কেকেআর তারকা রাসেলের বউয়ের গর্ভবতী অবস্থার ফটোশুট, যা ঝড় তুলেছিল নেট দুনিয়ায়

কলকাতা নাইট রাইডার্সের অন্যতম সেরা প্লেয়ার ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেল। তবে দুই মরসুম ধরে নিজের চেনা ছন্দে নেই রাসেল। তবে তাতে তার ফ্যান ফলোয়িং এতটুকু কমেনি। তার ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয়। রাসেল বিয়ে করেছেন মডেল জেসিম লোরাকে। রাসেলেরে স্ত্রী খুবই হট ও সেক্সি। তাদের একটি কন্য়া সন্তানও রয়েছে। ক্ষুদেকে নিয়ে এখনও সুখী পরিবার রাসেল ও জেসিম লোরার। সন্তান জন্মানোর আগে গর্ভবতী অবস্থায় একটি ফটোশুট করেছিলেন। যা সোশ্যাল ভাইরাল হয়েছিল। চলুন ফিরে দেখা যাক জেসিম লোরার সেই প্রেগনেন্সি ফটোশুট।
 

Sudip Paul | Published : May 4, 2021 2:25 PM IST

114
কেকেআর তারকা রাসেলের বউয়ের গর্ভবতী অবস্থার ফটোশুট, যা ঝড় তুলেছিল নেট দুনিয়ায়

২০২০ সালের জানুয়ারি মাসে কেকেআর কারকা আন্দ্রে রাসেল ও জেসিম লোরার পরিবারের আসেন নতুন অতিথি। কন্যা সন্তানের জন্ম দেন জেসিম লোরা। 

214

ক্যারেবিয়ান তারকা নিজেই সোশাল মিডিয়ায় বাবা হওয়ার খবর প্রথম খবর জানান। তারপরই শুভেচ্ছার জোয়ারে ভাসেন তারকা ক্রিকেটার ও তার মডেল স্ত্রী।
 

314

প্রেগনেন্ট থাকাকালীন নিজের বেশ কিছু ফটো শুট করেছিলেন জেসিম লোরা। যা সোশাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ঝড় তুলেছিল। ভাইরাল হয়েছিল মুহূর্তের মধ্যে।

414

এই ছবিটি তোলার সময় মাত্র দুই মাসের সন্তান সম্ভবা ছিলেন রাসেলের স্ত্রী জেসিম লোরা।। ছবিটিতে তাকে উজ্জ্বল এবং প্রাণবন্ত ও সুন্দরী দেখাচ্ছে।

514

এমনিতে খুবই হট ও সেক্সি রাসেলের স্ত্রী। কিন্তু এই ছবিটিতে তাকে খুবই মিষ্টি ও কিউট দেখায়। কালো পোষাকে এই ছবি নেট দুনিয়ায় সকলের মন চুরি করেছিল।

614

এই ছবিটিতে স্পষ্ট বোঝা যাচ্ছিল রাসেলের স্ত্রীর বেবি বাম্প। জেসিম লোরার বেবি বাম্প ধরে এই ছবিটিও খুবি পছন্দ করেছিলেন তার  ও আন্দ্রে রাসেলের অনুগামীরা।

714

হটনেস তার রন্ধ্রে রন্ধ্রে। তাই প্রেগনেন্ট অবস্থাতেও সকলকে তার রূপের মোহে আকৃষ্ট করতে সমস্যা হয়নি। এই ছবিটিতে তাকে খুবই সুন্দরী ও হট দেখায়।

814

প্রেগনেন্ট অবস্থায় একই পোষাকে আরও একটি ছবি শেয়ার করেছিলেন জেসিম লোরা। যা খুবই পছন্দ করেছিলেন নেটাগরিকরা।মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল ছবিটি।

914

সমুদ্র তটেও প্রেগনেন্ট অবস্থায় ফটো শুট করেছিলেন সেজিম লোরা। ছবি তোলা যা তার নেশা। গর্ভবতী অবস্থায় এই ছবিটি তার সবথেকে সেরা ছবিদের মধ্যে অন্যতম।

1014

কন্যা সন্তান হওয়ার পরও ফটো সন্তানকে নিয়ে একই কালো পোষাকে ছবি তুলেছিলেন জেসিম লোরা। যেই ছবি দেখে শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন তিনি।

1114

মেয়েকে নিয়ে নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। মা হওয়ার পরও জেসিম লোরা যেভাবে নিজের ফিগার ধরে রেখেছেন তার প্রশংসা করেন সকলেই। 

1214

এমনিতেও পেশায় মডেল রাসেলের স্ত্রী জেসিম লোরা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় তিনি। 

1314

নিজের হট ও সেক্সি ছবি প্রায়শই শেয়ার করেন তিনি। যা রীতিমত ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। তান ফলোয়ার্সেরও সংখ্যাও আকাশছোঁয়া।

1414

বর্তমানে খেলার বাইরে মেয়েকে নিয়েই সময় কাটে রাসেল ও জেসিম লোরার। মেয়ের সঙ্গে তাদের ছবিও শেয়ার করেন। যা সকলেই খুবই পছন্দ করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos