মনের ডিফেন্স ভেঙে গোল দাগলেন রুশ সুন্দরী, প্রেম ও রোমান্সে হাবুডুবু খাচ্ছেন সন্দেশ

ভারতীয় ফুটবলের অন্যতম সেরা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। মেন ইন ব্লুর হয়ে দাপিয়ে খেলছেন তিনি। বর্তমানে আইএসএলেও এটিকে মোহনবাগান দলের রক্ষণের অন্যতম সেরা অস্ত্র সন্দেশ। তবে এবার প্রেমে পড়েছেন ভারতীয় ফুটবল তারকা। এক রুশ সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। সোশ্য়াল মিডিয়ায় সেই কথা নিজেই জানিয়েছেন ঝিঙ্গান। চলুন জানা যাক সন্দেশে মনের ডিফেন্স ভেঙে চুরমার করে প্রেমের গোল করে যাওয়া রুশ সুন্দরীর বিষয়ে।
 

Sudip Paul | Published : Feb 14, 2021 3:57 PM IST

112
মনের ডিফেন্স ভেঙে গোল দাগলেন রুশ সুন্দরী, প্রেম ও রোমান্সে হাবুডুবু খাচ্ছেন সন্দেশ
প্রেম যে বরাবর কোন সীমানা,তারকাঁটা বা বেড়াজাল মানে না, সেই কথা আমাদের সকলেরই জানা। তা আরও একবার ফের প্রমাণ করলেন ভারতীয় ফুটবল তারকা সন্দেশ ঝিঙ্গান।
212

এক সুন্দরী যে তার মনের ডিফেন্সকে ভেঙে চুরমার করে তাতে প্রেমের গোল দেগেছেন, তা স্বয়ং স্বীকার করেছেন বর্তমানে এটিকে মোহনবাগান দলের ডিফেন্সের প্রধান অস্ত্র।

312
এক রুশ সুন্দরীর প্রেমে মজেছেন সন্দেশ ঝিঙ্গান। ফুটবল তারকার মন যে চুরি করেছে তার নাম ইভানকা পাভলোভা। ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানিয়েছেন ভারতীয় তারকা ফুটবলার।
412
জানা গিয়েছে পেশায় ফটোগ্রাফার ইভানকা পাভলোভা। ফটোগ্রাফি ছোট বেলা থেকেই নেশা সন্দেশের বান্ধবীর। সোশ্যাল মিডিয়ায় ইভানকার ফোটগ্রাফি মুহূর্তে ভাইরাল হয়।
512
এছাড়া ঘুরতেও খব পছন্দ করেন ইভানকা পাভলোভা। ফ্রিলান্স মেকআপ আর্টিস্ট হিসেবেও কাজ করেন ফুটবল তারকার বান্ধবী। দক্ষতা আছে জনসংযোগেরও।
612
সন্দেশ ঝিঙ্গানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই আরও বেশি করে শিরোনামে চলে এসেছেন রুশ সুন্দরী। সকলেই জানার জন্য উদগ্রীব হয়ে উঠেছেন ইভানকা পাভলোভের বিষয়ে।
712
সোশ্যাল মিডিয়ায় সন্দেশ ঝিঙ্গানের থেকেও বেশি অ্যাক্টিভ ইভানকা। দুজনের একাধিক মুহূর্তের ছবি শেয়ার করেন তিনি। ডেটিংয়ের একাধিক মিষ্টি মুহূর্তের ছবিও শেয়ার করেছেন ইভানকা।
812
রুশ সুন্দরীর প্রেমে যে হাবুডুবু খাচ্ছেন সন্দেশ ঝিঙ্গান, তা ইভানকার শেয়াপ করা দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি থেকেই প্রমাণিত। সেই ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
912
ইভানকা তার ইন্সটা স্টোরিতে সন্দেশের খেলার একটা ছবি পোস্ট করে লিখেছেন, 'পুজ়ো, প্রথম যে দিন দেখা হয়েছিল তোমার সঙ্গে, সেদিন থেকেই তোমার সমস্ত আবেগ আমি নিজের চোখে দেখেছি। তোমার দায়বদ্ধতা, প্রতিভা, শৃঙ্খলাপরায়ণতায় আমি মুগ্ধ। সব সময় তুমি চেষ্টা কর অন্যদের জন্য, টিমের জন্যও।’
1012
এছাড়াও ইভানকা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘তোমায় উজাড় করে ভালোবাসি। তোমার জন্য আরও অনেক কিছু অপেক্ষা করে রয়েছে।তুমি তো জান, আমার ইংরেজি ভালো নয়। কিন্তু আমি জানি, নীরব থাকলেও আমার ভাষা তুমি বুঝে নেবে।’
1112
বান্ধবীর সঙ্গে দেখা করতে একাধিকবার যে বিদেশ পারি দিয়েছেন সন্দেশ ঝিঙ্গান সোশ্য়াল মিডিয়ায় একাধিক ছবি থেকেই তা স্পষ্ট। যেই ছবিগুলি খুবই পছন্দ করেছেন নেটিজেনরা।
1212
সন্দেশ ঝিঙ্গান ও ইভানকা পাভলোভার জুটি খুবইব পছন্দ করেছে ফুটবল তারকার ফ্যান থেকে শুরু করে ভক্তরা। কবে সাত পাকে বাধা পড়ছেন সন্দেশ সেই বিষয়তেও কৌতুহল প্রকাশ করেছেন অনেকে। দুজনকে শুভেচ্ছাও জানিয়েছেন নেটিজেনরা। আর প্রেম খুব চুটিয়ে উপভোগও করছেন সন্দেশ-ইভানকা জুটি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos