ডবল সুপার ওভারের উত্তেজনাকেও হার মানিয়েছিলেন এই সুন্দরী, জানুন কে এই রহস্যময়ী

আইপিএলের সঙ্গে গ্লামারের সম্পর্ক চিরন্তন। প্রতিবছর সিনে দুনিয়ার গ্লামারের পাশাপাশি স্টেডিয়ামে খেলা দেখতে আসা সুন্দরী দর্শকদের ছবিও তুলে ধরেন ক্যানেরা পার্সেনরা। কিন্তু এবছর করোনার কারণে আরবে দর্শকশূন্য স্টেডিয়ামে চলছে আইপিএল। কিন্তু আইপিএল হবে  আর সামান্যতম গ্লামারটুকুও থাকবে না তা আবার হয় নাকি। কিংস ইলেভেন পঞ্জাব বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের জোড়া সুপার ওভার চলাকালীন ক্যামেরায় ধরা পড় এক রহস্যময়ী সুন্দরী। ব্যাস তাকে দেখা মাত্রই সকের আকর্ষণ করে নেন তিনি। সুপার ওভারের উত্তেজনাও খানিক হার মানে তার রূপের কাছে। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি স্টার হয়ে ওঠেন তিনি। চলুন জানা যাক কে এই সুন্দরী। 
 

Sudip Paul | Published : Oct 21, 2020 2:34 PM IST

18
ডবল সুপার ওভারের উত্তেজনাকেও হার মানিয়েছিলেন এই সুন্দরী, জানুন কে এই রহস্যময়ী

পঞ্জাব বনাম মুম্বই ম্যাচ খেলা হয়েছিল ১৮ অক্টোবর। ম্যাচের ফলাফল নির্ধারিত হয়েছিল সুপার ওভারে। একটি মাত্র সুপার ওভার নয়, ম্যাচের জয়ী দল পেতে করতে হয়েছিল দুটি সুপার ওভার। 

28

মাঠের মধ্যে যখন লোকেশ রাহুল, ক্রিস গেলদের টেনশনের পারদ চড়ছে, কাদের দিকে ম্যাচ ঘুরবে সেই নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তখন ক্যামেরায় ধরা পড়লেন এক তনয়া। আর তারপরই নেট দুনিয়ায় শোরগোল কে এই রহস্যময়ী সুন্দরী।
 

38

সুপার ওভারের উত্তেজনাকেও খানিক হার মানান তার রূপ। মাঠে উপস্থিত ছিলেন পঞ্জাব দলের মালিক প্রীতি জিনতাও। কিন্তু সকলের আকর্ষণের কেন্দ্র বিন্দু হয়ে ওঠেন রহস্যময়ী।
 

48

জানা গিয়েছে তাঁর নাম রিয়ানা লালওয়ানি। তিনি কিংস ইলেভেনের সমর্থক। ম্য়াচের উত্তেজনা সময় তাকে নখ খেতে দেখায় যায় স্টেডিয়ামে। সেখান থেকেই রাতারাতি স্টার হয়ে ওঠেন তিনি। 

58

সোশ্যাল মিডিয়ায় তার অ্যাকাউন্টে কয়েক ঘণ্টার মধ্যেই ফলোয়ার্সদের সংখ্যা আকাশছোঁয়া হয়ে যায়। ইয়াং নেটিজেনরা সকলেই উৎসুখ হয়ে ওঠে তার সম্পর্কে জানার জন্য।
 

68

রিয়ানার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে জানা যাচ্ছে দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করেছেন তিনি। এখন পড়াশোনা করছেন ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে।
 

78

সোশ্য়াল মিডিয়ায় নিজের বায়োতে রিয়ানা নিজেই লিখেছেন মজার ছলে 'সুপার ওভার গার্ল'। সোশাল মিডিয়ায় তাকে নিয়ে ভরে গিয়েছে নানা ধরনের মিমে।

88

তাকে নিয়ে তৈরি করা কিছু মিম নিজেও শেয়ার করেছেন রিয়ানা। কেউ বলছেন চেন্নাইয়ের রায়না চলে গেলেও পঞ্জাবের রিয়ানা আছে, আবার কেউ বলছেন, আমি সেই দলেরই সমর্থক যে দলকে রিয়ানা সমর্থন করছেন, কেউ আবার মজা করে লিখেছেন পঞ্জাব নয়, ওই ম্যাচের বিজেতা ক্যামেরাম্যানই। এই রাতারাতি স্টারডামের বিষয়টি যে রিয়ানা নিজেও উপভোগ করছেন তা মিম শেয়ার থেকেই স্পষ্ট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos