দেখলে মনে হবে যমজ, আইপিএল ২০২০-র এই ক্রিকেটারদের 'লুক আলাইক' সংস্করণ চোখ কপালে তুলবে

বড় পর্দায় ডুপ্লিকেট বা লুক আ লাইক  প্রায়শই দেখা যায়। বাস্তব জীবনেও তা দেখা যায় কিন্তু তা খুবই কম। কিন্তু ক্রিকেট বিশ্বে এমন কিছু তারকা ক্রিকেটার রয়েছে যাদের মতন দেখতে অপর ব্যক্তিও রয়েছে। তারাও কেউ ক্রিকেট বা বিনোদন জগতের সঙ্গে যুক্ত। আজ আপনাদের জানাব তেমনই ১০ ক্রিকেটারের সম্পর্কে। এদের মধ্যে বশ কিছু ক্রিকেটার এবার খেলছেন আইপিএলেও। চলুন দেখা যাক তারকা ক্রিকেটার্স ও তাদের তারকা লুক ও লাইকদের।
 

Sudip Paul | Published : Nov 3, 2020 11:28 AM IST / Updated: Nov 03 2020, 05:05 PM IST

110
দেখলে মনে হবে যমজ, আইপিএল ২০২০-র এই ক্রিকেটারদের 'লুক আলাইক' সংস্করণ চোখ কপালে তুলবে

বিরাট কোহলি ও আহমেদ শাহজাদ-
ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদ দেখতে অনেকটা একইরকম। তাদের মুখ থেকে দাড়ি স্টাইল পর্যন্ত, দুজনেরই প্রচুর মিল রয়েছে। 
 

210

ডেইল স্টেন ও ড্যানিয়েল ক্রেগ-
সর্বকালের অন্যতম সেরা পেসার হিসাবে বিবেচিত দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেল স্টেইনকে অনেকটা হলিউডের জেমস বন্ড সিরিজের প্রধান চরিত্রের অভিনেতা ড্যানিয়েল ক্রেগের মতো দেখায়।

310

ক্রিস লিন ও জনি সিন্স-
অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস লিনের চেহারা পর্ণ জগতের বিখ্যাত তারকা জনি সিন্সের সাথে অনেকটাই সাদৃশ্যপূর্ণ। তাদের মাথার টাক এবং পেশীবহুল চেহারা ইত্যাদি লক্ষ্য করলে প্রায় একই রকম লাগে।
 

410

জনি বেয়ারস্টো ও রূপার্ট গ্রিন্ট-
ইংল্যান্ডের উইকেট রক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো এবং হ্যারি পটার সিরিজে রন ওয়েজলির ভূমিকায় খ্যাতিমান ইংরেজ প্রযোজক ও অভিনেতা রূপার্ট গ্রিন্ট অনেকটা একরকম দেখতে। তাদের হাসি এবং চোখে অনেকটাই সাদৃশ্য রয়েছে। 
 

510

হেনরিখ ক্লাসেন ও মার্টিন গাপটিল-
দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক তথা মারকুটে ব্যাটসম্যান হেনরিখ ক্লাসেনের সঙ্গে নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল এর মতোই হুবহু মিল রয়েছে। ক্লাসেন ও গাপটিলের ফর্সা মুখ এবং বাদামি দাড়ি সহ অনেক কিছুরই মিল রয়েছে।
 

610

ইশান্ত শর্মা ও জলাটান ইব্রাহিমোভিচ-
ভারতীয় ক্রিকেটার ইশান্ত শর্মার সঙ্গে সুইডিশ তারাক ফুটবলার জলাটান ইব্রাহিমোভিচ এর দাড়ি এবং চুলের স্টাইল এবং দেহের কাঠামো থেকে শুরু করে সবকিছুই মিল রয়েছে।
 

710

শেন ওয়াটসন-
অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্যাটসম্যান শেন ওয়াটসনের সঙ্গো মিল রয়েছে হলিউডের বিখ্যাত অভিনেতা ক্লাইভ স্টানডেনের। 
 

810

হার্সল গিবস ও পিট বুল-
দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ব্যাটসম্যান হার্সল গিবসের সঙ্গে মিল রয়েছে বিখ্যাত পপ সিঙ্গার পিট বুলের। মাথা ন্যাড়া অবস্থায় সান গ্লাস পড়ে দুজনকে অবিকল এক দেখতে।

910

জেমস অ্যান্ডারসন ও ডেভিড ওয়ালটন-
টেস্ট ক্রিকেটের সর্বাধিক উইকেট শিকারি ইংল্যান্ডের ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন, আমেরিকান অভিনেতা ডেভিড ওয়ালটনের মতোই দেখতে। তাদের দাড়ি, চুলের স্টাইল এবং যেভাবে তারা হাসেন অনেকটা একই রকম লাগে।

1010

কুমার ধর্মসেনা ও টাইগার উডস-
শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার ধর্মসেনার সাথে আমেরিকান গল্ফ খেলোয়াড় টাইগার উডসের সাথে আকর্ষণীয় মিল রয়েছে। তাদের চেহারা থেকে শুরু করে তাদের হাসি, মুখের ভাব, সব কিছুই মিল রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos