বিয়ে করলেন পঞ্জাব কিংস তারকা নিকোলাস পুরান, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন নবদম্পতি

২০২১ সালের আইপিএল একেবারেই ভালো যায়নি পঞ্জাব কিংসের ক্যারেবিয়ান তারকা নিকোলাস পুরানের। আইপিএল করোনার কারণে মাঝ পথে বন্ধ হতেই দেশে ফিরে গিয়েছেন পুরান। আর কয়েক দিনের মধ্যেই সকলকে দিলেন সুখরব। দীর্ঘ বছরের বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের সঙ্গে বিয়ে সেরে ফেললেন নিকোলাস পুরান।
 

Sudip Paul | Published : Jun 1, 2021 1:56 PM IST

112
বিয়ে করলেন পঞ্জাব কিংস তারকা নিকোলাস পুরান, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন নবদম্পতি

করোনার মাঝে বিয়েটা সেরেই নিলেন পঞ্জাব কিংসের ক্যারিবিয়ান তারকা ব্যাটসম্যান নিকোলাস পুরান। গার্লফ্রেন্ড ক্যাথরিনe মিগুয়েলকে বিয়ে করলেন ২৫ বছরের ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার
 

212

মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের বিয়ের ছবি পোস্ট করলেন পুরান। ক্যাপশনে তিনি লেখেন, "জেসাস আমায় জীবনের নানা জিনিসে আশীর্বাদ করেছেন। এবার আমার জীবনে ক্যাথরিন মিগুয়েলকে এনে জেসাস আমার জীবনকে সম্পূর্ণ করেছেন। মিস্টার ও এবং মিসেস পুরানকে স্বাগত।"
 

312

পুরানের আইপিএল ফ্র্যাঞ্চইজি পঞ্জাব কিংসের তরফ থেকেও নব দম্পতিকে নতুন জীবনের শুভেচ্ছা জানানো হয়েছে। জীবনভর সুখে থাকার বার্তা দিয়েছে পঞ্জাব কিংস।
 

412

বিয়ের পর দুজনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পুরান ও তার স্ত্রী। যা ইতিমধ্যেই ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ছবিতে একে অপরকে কিস করতে দেখা যায় দুজনকে।

512

আইপিএল ২০২০ শেষের পরেই নিজের দীর্ঘ দিনের বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের সঙ্গে বাগদান সেরে ফেলেছিলেন ক্যারেবিয়ান তারকা ব্যাটসম্যান নিকোলাস পুরান।

612

ফিল্মি কায়দায় সেই বাদগানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নিকোলাস পুরান। যেখানে দেখা গিয়েছিল মাটিতে বসে পড়ে ক্যাথরিনা আংটি পড়াচ্ছেন নিকোলাস পুরান।

712

আংটি পড়ানোর পরের দৃশ্যটি ছিল আরও রোমান্টিক। বাগদানের পর আবেগ ধরে রাখতে না পেরে একে-অপরকে আলিঙ্গন করতে দেখা গিয়েছিল যায় নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনাকে।

812

নিকোলাস পুরানে সঙ্গে ছোট বেলা থেকেই সম্পর্ক ছিল তার বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের। দীর্ঘ বছরের প্রেম তাদের। দুজনকে একাধিকবার দেখা গিয়েছে সময় কাটাতে।

912

ছোট বেলা থেকে সম্পর্ক থাকায়া পুরান ও ক্যাথরিনা খুব ভাল বন্ধু।  গতবারও আইপিএল চলাকালীনও বান্ধবীকে নিয়ে সমুদ্র তটে রোমান্টিক অবস্থায় ধরা দিয়েছেন পুরান।
 

1012

নিকোলাস পুরানের স্ত্রী ক্যাথরিনা খুবই হট ও সেক্সি। আনন্দে থাকতে ভালোবাসেন তিনি। পার্টি করতে তিনি খুবই পছন্দ করেন । একাধিক পার্টিতেও দেখা যায় তাকে।

1112

নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের রোমান্টিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা খুবই পছন্দ করেন পুরানের ফ্যানেরা।

1212

জীবনের নতুন ইনিংস শুরু করার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনা মিগুয়েল। দেশ বিদেশির ক্রিকেটারও শুভেচ্ছা জানাচ্ছেন নব দম্পতিকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos