কলকাতা বনাম হায়দরাবাদ ম্যাচে সম্মুখ সমরে একাধিক প্লেয়ার, কে হাসবে শেষ হাসি

আজ আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ ঘিরে চড়ছে উন্মাদনার পারদ। ব্যাটে-বলের জমাটি লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব। প্রথম ম্য়াচ হারায়, জয়ে ফিরতে মরিয়া দুই দলই। গুরুত্বপূর্ণ ম্যাচে শুধু দলের একাধিক প্লেয়ারের মধ্যেও চলবে একে অপরতে ছাপিয়ে যাওয়ার লড়াই। আসুন দেখা যাক কেকেআর বনাম হায়দরাবাদ ম্যাচে কোন কোন প্লেয়ারের মুখোমুখি লড়াই।

Sudip Paul | Published : Sep 26, 2020 11:23 AM IST

16
কলকাতা বনাম হায়দরাবাদ ম্যাচে সম্মুখ সমরে একাধিক প্লেয়ার, কে হাসবে শেষ হাসি

দুই দলের অধিনায়ক ও ব্য়াটিংয়ের অন্যতম স্তম্ভ ডেভিড ওয়ার্নার ও দীনেশ কার্তিকের মধ্যে রানের ও অধিনায়কত্বের লড়াই দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলে।
 

26

কলকাতা বনাম হায়দরাবাদ ম্যাচে সম্মুখ সমরে একাধিক প্লেয়ার, কে হাসবে শেষ হাসি
 

36


দুই দলের মিডল অর্ডারের দুই ভরসা মণীশ পাণ্ডে ও নীতিশ রানা। দুই প্লেয়াররা প্রথম ম্য়াচে রানে থাকার ইঙ্গিত দিয়েছেন। তাই আজ এই লড়াই আরও জমে যাবে।

46

কলকাতার স্পিন অ্যাটাকের সেরা অস্ত্র সুনীল নারিন ও অপরদিকে সানরাইজার্সের রক্ষাকর্তা রাশিদ খান। দুই বোলারই শেষ ম্য়াচে তেমন দাগ কাটতে পারেনি। আজ মরিয়া একে অপরকে ছাপিয়ে যাওয়ার জন্য।  
 

56

ভুবনেশ্বর কুমার ও প্যাট কামিন্স। ভুবনেশ্বর গত ম্যাচে আঁটোসাটো বোলিং করলেও, উইকেট পাননি। আর প্যাট কামিন্স তো নিজের ৪ ওভার পূরণ করতে পারেননি। তাই এই ম্য়াচে নিজেদের প্রমাণ করতে চাইবেন তারা।
 

66

 সন্দীপ শর্মা বনাম শিবম মাভি। আইপিএল যথেষ্ট অভিজ্ঞ সন্দীপ শর্মা। অপরদিকে ইয়াংস্টার শিবম মাভি গত ম্য়াচে নজর কেড়েছেন। তাদের দ্বৈরথ দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos