ব্যাট হাতে ২২ গজে নতুন বউ, আইপিএলের মাঝেই নেট দুনিয়ায় ঝড় তুললেন বাংলাদেশি মহিলা ক্রিকেটার

ব্যাট হাতে ২২ গজে কণে। বউয়ের সাজেই মারছেন একের পর এক কভার ড্রাইভ, পুল, হুক। যেই ছবি দেখে সত্যিই চোখ ফেরানো দায় হয়ে দাঁড়াচ্ছে। না কোনও ক্রিকেট ম্যাচ নয়। বাংলাদেশি মহিলা ক্রিকেটার সঞ্জিদা ইসলাম বিয়ের ফটো শুট করলেন এ অভিনব পদ্ধতিতে। এমন ওয়েডিং ফটোশুট যা শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছে খোদ আইসিসিও। আইপিএলের মাঝেই বাংলাদেশি মহিলা ক্রিকেটারের এমন অভিনব ওয়েডিং ফটো শুট ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

Sudip Paul | Published : Oct 22, 2020 10:56 AM IST

18
ব্যাট হাতে ২২ গজে নতুন বউ, আইপিএলের মাঝেই নেট দুনিয়ায় ঝড় তুললেন বাংলাদেশি মহিলা ক্রিকেটার

বাংলাদেশের জাতীয় দলের মহিলা ক্রিকেটার সঞ্জিদা ইসলাম। ক্রিকেটার হিসেবে যথেষ্ট নাম করেছেন তিনি। কিন্তু ব্রাইডাল ফটোশুট ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। 
 

28

পরনে তাঁর কমলা রঙের শাড়ি। গয়না পড়ে রীতিমত কণের সাজেই ২২ গজে ব্যাট হাতে করেছেন ওয়েডিং ফটো শুট। আর সেই ছবি শেয়ার করার পর থেকেই নেট দুনিয়ায় রাজ করছেন সঞ্জিদা। 

38

ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,'ড্রেস, জুয়েলারি, ক্রিকেট ব্যাট! ক্রিকেটারের ওয়েডিং ফোটোশুট ঠিক এমনই হয়।' ওয়েডিং ফটো শুট যে এমন হয় তা দেখিয়ে দিলেন সঞ্জিদা। 

48

সঞ্জিদার ইসলামের এই ফটো শুট এতটাই মনে ধরেছে যে সকলের তা শেয়ার করেছে আইসিসি। একইসঙ্গে বাংলাদেশি মহিলা ক্রিকেটারকে শুভেচ্ছা জানিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা।

58

সঞ্জিদা ইসলাম বিয়ে করেছেন ক্রিকেটার মিম মোসাদেককে। তাদের বিয়ে ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নব দম্পতি। যাও বেশ মনে ধরেছে নেটাগরিকদের।

68

নিজেদের বিয়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সঞ্জিদা ইসলাম ও মিম মোসাদেক। নব দম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলেই।

78

টি-টোয়েন্টি-তেই সর্বপ্রথম আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের হয়ে ডেবিউ ম্যাচ খেলেছিলেন এই মহিলা ক্রিকেটার। ২০১৮ সালে বাংলাদেশ প্রথম বারের মতো 'উইমেন্স এশিয়া কাপ' টাইটেল জিতেছিলেন।

88

ডানহাতি এই ক্রিকেটার বাংলাদেশের জার্সি গায়ে মোট ১৬টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ৫৪টি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos