সুখবর, কোভিডে চব্বিশ ঘন্টায় মৃত্যু শূন্য হল কলকাতা

কোভিডে এই প্রথম গত ২৪ ঘন্টায় মৃত্যু শূন্য হল কলকাতা। শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা শূন্য। তবে সংক্রমণ কমে গেলেও এখনও অব্যহত রয়েছে কলকাতা তথা রাজ্যে। একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৩ জন। একুশের ভোটের আগে ভাইরাস কতটা কবজা করল রাজ্যকে, কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।

Asianet News Bangla | Published : Feb 7, 2021 5:25 AM IST / Updated: Feb 07 2021, 11:01 AM IST

15
সুখবর, কোভিডে চব্বিশ ঘন্টায় মৃত্যু শূন্য হল কলকাতা
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ১ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা শূন্য। এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়নি কারও। বাংলায় মোট মৃতের সংখ্যা ১০,২০২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,০৮০।
25
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৩ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৮,১৩২ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৭১,১৭৮ জন।
35
উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৫৫ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয় কলকাতা । এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১৯৭ জন।
45
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ৫ হাজার ১৯৬ জন থেকে কমে ৪ হাজার ৮৯৫ জন।
55
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯৩ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৫৫,১৯০ জন থেকে ৫৫৬,০৮১ জন। সুস্থতার হার ৯৭.৩৬ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos