আজ নজরে কোন কোন তারকা, যারা বদলে দিতে পারে ব্যাঙ্গালোর বনাম পঞ্জাব ম্যাচের ভাগ্য

আজ আইপিএলের আরও একটি সুপার ম্যাচ। মুখোমুখি কিংস ইলেভেন পঞ্জাব ও  রয়্যাল চ্যালঞ্জার্স ব্যাঙ্গালোর। দুই দলেই রয়েছে একাধিক তারকা প্লেয়ার। যারা একার দায়িত্বে ম্যাচের ভাগ্য নির্ধারন করতে পারে। চলুন দেখা যাক আরসিবি বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্য়াচে নজকে থাকবে কো কোন প্লেয়ার।
 

Sudip Paul | Published : Sep 24, 2020 12:43 PM IST

112
আজ নজরে কোন কোন তারকা, যারা বদলে দিতে পারে ব্যাঙ্গালোর বনাম পঞ্জাব ম্যাচের ভাগ্য

দেবদূত পাড়িকল
পার্থিব প্যাটেলের জায়গায় অভিষেক ম্যাচে আরসিবি দলে জায়গা পেয়েছিলেন দেবদূত পাড়িকল। অভিষেকেই হাফ সেঞ্চুরি করে বুঝিয়ে দিয়েছেন এই আইপিএলে স্টার হতে এসেছেন তিনি। তার টেকনিক, হিটিং ও টেম্পারমেন্ট সকলের বাহবা কুড়িয়েছে। তাই পঞ্জাবের বিরুদ্ধেও বিশেষ নজর থাকবে এই কর্ণাটকি ব্য়াটসম্যানের উপর।

212

অ্যারন ফিঞ্চ
অজি তারকা অ্যারন ফিঞ্চও শুরুটা ভালই করেছিলেন আইপিলের প্রথম ম্যাচে। কিন্তু বড় রান গড়তে ব্যর্থ হয়েছিলেন। করেছিলেন ২৯ রান। কিন্তু ফিঞ্চ আসায় আরসিবির ওপেনিং অনেক বেশি শক্তিশালী হয়েছে। কিংসের বিরুদ্ধেও ফিঞ্চের চওড়া ব্যাটের দিকে তাকিয়ে থাকবে আরসিবি সমর্থকরা।

312

বিরাট কোহলি
আজকের ম্যাচে আরসিবি অধিনায়ক বিরাট কোহলির উপর নজর থাকবে সকলের। বিরাট প্রথম ম্য়াচে রান পাননি। তাই আজকে রানে ফেরার জন্য মরিা উঠবেন তিনিও। ফলে বিরাটের ব্যাট আজ আরিসিবির ভাগ্যে জয় এনে দেওয়ার অন্যতম দাবিদার।

412

এবি ডিভিলিয়ার্স
এবিডি প্রথম ম্যাচে প্রমাণ করে দিয়েছেন বয়স তার কাছে তুচ্ছ সংখ্যা মাত্র। ৩০ বলে ৫১ রান করে প্রমাণ করে সকলের মন জয় করেছিলেন মিস্টার ৩৬০ ডিগ্রি। আজকের ম্য়াচেও এবিডি ধামাকা দেখার অপেক্ষায় সকলেই।

512

নবদীপ সাইনি
গত ম্যাচে আরসিবির জয়ে অন্যতম ভূমিকা পালন করেছিলেন পেস বোলার নবদ্বীপ সাইনি। ৪ ওভারে ২৫ রান দিয়ে দরকারি সময় তুলে নিয়েছিলেন দুটি উইকেট। ফলে আজকের ম্য়াচেও আরসিবির ভরসা সাইনি

612

যুজবেন্দ্র চাহল
গত ম্যাচে চাহলের একটি ওভার হারা ম্যাচে জয় নিশ্চিত করে দিয়েছিল আরসিবির। পরপর দুবলে বেয়ারস্টো ও বিজয় শংকরকে আউট করেছিলেন তিনি। ৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছিলেন তিনি। হয়েছিলেন ম্যাচের সেরাও। তাই আজও চতুর চাহলের উপর নজর রাখতেই হচ্ছে। 

712

কেএল রাহুল
গত ম্যাচে দিল্লির বিরুদ্ধে শুরুটা ভাল করেও মাত্র ২১ রান করেই আউট হেয়ছিলে পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল। তবে তার ব্যাট কথা বললে যে বিপক্ষের ঘুম উড়ে যাবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। তাই আজকের ম্য়াচে রাহুল হতে পারে পঞ্জাবের ম্য়াচ উইনার।

812

মায়াঙ্ক আগরওয়াল
দিল্লির বিরুদ্ধে অবিশ্বাস্য ইনিংস খেলেছিলেন মায়াঙ্ক আগরওয়াল। হারের দোরগোড়া থেকে পঞ্জাব জয়েক দোরগোড়ায় নিয়ে গিয়েছিলেন তিনি। মায়াঙ্কের ৮৯ রানের ইনিংস আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা। ফলে আজকের ম্যাচেও মায়াঙ্ক ভরসা কিংস ইলেভেন সমর্থকদের।

912

গ্লেন ম্য়াক্সওয়েল
গত ম্য়াচে দরকারের সময় নিজের উইকেট ছুড়ে দিয়ে এসেছিলেন গ্লেন ম্য়াক্সওয়েল। তবে নিজের কাধে একা ম্যাচ জেতানোর ক্ষমতা রয়েছে তার। তাই পঞ্জাবকে জয়ের সরণিতে ফিরতে হলে ম্যাক্সকে করতেই হবে ম্যক্সিমাম।

1012

নিকোলাস পূরাণ
দলের অন্যতম ভরসা হিসেবে ক্যারেবিয়ান তারকা নিকোলাস পূরাণকে দলে নিয়েছিল পঞ্জাব। কিন্তু শেষ ম্য়াচে দুবার শূন্য করে ট্রোলডও হতে হয় তাকে। আজকের ম্যাচ তার কাছে জবাব দেওয়ার সুযোগ। ফলে পূরাণের রানে ফেরার অপেক্ষায় কুম্বলের দল।
 

1112

মহম্মদ শামি
গত ম্য়াচে ৪ ওভারে ১৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে কার্যত আগুন ঝড়িয়েছিলেন ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি। আজও শামির আগুনে স্প্লেলের অপেক্ষায় রেয়ছেন কিংস ইলেভেন পঞ্জাব ভক্তরা। 

1212

রবি বিষ্ণোই
আইপিএল অভিষেকেই নজর কেড়েছিলেন এই তরুণ লেগ স্পিনার। ৪ ওভারে ২২ রান দিয়ে নিয়েছিলেন ৩উইকেট। উঠে দাঁড়িয়ে তাকে অভ্যর্থনা জানিয়েছিলেন খোদ অনিল কুম্বলে। আজকের ম্যাচেও বিষ্ণোইয়ের বোলিংয়ের দিকে তাকিয়ে কিংস টিম ম্যানেজমেন্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos