নিজের ম্যানেজারের প্রেমে পড়েছিলেন রোহিত শর্মা, ফিল্মি কায়দায় করেছিলেন প্রপোজ, তারপর যা ঘটেছিল

প্রথম ম্যাচ হারলেও, আইপিএলের দ্বিতীয় ম্যাচেই জয়ে ফিরেছে মুম্বই ইন্ডিয়ান্স। ফর্মে ফিরেছে দলের অধিনায়ক রোহিত শর্মাও। কেকেআরেরে বিরুদদ্ধে ৪৯ রানের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন হিটম্যান। ৮০ রানের ইনিংস খেলার পাশাপাশি ম্য়াচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। কেকেআরের বিরুদ্ধে বিদ্ধংসী ব্যাটিংয়ের পর জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আপনারা কি জানেন, শুধু ক্রিকেটের ২২ গজে নয়, প্রেমের ২২ গজেও ব্যাটিং করতে সিদ্ধহস্তক রোহিত। নিজের ম্য়ানেজারের প্রেমেও পড়েছিলেন তিনি। হাটু গেঁড়ে রোমান্টিক কায়দায় করেছিলেন প্রপোজ। আজ আপনাদের জানাবো সেই কাহিনি।

Sudip Paul | Published : Sep 24, 2020 7:45 AM IST / Updated: Sep 24 2020, 01:17 PM IST

110
নিজের ম্যানেজারের প্রেমে পড়েছিলেন রোহিত শর্মা, ফিল্মি কায়দায় করেছিলেন প্রপোজ, তারপর যা ঘটেছিল

মাত্র ২০ বছর বয়সে নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেন রোহিত শর্মা। বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে আঙিনায় রোহিত শর্মা অন্যতম সেরা ব্যাটসম্যান। আইপিএলের ইতিহাসেও অন্যতম সেরা ব্য়াটসম্যান তিনি। তার অধিনায়কত্বেই চারবার ট্রফি জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স।

210

আইপিএলের ১৩ তম মরসুমেও সিএসকের বিরুদ্ধে প্রথম ম্যাচ হারতে হয় মুম্বই ইন্ডিয়ান্সকে। কিন্তু দ্বিতীয় ম্যাচেই কেকেআরকে বড় রানের ব্যবধানে হারায় মুম্বই ইন্ডিয়ান্স। দুরন্ত ব্যাটিং করেন রোহিত শর্মা।
 

310

আইপিএল শুরুর আগে আরবেরহ সমুদ্র সৈকতে সময় কাটান মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়াররা। সেখানে রোহিত শর্মাকে তার স্ত্রী ও মেয়ের সঙ্গেও হালকা মেজাজে পাওয়া যায়। চুটিয়ে দিনটি উপভোগ করেন তারা।  

410

কিন্তু আপনারা কি জানেন, রোহিত শর্মা একসময় নিজের ম্যানেজারের প্রেমে পড়েছিলেন। তার ম্যানেজারের প্রেমে পাগল ছিলেন রোহিত। প্রোপজ করেছিলেন তাকে।
 

510

রোহিতের সেই ম্যানেজার অন্য কেউ নয়, বর্তমানে তার স্ত্রী রীতিকা সাজদে। রোহিত ও রীতিকার প্রেমকাহিনি কোন ফ্লিমি ঘটনার থেকে কম নয়। তাদের দুজনের প্রথম সাক্ষাৎ হয়েছিল প্রফেসনালভাবে। 

610

রীতিকা সাজদে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার ছিলেন। তিনি রোহিত শর্মার ক্রিকেট ম্যানেজার হিসেবে কাজ করতেন। সেই সময় তারা বন্ধু ছিলেন। পরে বন্ধুত্ব থেকে ভালবাসা হয় ও তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। 
 

710

শুরুতেই আমরা বলেছিলাম রোহিত শর্মার প্রেমকাহিনি ফিল্মি স্টোরির থেকে কম কিছু নয়। রীতিকাকে ফিল্মি কায়দায় প্রপোজ করেছিলেন রোহিত শর্মা।

810

রোহিত শর্মা রীতিকাকে মুম্বইয়ের একটি নামকরা ক্লাবে হাঁটু গেড়ে প্রোপোজ করেছিলেন। সঙ্গে পড়িয়েছিলেন আংটিও। প্রপোজাল পাওয়ার সঙ্গে সঙ্গে তা মেনে নেন রীতিকা।
 

910

২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ে করেন রোহিত শর্মা ও  রীতিকা সাজদে। বিয়েতে তারকা ক্রিকেটার বলিউড সেলেব থেকে নামকরা বিজনেসম্যান সকলেই উপস্থিত ছিলেন।

1010

বিয়ের তিন বছর তারে একটি কন্যা সন্তান হয়। তিনজনকে একসঙ্গে একাধিক ইভেন্টে দেখা যায়। বর্তমানে আইপিএল খেলতে আরবেও পরিবারের সঙ্গেই রয়েছেন রোহিত শর্মা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos