ক্রিস গেইলের মতই রঙিন জীবনে বিশ্বাসী তার স্ত্রীও, দেখুন নতাসার হট অ্যান্ড সেক্সি ছবির অ্যালবাম

আইপিএলে যে  সকল বিদেশি প্লেয়াররা জনপ্রিয়তার শিখরে রয়েছে তাদের মধ্যে অন্যতম ক্রিস গেইল। তার বিধ্বংসী ব্যাটিং দেখার জন্য মুখিয়ে থাকেন গেইল ভক্তরা। এবারের আইপিএলে দুরন্ত ব্যাটিং করেছেন তিনি। যদিও তার দল কিংস ইলেভেন পঞ্জাব প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছেন। ২২ গজে শুধু বিধ্বংসী ব্যাটিং নয়, গেইলের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও তার ফ্যানেদের  কম নয়। গেইলের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হবে আর ইউনিভার্স বসের স্ত্রী নতাসা বেরিজকে নিয়ে আলোচনা হবে না , তা হতেই পারে না। গেইলের স্ত্রী খুবই হট অ্যান্ড সেক্সি। কোনও সুপার মডেলের থেকে কম যান না নতাসা। স্ত্রীকে রানির মত রাখেন গেইল। চলুন আইপিএলের মাঝেই জানা যাক ক্রিস্টোফার হেনরি গেইলের গ্লামারাস স্ত্রী নতাসা বেরিজ সম্পর্কে। 
 

Sudip Paul | Published : Nov 2, 2020 12:30 PM IST / Updated: Nov 02 2020, 06:01 PM IST

120
ক্রিস গেইলের মতই রঙিন জীবনে বিশ্বাসী তার স্ত্রীও, দেখুন নতাসার হট অ্যান্ড সেক্সি ছবির অ্যালবাম

নতাসা বেরিজ বিখ্যাত ক্যারেবিয়ান ক্রিকেটার ক্রিস গেইলের স্ত্রী। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর অবশেষে তারা বিয়ে করেন। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।
 

220

১৯৮৬ সালের ২১ অগাস্ট সেন্ট কিটস অ্যান্ড নেভিসে জন্ম গ্রহণ করেন নতাসা বেরিজ। সেখানেই তার লেখা পড়া ও বেড়ে ওঠা। 
 

320

পেশায় নতাসা বেরিজ একজন ফ্যাসন ডিজাইনার। ফ্যাসন দুনিয়ায় তার যথেষ্ট নাম রয়েছে। 'আলট্রা' নামে তার নিজস্ব ফ্যাসন জিজাইনিংয়ের ব্যবসা রয়েছে।

420

তারকা ক্রিকেটার ক্রিস গেইলের সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেম করেন নতাসা বেরিজ। দীর্ঘ বছরের সম্পর্কের পর অবশেষে ২০০৯ সালে দুজ বিয়ে করেন । 
 

520

নতাসা দেখতে খুব সুন্দরী, হট অ্যান্ড সেক্সি। তার রূপ ঘায়েল করে সকলকেই। গেইল ভালোবেসে তার স্ত্রীকে 'তাসা' বলে ডাকেন। যা খুব পছন্দ করেন নতাসাও।
 

620

গেইল নতাসাকে এতটাই ভালোবাসেন যে বিলাস বহুল বাংলো কিনে দিয়েছেন। একইসঙ্গে নতাসা কোনও কিছু চাইলে সেকেন্ডের মধ্যে স্ত্রীর ইচ্ছা পূরণ করেন গেইল।
 

720

ক্রিস গেই সবসময় নতাসা সৌন্দর্যের প্রশংসা করেন। নতাসাকে পুরো রানির মতো রেখেছেন ইউনিভার্স বস। দুজনের মধ্যে সম্পর্কের রসায়নও খুব ভাল। 
 

820

২০০৯ সালে বিয়ের পর ২০১৬ সালে একটি কন্যা সন্তান হয় ক্রিস গেইল ও নতাসার। তার নাম রাখেন ক্রিস অ্যালিনা গেইল। 
 

920

পেশায় ফ্যাশন ডিজাইনার হওয়ায় নতাসা নিজে একটি ফ্যাসন কার্নিভালের আয়োজন করেন। যার নামে আলট্রা কার্নিভাল। যেখানে রং বেরঙের পোশাকে সকলে অংশ গ্রহণ করেন।

1020

নতাসা বেরিজের এই কার্নিভালে প্রতি বছর নিজেও অংশগ্রহণ করেন তিনি। এই কার্নিভালে সপরিবারে অংশ গ্রহণ করেছেন গেইলও। তাদের লুকস সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।
 

1120

শুধু গেইলের সঙ্গে নয়, মেয়ের সঙ্গেও সময় কাটান নতাসা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। গেইলের মেয়েও ছবি তুলতে খুবই পছন্দ করেন।
 

1220

ক্রিস গেইলের ছোট্ট মেয়ে অ্যালিনাও সোশ্যাল মিডিয়ায় খুবই ফেমাস। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও ফ্যান ফলোয়ার্সের সংখ্যা প্রায় ২৫ হাজার।
 

1320

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় নতাসা বেরিজ। তার ফ্যান, ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। নতাসার ফ্যাসন ডিজাইনিংয়ের কাজও সকলেই খুব পছন্দ করেন।
 

1420

সোশ্যাল মিডিয়ায় নিজের হট লুকসের ছবিও শেয়ার করেন নতাসা। যা সকলেই খুব পছন্দ করেন। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে  যান তিনি।

1520

নতাসা সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরিহিত ছবি খুব একটা শেয়ার করেন না। কিন্তু হলুদ বিকিনিতে এই ছবিটি শেয়ার করেছিলেন তিনি। যা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। 
 

1620

এছাড়াও কার্নিভালে গিয়ে বিকিনি পরিহিত অবস্থায় এই ছবিটি শেয়ার করেছিলেন নতাসা। যা সোশ্যাল মিডিয়ায় সকলেই খুব পছন্দ করেছিলেন।
 

1720

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় খুব ঘন ঘন ছবি শেয়ার করেন নতাসা। গেইল পত্নীর এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় রীতিম ভাইরাল হয়েছিল। 
 

1820

ছবি তুলতে খুবই পছন্দ করেন নতাসা। সমুদ্র তটে নতাসার এই হট ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত আগুন ধরিয়ে দিয়েছিল। 
 

1920

গেইলের মত রঙিন জীবনে বিশ্বাসী নতাসাও। তিনিও পার্টি করতে খুব পছন্দ করেন। গেইলের সঙ্গে একাধিক পার্টিতেও দেখা যায় তাকে। 
 

2020

গেইলের সঙ্গে আইপিএলের সময়ও ভারতে এসেছেন নতাসা। তবে এবার করোনার কারণে আসেননি তিনি। বর্তমানে স্ত্রী ও মেয়েকে নিয়ে বিন্দাস জীবন কাটাচ্ছেন ক্রিস্টোফার হেনরি গেইল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos