'থালা'-'চিন্না থালা' জুটিতেই বাজিমাত করতে প্রস্তুত সিএসকে, নেটেও স্বমেজাজে এই যুগলবন্দী

চেন্নাইয়ের 'থালা' যদি হন এমএস ধোনি, তাহলে 'চিন্না থালা' সুরেশ রায়না। চেন্নাই নয়, আইপিএলের ইতিহাসে অন্।তম সেরা ব্যাটসম্যান সুরেশ রায়ববা। গতববার ব্য়ক্তিগত কারণে আইপিএল খেলেননি রায়না। দলের ম্যানেজমেন্টের সঙ্গেও তৈরি হয়েছেল কিছুটা দূরত্ব। কিন্তু সেসব এখন অতীত। ২০২১ আইপিএলে ফের দলের সঙ্গে যোগ দিয়ে এক হয়ে গিয়েছেন রায়না। অনুশীলনে ধোনির সঙ্গে খোশমেজাজে দেখা গিয়েছে রায়নাকে। সব মিলে ধোনি-রায়না জুটিকে পেয়ে খুশি সিএসকে ভক্তরা। অনেকেই তাদের 'জয়-বীরু' জুটি বলেও আখ্যা দিয়েছেন।
 

Sudip Paul | Published : Apr 2, 2021 11:39 AM IST

111
'থালা'-'চিন্না থালা' জুটিতেই বাজিমাত করতে প্রস্তুত সিএসকে, নেটেও স্বমেজাজে এই যুগলবন্দী

গতবার আইপিএলে দলের সঙ্গে আরব আমিরশাহীতে গিয়েও ফেরত এসেছিলেন সুরেশ রায়না। প্রথমে জানা গিয়েছিল করোনার ভয়েই ফিরেছেন রায়না। যদিও পরে জানা যায় পারিবারিক সমস্যা অর্থাৎ কাকা খুন হয়ে যাওয়ায় পরিবারের পাশে থাকার জন্য আইপিএল খেলেননি তিনি।
 

211

আরও একটি খবর শোনা গিয়েছিল যে আরবে হোটেলের ঘর নিয়ে ধোনির সঙ্গে বিবাদ হয়েছিল রায়নার। সেই কারমেই আইপিএল খেলেননি তিনি। যদিও পরে ঝামেলার কথা অস্বীকার করেছিলেন রায়না।
 

311

এবার তাকে রিলিজ করে দেওয়া হবে বলেও শোনা গেছিল। কিন্তু শেষমেশ তাকে দলে রেখে দেওয়া হয়। রায়নার রেকর্ড ও মিডিল অর্ডারকে শক্তিশালী করতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়।
 

411

অবশেষে ৭ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে অনুশীলন শুরু করেছে সিএসকে। মুম্বইয়ে ট্রেনিং করছে সিএসকে। কারণ টুর্নামেন্টে তাদের প্রথম পাঁচটি ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলেবে সুপার কিংস৷ 
 

511

এমএস ধোনিরা আগেই চেন্নাইতে একদফা অনুশীলন আগেই সেরে নিয়েছেন। তারপর গোটা দল পৌছে যায় মুম্বইতে। এবছর করোনার কারণে কোনও দল হোম অ্যাডভান্টেজ পাবে না।

611

মুম্বইতেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন সুরেশ রায়না।  তিক্ত সম্পর্ক ভুলে ফের ধোনির আইপিএল দলে মিশে গেলেন চেন্নাই সুপার কিংসের ‘ঘরের ছেলে’। সোশাল মিডিয়া ধোনি-রায়নাদের নেট প্র্যাকটিসের ভিডিও আপলোডও করা হয়।
 

711

নেটে ব্যাট হাতে এই দুই ক্রিকেটারকে স্বমহিমায় দেখা গিয়েছে৷ নেটে ক্যাপ্টেন ও ভাইস-ক্যাপ্টেনের ব্যাটিং দেখেন কোচ স্টিফেন ফ্লেমিং৷ তবে নেটে ব্যাট হাতে নামার আগে ধোনি তাঁর ব্যাট হালকা করেন৷
 

811

চেন্নাই সুপার কিংসের বহু যুদ্ধ নায়ক থালা ও চিন্না থালা জুটিকে ফের একসঙ্গে পেয়ে খুশি সিএসকে ভক্তরা। অনুশীলনে বেশ খোশ মেজাজে দেখা যায় ধোনি ও রায়নাকে। 
 

911

ধোনি রায়নার একসঙ্গে ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা খুশি হয়ে নানা ধরনের মন্তব্যও করেন। ধোনি-রায়না যুগলবন্দীর ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।
 

1011

ছবিতে আবেগ প্রবণ কমেন্ট করেন খোদ সুরেশ রায়নাও। বলেন 'সবসময় চোখে চোখ নয়, কিন্তু মনের সঙ্গে মনের মিলন সর্বদা হয়'। রায়নার মন্তব্যও পছন্দ করেন নেটিজেনরা।
 

1111

ধোনি-রায়নার বন্ধুত্ব বরাবরই খুব ভালো। গত বছর ১৫ অগাস্ট ধোনির অবসরের দিনই অবসর ঘোষণা কেছিলেন সুরেশ রায়না। আইপিএলে তাদের যুগলবন্দী বারবার নজরে এসেছে। এবার আরও একবার ধোনি-রায়না জুটি সিএসকের হয়ে কামাল দেখাতে পারে কিনা সেটাই দেখার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos