কোভিডে মৃত্যু শূন্য হতে না হতেই ফের ছন্দপতন, চব্বিশ ঘন্টায় প্রাণ হারাল আরও ১ কলকাতাবাসী

কোভিডে মৃত্যু শূন্য হয়েও ফের রবিবার প্রাণ হারাল ১ জন। রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ১।  এদিকে মৃত্যু কমে গেলেও এখনও সংক্রমণ অব্যহত রয়েছে কলকাতা তথা রাজ্যে। একুশের ভোটের আগে ভাইরাস কতটা কবজা করল রাজ্যকে, কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।

Asianet News Bangla | Published : Feb 8, 2021 5:13 AM IST / Updated: Feb 08 2021, 10:44 AM IST

15
কোভিডে মৃত্যু শূন্য হতে না হতেই ফের ছন্দপতন, চব্বিশ ঘন্টায় প্রাণ হারাল আরও ১ কলকাতাবাসী
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৫ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ১। এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু ২ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা ১০,২০৭ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,০৮১।
25
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৮ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৮,১৮০ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৭১,৩৭১ জন।
35
উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৪৬ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা, দ্বিতীয় উত্তর ২৪ পরগণা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১৯৩ জন।
45
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ৪ হাজার ৮৯৫ জন থেকে কমে ৪ হাজার ৭৯৪ জন।
55
রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৮৯ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৫৬,০৮১ জন থেকে ৫৫৬,৩৭০ জন। সুস্থতার হার ৯৭.৩৭ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos