আশঙ্কা বাড়িয়ে আক্রান্তের নিরিখে দ্বিতীয় কলকাতা, শহরে মৃত্যুর সংখ্য়া ছাড়াল ১৫০০

 
   করোনা সংক্রমণের জেরে উদ্বেগ বাড়ছে কলকাতা তথা রাজ্যে। প্রায় প্রতিদিনই লাফিয়ে বাড়ছে করোনার সংখ্যা। ইতিমধ্যেই  করোনা সংক্রমণে ২ লাখের সীমা পার করেছে রাজ্য।  নতুন করে একদিনে আরও ৬০ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে।বাংলায় একদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, ২,৯৪৮ জন। এই অবধি মোট সুস্থ হওয়ার সংখ্যা ১,৮৭,০৬১ জন। এবং  শুধু কলকাতাতেই একদিনে আক্রান্ত ৪৭৬ জন এবং প্রাণ হারিয়েছে একদিনে ২২ জন। বাংলায়  এই পর্যন্ত মোট আক্রান্ত ২ লক্ষ ১৫ হাজার ৫৮০ জন। 

Ritam Talukder | Published : Sep 18, 2020 4:05 AM IST

16
আশঙ্কা বাড়িয়ে আক্রান্তের নিরিখে দ্বিতীয় কলকাতা, শহরে মৃত্যুর সংখ্য়া ছাড়াল ১৫০০


বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, বাংলায় একদিনে করোনা আক্রান্ত হয়েছে ৩,১৯৭ জন। একদিনে আরও ৬০ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে।
 

26

বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, শুধু কলকাতাতেই একদিনে আক্রান্ত ৪৭৬ জন এবং প্রাণ হারিয়েছে একদিনে ২২ জন। বাংলায়  এই পর্যন্ত মোট আক্রান্ত ২ লক্ষ ১৫ হাজার ৫৮০ জন ।
 

36

উল্লেখ্য, বুধবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে আক্রান্ত হয় ৩,২৩৭ জন এবং মৃত্যু হয়েছিল ৬১  জনের। তবে বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী,  বাংলায়  একদিনে নতুন করে আক্রান্ত হয়েছে  ৩,১৯৭ জন এবং প্রাণ হারিয়েছে ৬০ জন। যে সংখ্যাটা সামান্য কমেছে।
 

46

তবে এই মুহূর্তে কলকাতাকে সরিয়ে শীর্ষে উত্তর ২৪ পরগণা। বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, একদিনে রাজ্য়ের মোট আক্রান্তের মধ্য়ে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে উত্তর ২৪ পরগণায়। একদিনে আক্রান্ত ৫০৭ জন।

56


বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, বাংলায় এই মুহূর্তে অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা ২৪ হাজার ৩৩৬ জন।

66

বৃহস্পতিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্য়ে একদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, ২,৯৪৮ জন। এই অবধি মোট সুস্থ হওয়ার সংখ্যা ১,৮৭,০৬১ জন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos