কোভিড আক্রান্তের সংখ্য়া ফের বাড়ল শহরে, নাম লিখিয়েও টিকা মিলল না কলকাতা মেডিক্য়ালে

 কলকাতা সহ রাজ্যে দৈনিক সংক্রমণ ফের সামান্য বাড়ল। এদিকে টিকা নিয়ে এবার উলটপূরাণ রাজ্য়ে। নাম লিখিয়েছেন ৭ জন। কিন্তু তার মধ্য়ে একজনও টিকা পেলেন না। কোভ্য়াক্সিনের ক্লিনিক্য়াল ট্রায়াল মোডে ফাঁকা কাটালেন কলকাতা মেডিক্য়াল কলেজের ভ্যাকসিনেশন অফিসারেরা। অপরদিকে, এই মুহূর্তে কলকাতায় একদিনে কোভিডে সংক্রমিত হয়েছেন ৫১ জন।  তবে একুশের ভোটের আগে ভাইরাস কতটা কবজা করল রাজ্যকে, কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।
 

Asianet News Bangla | Published : Feb 4, 2021 3:17 AM IST

16
কোভিড আক্রান্তের সংখ্য়া ফের বাড়ল শহরে, নাম লিখিয়েও টিকা মিলল না কলকাতা মেডিক্য়ালে
বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৭ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ২ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৩ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা ১০,১৯৫ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,০৭৮।
26
বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৫১ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৭,৯৮২ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৭০,৫৮১ জন।
36
উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৫৯ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয় কলকাতা । এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ২০১ জন।
46
বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ৫ হাজার ৪২০ জন থেকে কমে ৫ হাজার ১৯৬ জন।
56
বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০৩ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৫৪,৫৭৮ জন থেকে ৫৫৫,১৯০ জন। সুস্থতার হার ৯৭.৩০ শতাংশ।
66
টিকা নিয়ে এবার উলটপূরাণ রাজ্য়ে। নাম লিখিয়েছেন ৭ জন। কিন্তু তার মধ্য়ে একজনও টিকা পেলেন না। কোভ্য়াক্সিনের ক্লিনিক্য়াল ট্রায়াল মোডে ফাঁকা কাটালেন কলকাতা মেডিক্য়াল কলেজের ভ্যাকসিনেশন অফিসারেরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos