেকেও জানানো হয়েছে শুভেচ্ছা।
 

Sudip Paul | Published : May 10, 2021 6:05 AM IST

114
বিয়ের আগেই বাবা হচ্ছেন কেকেআর তারকা, সাগর তীরে বান্ধবী শেয়ার করল বেবি বাম্পের ছবি

প্যাট কামিন্স ও বেকি বস্টনের দীর্ঘ বছরের সম্পর্ক। জানা যায় ২০১৪ সাল থেকে ইউনিভার্সিটিতে পড়া কালীন সময় থেকেই দুজনের মধ্যে ভালোবাসা হয়।
 

214

দীর্ঘ বছর প্রেম করার পর ২০২০ সালে বান্ধবী বেকি বস্টনের সঙ্গে বাগদান সারেন প্যাট কামিন্স। তবে তারা এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি।
 

314

বেকি বস্টন ও প্যাট কামিন্স দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। দুজনই তাদের ছবি ঘন ঘন সোশ্য়াল মিডিয়ায় আপলোড করেন।
 

414

খেলার বাইরে বেকি বস্টনের সঙ্গে সময় কাটান প্যাট কানমিন্স। দুজনের একাধিক রোমান্টিক ও ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও তারা শেয়ার করেন।
 

514

সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক বিকিনি পরিহিত ছবিও শেয়ার করেন। যা মুহুর্তের মধ্যে ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।
 

614

তবে বিয়ের আগেই সুখবরটা পেলেন প্য়াট কামিন্স। বাবা হতে চলেছেন কেকেআর ও অস্ট্রেলিয়ার তারকা পেসার। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানালেন বেকি বস্টন।

714

বর্তমানে আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় মলদ্বীপে রয়েছেন প্যাট কামিন্স। সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবিও শেয়ার করেছেন বেকি বস্টন।
 

814

সাগর তীরে বেবি বাম্পের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন বেকি বস্টন। জীবনের প্রথম মা হওয়ার অনুভূতিতে যে তিনি খুব খুশি তা ছবিতেই স্পষ্ট।
 

914
সোশ্যাল মিডিয়ায় সাগর তীরে বেবি বাম্পের সঙ্গে বেকি বস্টনের ছবি সোশ্য়াল মিডিয়ায় ঝড় তুলতে বেশি সময় নেয়নি। তাকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলে।
1014

শুধু একাকী নয়, প্যাট কামিন্স দেশে না থাকায় নিজের বান্ধবীদের সঙ্গে এই বিশেষ মুহূর্ত উপভোগ করছেন বেকি বস্টন। সেই ছবিও শেয়ার করেছেন তিনি।
 

1114

কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকেও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানো হয়েছে প্যাট কামিন্স ও বেকি বস্টনকে। দুজনের মিষ্টি ছবিও শেয়ার করেছে কেকেআর।
 

1214

শুধু কলকাতা নাইট রাইডার্স নয়, বিশ্ব জুড়ে অজি স্পিড স্টারের কোটি কোটি ভক্তরাও শুভেচ্ছা জানিয়েছেন প্যাট কামিন্স ও তার বান্ধবীকে।
 

1314

বর্তমানে মলদ্বীপে থাকলেও, দেশে ফেরার জন্য উদগ্রীব হয়ে উঠছেন প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ায় ফিরে বান্ধবীর সঙ্গে এই বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

1414

দূরে থাকলেও, জীবনের প্রথমবার বাবা-মা হওয়ার অনুভূতিতে খুব খুশি বিশ্বের অন্যতম তারকা পেসার ও তার বান্ধবী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos