উষ্ণতার আবেদনে ভরপুর, সিএসকে তারকার স্ত্রী-র হট বিকিনি ফটোশুট ঘাম ঝড়াবেই

এবার আইপিএলেও দুরন্ত ফর্মে রয়েছেন এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের প্রোটিয়া তারকা ফাফ ডুপ্লেসি। একাধিক ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন তিনি। ক্রিকেটের মতই ব্যক্তিগত জীবনেও খুবই স্টাইলিশ ডুপ্লেসি। স্ত্রী ইমারি ভিসারির সঙ্গে ট্রাভেল করতে খুব পছন্দ করেন। ডুপ্লেসির স্ত্রী ইমারি ভিসারিও খুবই হট অ্যান্ড সেক্সি। ডুপ্লেসির সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে নিজের বিকিনি ফটোশুট করান তিনি। সেই সকল ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে।

Sudip Paul | Published : May 1, 2021 9:32 AM IST / Updated: May 01 2021, 03:03 PM IST

110
উষ্ণতার আবেদনে ভরপুর, সিএসকে তারকার স্ত্রী-র হট বিকিনি ফটোশুট ঘাম ঝড়াবেই
দক্ষিণ আফ্রিকার সাংসদের মেয়ে ইমারি ভিসারির সঙ্গে বিয়ের আগে ৮ বছর প্রেম করেছিলেন ফাফ ডুপ্লেসি।
210
দীর্ঘ প্রেম পর্বের পর ২০১৩ সালে বিয়ে করেন ডুপ্লেসি ও ইমারি। হানিমুনে গিয়ে সেখানে বিকিনি পরিহিত ইমারির ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছিল।
310
স্ত্রীকে খুবই ভালোবাসেন ফাফ। তাদের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডুপ্লেসি। যা খুবই পছন্দ করেন সকলেই।
410
ইমারি দেখতে খুবই সুন্দর ও হট। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় ইমারি। ঘন ঘন নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।
510

ইমারি নিজের বিকিনি পরিহিত ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, যা খুবই পছন্দ করেন সকলে। লাইক কমেন্টের বন্যা বয়ে যায়।

610
সোশ্যাল মিডিয়ায় ইমারির এক একটি বিকিনি ফটোশুট তার ফ্যান ফলোয়ার্সদের পাগল করে তোলে। সকলেই অপেক্ষায় থাকেন পরবর্তী ছবির জন্য।
710
স্ত্রীর সঙ্গে নানা জায়গায় ট্রাভেল করতেও খুব ভালোবাসেন ফাফ ডুপ্লেসি। সুযোগ পেলেই তারা বেরিয়ে পড়ে প্রকৃতির টানে।
810
সেখানে গিয়ে একান্তে সময় কাটান ডুপ্লেসি ও তার স্ত্রী। এমনকী ইমারির বিকিন ফটোশুটের ছবি নিজেও তুলে দেন ডুপ্লেসি।
910

নিজেদের ঘুরতে যাওয়ার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডুপ্লেসি। সুন্দর প্রকৃতির পাশাপাশি তাদের জুটিকে খুব সুন্দর দেখায়।

1010
বর্তমানে ফাফ ডুপ্লেসি ও ইমারি ভিসারির দুটি কন্যা সন্তান রয়েছে। আইপিএলে খেলতে আসার আগেও ফাফ ডুপ্লোসিকে শুভেচ্ছা জানিয়েছেন ইমারি। আইপিএলে দুরন্ত ফর্মেও রয়েছেন প্রোটিয়া তারকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos