আজ শারজায় দিল্লি বনাম রাজস্থান ম্যাচে কোন কোন তারকা হতে পারে 'গেম চেঞ্জার', জেনে নিন এক নজরে

আজ শারজায় মুখোমুখি রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস। দুই দলেই রয়েছে একাধিক ম্যাচ উইনার। যারা একার কাঁধে নির্ধারিত করে দিতে পারে ম্যাচের ভাগ্য। শারজায় আজ ফের একটি হাইস্কোরিং হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার প্রতীক্ষায় রয়েছে ক্রিকেট প্রেমিরা। একইসঙ্গে সকলের নজরে রয়েছে দুই দলের বেশ কিছু তারকা। চলুন দেখা রাজস্থান বনাম দিল্ললি ম্যাচে কারা হয়ে উঠতে পারে গেম চেঞ্জার।
 

Sudip Paul | Published : Oct 9, 2020 9:36 AM IST

110
আজ শারজায় দিল্লি বনাম রাজস্থান ম্যাচে কোন কোন তারকা হতে পারে 'গেম চেঞ্জার', জেনে নিন এক নজরে

পৃথ্বী শ-
এবারের আইপিএলে দারুণ ফর্মে রয়েছে দিল্লি ক্যাপিটালসের তরুণ ওপেনার পৃথ্বি শ। প্রতি ম্যাচে নিয়মতি রান করছেন তিনি। দিল্লি দলের ওপেনিংয়ে ভরসা হয়ে উঠেছেন পৃথ্বী। আজ শারজাতেও পৃথ্বি ব্যাট জ্বলে ওঠার অপেক্ষায় সকলে। 

210

শ্রেয়স আইয়র-
ছন্দে রয়েছেন দিল্লি দলের তরুণ অধিনায়ক শ্রেয়স আইয়র। তার অধিনায়কত্বেরও প্রশংসা করেছেন ক্রিকেট বিশেষজ্ঞ থেকে প্রাক্তন প্লেয়াররা। আজকের ম্যাচেও শ্রেয়সের ব্যাটে রানের অপেক্ষায় রয়েছেন দিল্লি ভক্তরা।
 

310

ঋষভ পন্থ-
বড় রান না করতে পারলেও, দিল্লির মিডল অর্ডারে দায়িত্ব নিয়ে ব্যাট করছেন ঋষভ পন্থ।  প্রতি ম্যাচে তার ব্যাট থেকে আসছে রান। আজ রাজস্থানের বিরুদ্ধে শারজায় বিধ্বংসী পন্থকে দেখতে চাইছেন সকলেই।
 

410

মার্কাস স্টয়নিস
একাধিক ম্য়াচে এবারের আইপিএলে দিল্লির পরিত্রাতা হয়ে উঠেছেন অজি তারকা মার্কাস স্টয়নিস। তার বিধ্বংসী ব্য়াটিং শেষের দিকে দিল্লিকে বড় স্কোরে যেতে সাহায্য করছে। শারজার ছোট মাঠে ওপরের দিকে নেমে স্টয়নিসের কাছে আরও একটি স্মরণীয় ইনিংস দেখতে চাইছে দিলল্লি ভক্তরা।
 

510

কাগিসো রাবাডা
দিল্লির বোলিং লাইনআপের প্রধান অস্ত্রের নাম কাগিসো রাবাডা। নতুন বলে দুরন্ত তো বটেই. কিন্তু স্লগ ওভারে রাবাডার বলে রান করে বিপক্ষের কাছে সত্যিই চ্যালেঞ্জের। প্রতিযোগিতার সেরা বোলারদের দৌড়েও রয়েছেন তিনি। 
 

610

জস বাটলার-
রাজস্থান ব্য়াটিং লাইনআপের অন্যতম স্তম্ভের নাম জসস বাটলার। প্রথম দিকে বেশ কিছু ম্যাচে রান না পাওয়ায় আশঙ্কা বাড়ছিল দের। তবে গত ম্য়াচে রানে ফিরেছেন বাটলার। এবার বাটলারের ব্যাট থেকে বিধ্বংস চাউছেন রয়্যালসরা। 
 

710

স্টিভ স্মিথ-
আইপিএলের শুরুতে দুরন্ত ফর্মে ছিলেন রাজস্থানের অধিনায়ক স্টিভ স্মিথ। কিন্তু শেষ কয়েকটি ম্যাচে রান নেই স্মিথের ব্যাটে। যা চিন্তা বাড়িয়েছে রাজস্থান শিবিরের। আজ শারজায় রানে ফিরতে মরিয়া রয়্যালসদের অধিনায়ক।
 

810

সঞ্জু স্যামসন-
প্রথম দুই ম্যাচে বিধ্বংসী ব্যাট করলেও, শেষ কয়েকটি ম্যাচে রান আসেনি সঞ্জু স্যামসনের ব্যাট থেকেও। তাই আজ তার পয়া শারজায় রানে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন ভারতীয় তারকা। সঞ্জুর রানে ফেরার অপেক্ষায় রয়্যালস ভক্তরাও। 

910

রাহুল তেওয়াটিয়া
রাজস্থান রয়্যালস দলের সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন। পঞ্জাব ম্যাচে তার ম্যাচ উইনিং ইনিংস মনে রেখেছেন সকলে। কিন্তু তারপর থেকে আর ছন্দে নেই তিনিও। তাই আজ শারজায় কিছু করে দেখাতে চাইছেন তেওয়াটিয়া।
 

1010

জোফ্রা আর্চার-
রাজস্থান রয়্যালস দলের বোললিং অ্যাটাকের সেরা অস্ত্রের নাম জোফ্রা আর্চার। তার দুরন্ত গতির বল বিপক্ষের মনে ত্রাস সৃষ্টি করার জন্য যথেষ্ট। ব্যাট হাতেও শেষের দিকে ঝোড়ো ইনিংস খেললতে সিদ্ধহস্তক তিনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos