আইপিএলে একাধিক রেকর্ড গড়ার সুযোগ পোলার্ডের সামনে, জেনে নিন আপনিও

আজ আরসিবির বিরুদ্ধে প্রথম ম্য়াচেই নতুন রেকর্ড গড়ার হাতছানি রয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম সেরা ম্যাচ ফিনিসার কায়রন পোলার্ড। এছাড়া গোটা প্রতিযোগিতায় একাধির রকের্ড গড়ের সুযোগ রয়েছে ক্য়ারেবিয়ান তারকার সামনে। জেনে নিন কোন কোন রেকর্ড গড়তে পারেন মুম্বই ইন্ডিয়ান্স তারকা।

Sudip Paul | Published : Apr 9, 2021 11:32 AM IST

18
আইপিএলে একাধিক রেকর্ড গড়ার সুযোগ পোলার্ডের সামনে, জেনে নিন আপনিও

এখনও পর্যন্ত ১৬৪টি ম্যাচে ১৯৮টি ছয় মেরেছেন পোলার্ড। আর দুটি ছয় মারলেই আইপিএলের ষষ্ঠ ক্রিকেটার হিসেবে ২০০টি ছয় মারার নজির গড়বেন তিনি।

28

শুধু ছয় নয়, চার মারার নিরিখে অনন্য নজিরের সামনে রয়েছেন কায়রন পোলার্ড।  ৪টি চার মারলে আইপিএলে ২০০টি বাউন্ডারি মারার নজির গড়বেন পোলার্ড।
 

38

এছাড়া ২২টি চার মারলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল ও চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ মিলিয়ে ২৫০টি চার মারার কৃতিত্ব অর্জন করবেন কায়রন পোলার্ডা। এই রেকর্ডও এবার আইপিএলে পূরণ করতে পারেন তিনি।
 

48

আর শুধু আইপিএল নয়, সমস্ত ধরনের টি২০ ক্রিকেট মিলিয়ে ৭০০ টি বাউন্ডারি মারার নজির গড়তে হলে কায়রন পোলার্ডের প্রয়োজন আর মাত্র  ২৫টি চার ।
 

58

উইকেট নেওয়ার নিরিখেও রকের্ডের হাতাছানি রয়েছে ক্যারেবিয়ান তারকার সামনে। ৭ টি উইকেট নিলে টি-২০ ক্রিকেটে ৩০০ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করবেন ক্যারিবিয়ান তারকা। 
 

68

ডোয়েন ব্র্যাভো, শাকিব আল হাসান ও আন্দ্রে রাসেলের পর ৩০০ উইকেট ও ৫০০০ রান করা চতুর্থ টি-২০ ক্রিকেটারে পরিণত হতে পারেন কায়রন পোলার্ড।
 

78

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে অসংখ্য অবিশ্বাস্য ক্যাচ ধরেছেন পোলার্ড। আর ১০টি ক্যাচ ধরলে আইপিএলে মোট ১০০ ক্যাচ ধরার নজির গড়বেন এমআই তারকা।
 

88

সব মিলিয়ে এবারের আইপিএলে লোয়ার অর্ডারে মুম্বই ইন্ডিয়ান্সের হার্ড হিটিও ও প্রয়োজনে বোলিংয়ে অন্যতম ভরসা পোলার্ড। এই রেকর্ডগুলি যাতে খব তাড়াতাড়ি পূরণ হয় তার জন্য শুভেচ্ছা জানিয়েছে মুম্বই ও পোলার্ড ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos