প্রেম দিবসে সামাজিক দূরত্ব শিকেয়, কোভিডে সংক্রমণ বাড়ল ফের বাংলায়, দেখুন ছবি

ভ্যালেনটাইন ডে-তে কাছাকাছি আসতেই সামাজিক দূরত্ব শিকেয়। কলকাতা তথা বাংলায় সংক্রমণ বাড়ল ফের সামান্য।  রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ৫৬ এবং মৃত্যু সংখ্যা ১। তাই মৃত্যু কমে গেলেও এখনও সংক্রমণ অব্যহত রয়েছে কলকাতা তথা রাজ্যে। একুশের ভোটের আগে ভাইরাস কতটা কবজা করল রাজ্যকে, কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।
 

Asianet News Bangla | Published : Feb 15, 2021 3:59 AM IST / Updated: Feb 15 2021, 09:32 AM IST

15
প্রেম দিবসে সামাজিক দূরত্ব শিকেয়, কোভিডে সংক্রমণ বাড়ল ফের বাংলায়, দেখুন ছবি
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ২ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ১। এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু ১ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা ১০,২৩২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,০৯০।
25
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৫৬ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৮,৫৪৭ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৭২,৫৯৫ জন।
35
উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৬৫ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয় কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১৯০ জন।
45
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ৪ হাজার ৭৯৪ জন থেকে ৪ হাজার ৮৬ কমে জন।
55
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬২ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৫৬,৩৭০ জন থেকে ৫৫৮,২৭৭ জন। সুস্থতার হার ৯৭.৫০ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos